এই সপ্তাহটি এই রাশির জন্য দুর্দান্ত হতে চলেছে, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

 


ODD বাংলা ডেস্ক: মেষ-  

মেষ রাশির জাতক জাতিকাদের প্রথমে বসের বলা কাজে মনোযোগ দেওয়া উচিত, অযথা অন্যকে সাহায্য করা এড়িয়ে চলুন। এই সপ্তাহে ব্যবসায়ীরা বিনিয়োগ থেকে লাভবান হবেন এবং আপনি সময়মতো অর্ধেক অসম্পূর্ণ কাজ শেষ করতে সক্ষম হবেন। সপ্তাহের শেষের দিকে, ছোটখাটো কারণে তরুণদের মেজাজ কিছুটা খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে, খুশি হওয়ার চেষ্টা করুন। পরিবারে যদি কোনও বিবাদ চলছিল তবে এই সপ্তাহে তা শেষ করার চেষ্টা করুন এবং অন্যকে পুরস্কার দিয়ে বিচ্ছেদ ভুলে যান এবং সবাইকে খুশি রাখুন। গর্ভবতী মহিলাদের সারা সপ্তাহে খাবারে নিয়মিততা বজায় রাখার পাশাপাশি পর্যাপ্ত ঘুমাতে হবে। এটি করতে ব্যর্থ হলে স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব পড়বে।

 

বৃষ– 

এই রাশির জাতক জাতিকাদের এই পুরো সপ্তাহে তাদের কাজে কোনও ধরনের ভুলের সুযোগ রাখা উচিত নয়, তা করলে চাকরিতে সমস্যা হতে পারে। যারা বৈদ্যুতিক দ্রব্যের ব্যবসা করছেন তাদের জন্য এই সপ্তাহটি অর্থনৈতিক ক্ষেত্রে ভালো যাচ্ছে। মন অস্থির হতে পারে, তাই যুবকদের উচিত তাদের বেশিরভাগ সময় গুরুত্বপূর্ণ কাজে ব্যয় করা এবং তাদের প্রতি মনোযোগ দেওয়া। লাভ দেখে খরচ করবেন না, তবে প্রয়োজনে অবশ্যই করবেন, সপ্তাহের শেষে আপনাকে আর্থিক সংকটের মধ্যে দিয়ে যেতে হতে পারে। মহিলাদের হরমোন সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে।


মিথুন– 

মিথুন রাশির জাতক জাতিকাদের চাকরিতে অতিরিক্ত আয় করার চেষ্টা করা উচিত নয়, অন্যথায় এই কাজ তাদের সমস্যায় ফেলতে পারে। পৈতৃক ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের সম্প্রীতি বজায় রাখতে হবে, এতে ব্যর্থ হলে ব্যবসায় ক্ষতির সম্ভাবনা রয়েছে। যুবকদের স্মৃতিশক্তি তীক্ষ্ণ থাকবে, ফলে তাদের কর্মক্ষমতা খুব ভালো হবে এবং তাদের উপকার হবে। আপনি যদি কারও অসুস্থতার খবর পান, তবে আপনাকে অবশ্যই তাদের অবস্থা সম্পর্কে জিজ্ঞাসা করতে হবে, যদি সম্ভব হয় তবে তাদের সঙ্গে দেখা করতে যান। আপনার ত্বকের যত্ন নিন, ত্বক সংক্রান্ত সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে।


কর্কট– 

এই রাশির জাতক জাতিকাদের কোনও কারণে চাকরি ছাড়লেও তাদের পুরনো সম্পর্ককে তিক্ত হতে দেওয়া উচিত নয়। ব্যবসায়ীদেরও এই সপ্তাহে তাদের কঠোর পরিশ্রম বাড়াতে হবে, শুধুমাত্র এটি করলেই তারা ব্যবসায় উপার্জনের সুযোগ পাবেন। বিদেশে শিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীরা শীঘ্রই অর্থ উপার্জনের সুযোগ পেতে পারে, সুযোগের সদ্ব্যবহার করুন। পরিবারের আর্থিক ব্যয় বহন করতে হতে পারে, মানসিকভাবে প্রস্তুত হয়ে বাজেটের ব্যবস্থা করতে হবে। আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া, আপনাকে যে কোনও বিষয়ে শান্ত থাকতে হবে, ধ্যান উপকারী হবে। 


