মহিলা সহকর্মীদের পাশে দাঁড়ান, তাদের প্রয়োজনে সব সময় হাজির থাকেন এই চার রাশির ছেলেরা

 


ODD বাংলা ডেস্ক: দিনের অধিকাংশ সময় কাটে অফিসে। সকালে ঘুম থেকে ওঠে সব কাজ সামলে অফিস। তারপর সারাদিন শেষ ক্লান্ত হয়ে বাড়ি ফেরা- এটাই সকলের রুটিন। আর তাই অফিসে দিন বাজে গেলে মন খিঁটখিট করে। দিনের অধিকাংশ সময়টা অফিসে কাটানোর দরুন অনেকেই সেখানে অনেক সহকর্মী বন্ধু হয়ে ওঠে। আবার অনেককে চলতে হয় সামলে। আজ রইল চার রাশির পুরুষের কথা। শাস্ত্র মতে, মহিলা সহকর্মীদের পাশে দাঁড়ান এরা। তাদের সকল প্রয়োজনে সব সময় হাজির থাকেন এই চার রাশির ছেলেরা। তাদের সব রকম ভাবে সাহায্য করতে চান এই চার রাশির পুরুষ। দেখে নিন তালিকায় আপনার প্রিয়জন আছেন কি না।


বৃষ রাশি


রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির পুরুষরা সব সময় মহিলা কর্মীদের সাহায্য করেন। তাদের সঙ্গে সহজে বন্ধুত্ব গড়ে তোলেন। অনেক সময় অফিসে মনের মানুষ খুঁজে পান এরা।


মীন রাশি


রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলেরাও মহিলাদের বেশি কদর করেন। শক্তিশালী ভাবে সব সময় তাদের পাশে থাকেন এরা। মহিলা সহকর্মীকে সব রকম ভাবে সাহায্য করতে চান মীন রাশির ছেলেরা।


কর্কট রাশি


রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। সংবেদনশীল স্বভাবের হন এরা। এরাও বাকি দুই রাশির মতো। শাস্ত্র মতে, মহিলা সহকর্মীদের পাশে দাঁড়ান এরা। তাদের সকল প্রয়োজনে সব সময় হাজির থাকেন।


সিংহ রাশি


রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। মহিলার সহকর্মীদের সঙ্গে কাজ করার সময় তাদের সঙ্গে উপভোগ করেন এরা। মহিলাদের সঙ্গে সহজে বন্ধুত্ব গড়ে তোলেন। এরা সব সময় সহকর্মীর পাশে দাঁড়ান। তার সকল বিপদে আপদে তার সাহায্য করে থাকেন।


বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। স্বভাব থেকে আচরণ, কথা বলার ধরন থেকে মনের ভাবনা- সর্বত্র রয়েছে বিস্তর তফাত। সেই কারণে ভিন্ন হয় এই চার রাশির ছেলেরা। এরা কর্মক্ষেত্রে সব সময় মহিলা সহকর্মীদের পাশে দাঁড়ান, তাদের প্রয়োজনে সব সময় হাজির থাকেন এই চার রাশির ছেলেরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.