খোলা মনের মানুষ হল এরা, এই চার রাশির ছেলে মেয়েদের মনে তেমন জটিলতা থাকে না

 


ODD বাংলা ডেস্ক: বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। স্বভাব থেকে আচরণ, কথা বলার ধরন থেকে মনের ভাবনা- সর্বত্র রয়েছে বিস্তর তফাত। আজ রইল চার রাশির কথা। খোলা মনের মানুষ হল এরা, এই চার রাশির মনে তেমন জটিলতা থাকে না। দেখে নিন তালিকায় কে কে আছেন।


মিথুন রাশি


রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। খোলা মনের মানুষ হল এরা। এদের মনে কোনও জটিলতা থাকে না। স্পষ্টবক্তা স্বভাবের হয়ে থাকেন মিথুর রাশির ছেলে মেয়েরা।


ধনু রাশি


রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। মিথুন রাশির সঙ্গে ধনু রাশির মিল বিস্তর। এরা দুঃসাহসিক প্রকৃতির। এরা আশাবাদী ও ভালো মনের মানুষ হন। এরা অনুপ্রেরণামূলক স্বভাবের। এই রাশির ছেলে মেয়েরা খোলা মনের মানুষ হন।


কুম্ভ রাশি


রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এরাও রয়েছেন এই তালিকায়। বুধ। খোলা মনের মানুষ হল এরা। এদের মনে কোনও জটিলতা থাকে না। নিজেরাও স্বাধীন মনেত মানু। হন। আর কারও ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ করতে চান না এরা।


মীন রাশি


রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। শৈল্পিক স্বভাবের, সহানুভূতিশীল স্বভাবের হয়ে থাকেন এরা। বুধ। খোলা মনের মানুষ হল এরা। এদের মনে কোনও জটিলতা থাকে না। এরা উদার মনের মানুষ হয়ে থাকেন।


আমরা কেউ শান্ত, কেউ উদ্ধত। কেউ চঞ্চল তো কেউ ধূর্ত। কেউ চালাক তো কেউ বোকা। কেউ স্পষ্টবক্তা তো কেউ নিশ্চুপ। কেউ দয়ালু ও পরোপকারী তেমনই কেউ কঠিন ও স্বার্থপর।তেমনই সকলের ভাগ্যও আলাদা। কেউ কঠিন পরিশ্রমের পর সফল হন। কেউ সামান্য পরিশ্রমে সাফল্য পান তো কেউ সুনামের ভাগ্য নিয়ে জন্মান। চিনে নিন এই সকল রাশির ছেলে মেয়েদের। এরা সকলের থেকে আদালা হয়ে থাকেন। এরা মনের দিক থেকে খুবই ভালো স্বভাবের। খোলা মনের মানুষ হল এরা, এই চার রাশির মনে তেমন জটিলতা থাকে না। এরা সকলের প্রতি উদার মনের ভাবনা প্রকাশ করে থাকেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.