সিংহ– 

সিংহ রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে তাদের কর্মশৈলীতে গুণগত মান এনে তাদের অফিসের উচ্চপদস্থ কর্মকর্তাদের খুশি করতে সক্ষম হবেন। খুচরা ব্যবসায়ীদের তাদের স্টক বাড়াতে হবে, এতে তাদের লাভ বাড়তে পারে। যুবকদের তাদের কর্মজীবনে মনোযোগ দিতে হবে, একটি বড় কোম্পানিতে নিয়োগের সম্ভাবনা রয়েছে। পরিবারে নিজেকে সঠিক প্রমাণ করার জন্য, এটি গুরুত্বপূর্ণ যে আপনি কাউকে মিথ্যা বলবেন না। স্বাস্থ্যের দিক থেকে, কোষ্ঠকাঠিন্য সংক্রান্ত সমস্যা হতে পারে, এটি নির্ণয়ের জন্য, আপনার শুধুমাত্র হালকা এবং হজমযোগ্য খাবার খাওয়া উচিত।


কন্যা-   

এই রাশির জাতক জাতিকাদের কাজের ব্যাপারে ব্যস্ততার পরিবেশ থাকবে, শুধুমাত্র নিজের কাজে মনোনিবেশ করলে ভালো হবে। ব্যবসায়ীদের তাদের সুবিধার জন্য অন্যের সাহায্য নেওয়ার দরকার নেই, তাদের নিজস্ব পরিকল্পনায় যথেষ্ট সুবিধা হবে। শিক্ষার্থীদের সিরিয়াস বিষয়গুলোও বোঝার চেষ্টা করতে হবে, পরীক্ষায় সবগুলো বিষয় আসবে এবং সবাইকে পাশ করতে হবে। পরিবারে আপনার উপর কিছু দায়িত্ব বাড়তে পারে, তাই মানসিকভাবে প্রস্তুত থাকুন। যারা সিগারেট বা পান মসলা গুটখা ইত্যাদি খান, তাদের তা ত্যাগ করা স্বাস্থ্যের জন্য আবশ্যক।


তুলা – 

তুলা রাশির জাতকদের অফিসে কাজের চাপ কমাতে কাজের গতি বাড়াতে হবে। ব্যবসায় কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে, ব্যবসা যদি অংশীদারিত্বে করা হয় তাহলে সেই সম্পর্ক মজবুত হবে। শিক্ষার্থীরা পড়াশোনার ক্ষেত্রে কিছুটা স্বস্তি পেতে পারে, এটি সম্ভব যে কম সিলেবাস থেকে পরীক্ষা নেওয়া হবে। এই সপ্তাহে কোনও পুরানো আত্মীয়ের সঙ্গে ফোনে কথা হবে, এর সঙ্গে তার দিক থেকে কিছু ভাল খবর পাওয়ার সম্ভাবনাও রয়েছে। খালি পেটে থাকবেন না, না হলে গ্যাস্ট্রিকের সমস্যা দেখা দিতে পারে, খালি পেটে থাকবেন না বা অতিরিক্ত খাওয়াবেন না। 


বৃশ্চিক– 

এই রাশির জাতক জাতিকাদের চাকরি পরিবর্তনের সম্ভাবনা দেখা যাচ্ছে, ভালো সুযোগ পেলেই এই ধারণাকে উৎসাহ দিন। ব্যবসায়ীরা তাদের ব্যবসার জন্য কোনও ধরনের সরকারি বা বেসরকারি ঋণ নিয়ে থাকলে তা পরিশোধের সময় এসেছে। এই সপ্তাহে যৌবনের মন কিছুটা অস্থির হতে চলেছে, তাই ভগবানকে স্মরণ করতে থাকুন এবং জপ ইত্যাদি করলে তা বৃদ্ধি করুন। আপনার ঘনিষ্ঠ সম্পর্কের গুরুত্ব বুঝুন এবং সময়ে সময়ে তাদের সম্মান করার চেষ্টা করুন। অনেক স্বাস্থ্য-সম্পর্কিত সমস্যা আপনাকে এক সঙ্গে ঘিরে ফেলতে পারে, তাই স্বাস্থ্যকে সর্বাগ্রে বিবেচনা করে যত্ন নিন।


