আপনার ওপর কী কেউ জাদু-টোনা করছে? এই লক্ষণ দেখে বুঝে নিন

 


ODD বাংলা ডেস্ক: আমাদের জীবনে অনেক সময় আচমকা নানান সমস্যা চলে আসে। অনেক সময় দেখা যায় যে কোনও কাজ পূর্ণ হতে হতে আটকে যাচ্ছে, আবার পারিবারিক কলহ লেগে থাকছে, অনেক সময় হুট করে লোকসান হয়ে যাচ্ছে। এর ফলে মানবজীবনে অবসাদ বৃদ্ধি পায়। শাস্ত্র মতে নেতিবাচক শক্তির প্রভাব বৃদ্ধির কারণে এমন হতে পারে। সাধারণ ভাষায় বলতে গেলে এর পিছনে ব্ল্যাক ম্যাজিক বা কালো জাদু দায়ী। কিন্তু আপনার বা কারও ওপর কালো জাদুর প্রভাব আছে কি না তা সহজে বোঝা মুশকিল। কারণ এমন ছোট ছোট লক্ষণ দেখা দিতে পারে, যা আমাদের সাধারণ মনে হতে পারে ফলে আমরা সেগুলি উপেক্ষা করে যাই। কোন কোন ঘটনা বা লক্ষণ দেখলে বুঝবেন যে আপনার ওপর কালো জাদু হয়েছে? জেনে নিন।


কাদের ওপর প্রভাব বিস্তার করতে পারে ব্ল্যাক ম্যাজিক?


ইতিবাচক শক্তি বা পজিটিভ এনার্জির পাশাপাশি নেতিবাচক শক্তি বা নেগেটিভ এনার্জিও থাকে। তবে এই নেতিবাচক শক্তি প্রত্যেকের ওপর প্রভাব বিস্তার করতে পারে না। শাস্ত্র মতে যে ব্যক্তিদের গ্রহগতি খারাপ চলছে তাঁদের কালো জাদু নিজের জালে জড়িয়ে ফেলতে পারে। শাস্ত্র মতে রাহু ও কেতুর দশা চললে, সাড়েসাতি, আড়াইয়ের প্রভাব বা মঙ্গলের দশা চললে তাঁরা কালো জাদুর আওতায় আসতে পারেন। আবার যে জাতকের কোষ্ঠীর দ্বাদশ কক্ষে শনি, মঙ্গল, রাহু ও সূর্যের যুতি হয়, আবার শনি, চন্দ্র ও কেতুর যুতি হলেও জাদু টোনার প্রভাব বিস্তার পায়। আবার শনি ও কেতু ষষ্ঠ, অষ্টম এবং দ্বাদশ স্থানে থাকলে নেতিবাচক শক্তি আপনাকে প্রভাবিত করতে পারে। গ্রহদশা এমন হলে ব্যক্তি কুনজরের শিকার হতে পারে বা তাঁদের ওপর ব্ল্যাক ম্যাজিক বা তন্ত্র সাধনা করা যেতে পারে। শাস্ত্র মতে কর্কট, বৃশ্চিক ও কন্যা রাশির জাতকরা শীঘ্র কুনজরের শিকার হতে পারে। পাশাপাশি এই রাশির জাতকদের ওপর ব্ল্যাক ম্যাজিক খুব শীঘ্র প্রভাব বিস্তার করে থাকে।


জাদু টোনা ও কালো জাদুর লক্ষণ


শাস্ত্র বলছে, কোনও ব্যক্তির জীবনে ক্রমাগত আর্থিক লোকসান, মানসিক অবসাদ, অজ্ঞাত ভয়, ব্যাগ্রতা, অবসাদ লেগে থাকে, তা হলে বুঝতে হবে যে সেই জাতকের ওপর নেতিবাচক শক্তির প্রভাব রয়েছে। কারও ওপর কালো জাদু করা হলে তাঁরা কারও কথা শোনেন না। আলস্যে শুয়ে শুয়ে সময় কাটাতে চান। এঁদের মনে নেতিবাচক চিন্তাভাবনা ঘর করে। আবার যে ব্যক্তির মধ্যে নেতিবাচক শক্তি বাস করে, তাঁদের চেহারার উজ্জ্বলতা হারিয়ে যায়। মুখ ক্রমশ হলুদ হতে শুরু করে। পাশাপাশি চোখ লাল হয়ে যায়। দীর্ঘদিন ধরে কারও চেহারা এমন হলে বুঝতে হবে যে সেই ব্যক্তির ওপর নেতিবাচক শক্তির প্রভাব রয়েছে। আবার বহু প্রচেষ্টা সত্ত্বেও দোকান বা ব্যবসা না-চললে বুঝতে হবে যে আপনাদের জীবনে নেতিবাচক শক্তি বাস করছে।


উপায়


এমন কিছু আপনার সঙ্গে ঘটলে যোগ্য জ্যোতিষীকে দিয়ে কোষ্ঠী যাচাই করান। পাশাপাশি আপনার জীবনে যে অশুভ গ্রহের দশা চলছে, তার উপায় করান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.