বছর ১৩-র বাঙালি কন্যার ব়্যাপ মুহুর্তে ভাইরাল, এখন এই গানেই বুঁদ ইন্টারনেট



 ODD বাংলা ডেস্ক: ব়্যাপ গান ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে নেটিজেনদের কাছে। ৯০ দশকে বাবা সয়গল থেকে শুরু করে বর্তমানে রফতার, বদশা, হানি সিং -ছাড়াও আরও শিল্পীরা এই ব়্যাপ গানে মন কেড়ে নিয়েছেন আমাদের। চলতি সমাজ ব্যবস্থা, মেয়েদের প্রতি অত্যাচার, প্রতিবাদ বারংবার ফুঁটে উঠেছে এই গানের হাত ধরে। আধুনিক গানের এই রূপ তাই অনেকের যুবক-যুবতির মনোরঞ্জনের পাশাপাশি প্রতিবাদের এক অস্ত্রও হয়ে উঠেছে। শহরের ওলিতে-গলিতে, শহরের নামজাদা শপিং মলের ভীড়ে এদের কন্ঠস্বর প্রায়ই শোনা যায়।


যত দিন যাচ্ছে ছেলেদের পাশাপাশি মেয়েরাও ব়্যাপ গানে নিজেদের জায়গা পাকা করছেন। এর মধ্যে সোশাল মিডিয়াতে ঢেউ তুলেছিল 'ম্যাঁয় নেহি তো কোন বে' - এই গানটি। নেট দুনিয়ায় ব্যাপক ভাবে সাড়া ফেলেছিল শিল্পী সৃষ্টি-র গাওয়া এই ব়্যাপ গান। ঠিক একই ভাবে নামজাদা ও জনপ্রিয় শিল্পী না হলেও সম্প্রতি বছর ১৩-র বাঙালি কন্যার ব়্যাপ গান মুহুর্তে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। দেখে নিন ভাইরাল হওয়া সেই গান-


এই ব়্যাপ গান যেন মনে করিয়ে দেয় 'ব্রিথলেস'- এর কথা। কয়েক মুহুর্তে তোলপাড় হয় ইন্টারনেট। এ যেন শঙ্কর মহাদেবনের ব্রিথলেসের হুবহু স্মৃতি। হিন্দি-বাংলা মিক্সে ব়্যাপ গেয়ে ভাইরাল এই কিশোরী। বাঙালি এই কন্যার ব়্যাপ গান-এ এখন বুঁদ ইন্টারনেট। কখন-কোথায় কবে এই ভিডিও শ্যুট হয়েছে তা জানা যায়নি। কিন্তু, এই সব তথ্যকে নাকচ করেই ভাইরাল এই কিশোরীর ব়্যাপ গান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.