ধনু- 

ধনু রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে কাজ সম্পর্কে অবহেলা করা উচিত নয় এবং নিয়ম লঙ্ঘন করা উচিত নয়। ব্যবসায়ীরা আয়ের বিষয়ে যা ভেবেছেন তার চেয়ে বেশি পাবেন বলে আশা করা হচ্ছে। তরুণরা যে কাজ করছে তাতে সন্তুষ্ট হওয়ার দরকার নেই, তাদের অন্যান্য বিকল্পের দিকেও নজর দিতে হবে। পরিবারে বাবার সঙ্গে সম্পর্ক বাড়াতে হবে, তার চাহিদাগুলো আমাদের দিক থেকে খেয়াল রাখতে হবে। স্বাস্থ্যের জন্য আপনার ক্ষমতার চেয়ে বেশি কাজ করা ভাল নয়, এটি আপনার স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। 


মকর - 

এই রাশির জাতকরা তাদের কর্মক্ষেত্রে তাদের ভাল পারফরম্যান্সের জন্য বসের কাছ থেকে প্রশংসা পাবেন, এভাবে মানসম্পন্ন কাজ করতে থাকুন । আপনার ব্যবসা যদি গাড়ির ডিলারশিপের সঙ্গে সম্পর্কিত হয় তবে এই দিনটি আপনার জন্য উপকারী হবে। যে যুবকদের তারা তাদের শুভাকাঙ্খী মনে করে তাদের আস্থায় নিয়ে ক্ষতি করতে পারে, তাই এই ধরনের ছদ্ম শুভাকাঙ্ক্ষীদের থেকে সাবধান। পরিচ্ছন্নতা ও সাজসজ্জার প্রতি মনোযোগ দিতে হবে, পরিবারে পরিচ্ছন্নতা থাকতে হবে। যানবাহন দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে, তাই যানবাহনে যাতায়াতের সময় সতর্ক থাকতে হবে।  


কুম্ভ- 

কুম্ভ রাশির জাতক জাতিকাদের, যারা আর্থিক ক্ষেত্রে কাজ করেন, সমস্যা বাড়ছে বলে মনে হচ্ছে, তাই সতর্ক থাকুন। ব্যবসায়ীদের ব্যবসার ক্ষেত্রে কিছু লোকের সঙ্গে বৈঠক হতে পারে, সবকিছু পরিষ্কারভাবে বোঝার চেষ্টা করুন। শিক্ষার্থীরা তাদের পাঠ্যক্রম এবং অনুশীলনে যে কঠিন বিষয়গুলিকে কঠিন মনে করে সেগুলি লিখার মাধ্যমে সংশোধন করুন যাতে তারা নিশ্চিতভাবে মনে রাখতে পারে। আপনি যদি শহরের বাইরে থাকেন তবে আপনাকে বাড়ি ফেরার পরিকল্পনা করতে হবে, এর জন্য আপনাকে চেষ্টা করতে হবে। এই সপ্তাহে আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে, তবে অবহেলা কোনও মূল্যেই ঠিক হবে না। 

 

কুম্ভ- 

কুম্ভ রাশির জাতক জাতিকাদের, যারা আর্থিক ক্ষেত্রে কাজ করেন, সমস্যা বাড়ছে বলে মনে হচ্ছে, তাই সতর্ক থাকুন। ব্যবসায়ীদের ব্যবসার ক্ষেত্রে কিছু লোকের সঙ্গে বৈঠক হতে পারে, সবকিছু পরিষ্কারভাবে বোঝার চেষ্টা করুন। শিক্ষার্থীরা তাদের পাঠ্যক্রম এবং অনুশীলনে যে কঠিন বিষয়গুলিকে কঠিন মনে করে সেগুলি লিখার মাধ্যমে সংশোধন করুন যাতে তারা নিশ্চিতভাবে মনে রাখতে পারে। আপনি যদি শহরের বাইরে থাকেন তবে আপনাকে বাড়ি ফেরার পরিকল্পনা করতে হবে, এর জন্য আপনাকে চেষ্টা করতে হবে। এই সপ্তাহে আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে, তবে অবহেলা কোনও মূল্যেই ঠিক হবে না। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.