বিশ্বসুন্দরী ঐশ্বর্যকে নিশানা করেই জীবনের চরম সর্বনাশ ডেকে এনেছিলেন হৃত্বিক, পরিণতি ভয়ঙ্কর

 


ODD বাংলা ডেস্ক: অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। যা প্রকাশ্যে আসার পর সকলেই হতবাক। ঘটনাটি অনেকদিন আগের হলেও আবারও শিরোনামে উঠে এসেছেন হৃত্বিক ও ঐশ্বর্য রাই বচ্চন।


'ধুম ২' ঐশ্বর্যর জীবনে বহুলচর্চিত একটি ছবি। যেই ছবির জন্য সবসময়েই লাইমলাইটে রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন ও হৃত্বিক রোশন।


'ধুম ২' ছবিতে ঐশ্বর্য রাই এবং হৃতিকের অন্তরঙ্গতা নকলের নজর কেড়েছিল। তাদের লিপ লক  নিয়ে আজও সরগরম পেজ-থ্রি পাতা। 


বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের সঙ্গে ‘ধুম ২’, ‘যোদ্ধা আকবর’, ‘গুজারিশ’ সহ বেশ কয়েকটি ছবিতেই অভিনয় করেছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন।



তবে একটা সময় ছিল যখন হৃত্বিক মনে করতেন কোনও প্রতিভা ছাড়াই  সুন্দর ঐশ্বর্য।বহুলচর্চিত চলচ্চিত্র 'ধুম ২' চলচ্চিত্রের প্রচারের সময়ে সেই কথা প্রকাশ্যেই স্বীকার করে নিয়েছিলেন বলিউডের সুপারস্টার।

 

একটি সাক্ষাৎকারে  অভিনেতা হৃত্বিক জানিয়েছেন,যে ঐশ্বর্যের নিয়ে আমি যেটা ভেবেছিলাম, সেটা সম্পূর্ণ ভুল। পরে নিজেকে অনেক বেশি দোষী মনে হয়েছিল। এমন অনেক সময়ে তার প্রতিভা  সৌন্দর্যকে ছাঁপিয়ে গেছে। 


ব্রাজিলে রিও ডি-তে 'ধুম ২' শুটিং চলাকালীন  ঐশ্বর্যকে নিয়ে হৃত্বিকের পুরো ধারণাই বদলে গিয়েছিল। হৃত্বিক আরও জানিয়েছিলেন, তার কাজের দৃষ্টিভঙ্গি, নিষ্ঠা দেখেই অনেক বেশি মুগ্ধ হয়েছিলেন হৃত্বিক।



তবে শুধু হৃত্বিকই নন, জনপ্রিয় সাংবাদিক সুভাষ কে ঝা-কে দেওয়া একটি সাক্ষাৎকারে ঐশ্বর্যও বলেছিলেন, হৃত্বিক খুবই ভাল একজন সহ অভিনেতা। ওর সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও অসাধারণ।


বরাবরই নিজেকে বিতর্ক থেকে দূরে রাখতে চেয়েছিলেন। কিন্তু শেষমেষ তা আর পারেননি প্রাক্তন মিস ইন্ডিয়া। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের কারণে তাকে আইনি নোটিশও পেতে হয়েছিল।


২০০৬ সালে 'ধুম ২' ছবিতে হৃত্বিকের বিপরীতে লিপ লক সাড়া বিশ্বে যেন ভাইরাল হয়েছিল। ঐশ্বর্য নিজেও ভাবেননি এই দৃশ্যের জন্য তাকে এতটা সমালোচনার মুখে পড়তে হবে।


২০০০ সালে 'কহো না প্যায়ার হ্যায়' ছবিতে বলিউডে অভিষেক হয়েছিল হৃতিকের। সেখান থেকে শুরু করে ২০ বছর পার করে ফেললেন হৃতিক। শিশুশিল্পী হিসেবে নিজের যাত্রা শুরু করে বলিউডে আজ সুপ্রতিষ্ঠিত অভিনেতা হৃতিক। রাকেশ রোশনের পুত্র হিসেবে নয়, নিজের অভিনয় দক্ষতা নিয়েও তিনি বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.