মাসের শেষ ১৫ দিনে ব্যাঙ্ক অ্যাকাউন্ট খালি হতে পারে ৪ রাশির! মুক্তি কোন পথে?

 


ODD বাংলা ডেস্ক: ফেব্রুয়ারি মাস একাধিক গুরুত্বপূর্ণ গ্রহের রাশি পরিবর্তন ব্যক্তির জীবনে প্রভাব বিস্তার করেছে। ইতিমধ্যে রাশি পরিবর্তন করেছে বুধ ও সূর্য। যা সমস্ত রাশিকেই প্রভাবিত করেছে। এবার মাসের দ্বিতীয়ার্ধে এসে রাশি পরিবর্তন করবে শুক্র। মাসের শেষের দিকে ফের বুধের রাশি পরিবর্তন হবে। যার ফলে একাধিক রাশির সুসময় আসবে, আবার কারও কারও জীবনে ওঠা-পড়া শুরু হবে। জ্যোতিষ গণনা অনুযায়ী গ্রহগতির জেরে মাসের শেষের ১৫ দিন কয়েকটি রাশির জাতকদের অত্যন্ত সাবধানে পা ফেলতে হবে। কারণ এ সময় তাঁদের আর্থিক পরিস্থিতি খারাপ হতে পারে। দেখা দিতে পারে অনটন, অর্থাভাব। ফেব্রুয়ারির শেষের দিকে কোন কোন রাশির জাতকদের জীবনে ঝড় নামতে চলেছে জেনে নেওয়া যাক।


বৃষ রাশি 

বৃষ রাশির জাতকদের জন্য ফেব্রুয়ারির গ্রহগতি খুব একটা অনুকূল নয়। তাই ফেব্রুয়ারি মাসে আর্থিক সংকট মোকাবিলা করতে হবে এই রাশির জাতকদের। মুনাফা লাভের পথে বাধা সৃষ্টি হতে পারে। মাসের শুরু ভালো থাকলে, সময় যত গড়াবে আপনাদের ব্যয় ক্রমশ বাড়তে থাকবে। যার ফলে বৃষ রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি সমস্যার মুখে পড়তে পারে।


মিথুন রাশি 

মিথুন রাশির জাতকদের মাসের এই শেষ কদিন অত্যন্ত সতর্ক থাকতে হবে। জ্যোতিষ বলছে এই রাশির যে জাতকরা ব্যবসা করেন, তাঁদের অধিক সচেতন ও সাবধান থাকতে হবে। এ সময় মিথুন রাশির ব্যবসায়ীদের অত্যন্ত বুদ্ধিমত্তার প্রয়োগ করে সিদ্ধান্ত নিতে হবে। ব্যবসায় লোকসানের প্রবল সম্ভাবনা রয়েছে। মাসের এই শেষ দিনের মধ্যে লাভ অর্জন করতে পারেন। তাই আগেভাগেই পরিকল্পনা তৈরি রাখুন। এর ফলে সমস্য়ায় জড়াতে হবে না আপনাকে।


সিংহ রাশি 

মাসের দ্বিতীয়ার্ধে খুব চিন্তাভাবনা করে নিজের অর্থ ব্যয় করবেন। কারণ অপ্রত্যাশিত হারে আপনাদের ব্যয় বাড়তে পারে। এমনকি আপনার লাভ অর্জনের পথও বন্ধ হয়ে যাবে। যা সিংহ জাতকদের অনটন, অর্থাভাবের পথে ঠেলে দেবে। অন্য দিকে জ্যোতিষ পরামর্শ মেনে সিংহ রাশির জাতকরা বন্ধু বা পরিবারের সদস্যদের সঙ্গে কোনও আর্থিক লেনদেনে জড়াবেন না।


তুলা রাশি 

জ্যোতিষ বলছে মাসের শেষের পর্যায়ে এসে তুলা রাশির জাতকরা আর্থিক অনিশ্চয়তায় ভুগতে পারেন। ফেব্রুয়ারির শেষ ১৫ দিনে অধিক ব্যয়ের মুখে পড়তে পারেন এই রাশির জাতকরা। এ সময় হঠাৎই প্রচুর অর্থ হাত থেকে বেরিয়ে যাবে। পরিস্থিতি এমন হবে যে, নিজের প্রয়োজনীয়তা পূরণের জন্য ঋণ নিতে পারেন। শেয়ার বাজারে কাজ করেন যে তুলা জাতকরা, তাঁরা ধন লাভ করতে পারেন।


মাসের শেষে এসে আর্থিক সমস্যায় জেরবার হলে, কিছু জ্যোতিষ উপায়ে নিজের এই সমস্যার কিছুটা সমাধান করতে পারেন এই জাতকরা। জ্যোতিষ পরামর্শ মেনে এই উপায়গুলি করে দেখুন--


১. ১১টি হলুদ কড়ি সবুজ কাপড়ে বেঁধে বাড়ির উত্তর দিকে লুকিয়ে রাখুন। এর ফলে কুবের প্রসন্ন হবেন এবং ধন-সম্পদে ভরে দেবেন।


২. লক্ষ্মীর সঙ্গে ১১টি কড়ির পুজো করুন। পুজো শেষে সেই কড়ি হলুদ কাপড়ে বেঁধে লকারে রেখে দিন। এর ফলে লক্ষ্মী প্রসন্ন হবেন এবং কখনও অর্থাভাব থাকবে না।


৩. শুক্রবার মন্দিরে ঝাঁটা দান করুন। এর ফলে লক্ষ্মী প্রসন্ন হবেন। আয়ের পথে আগত সমস্ত বাধা দূর হবে।


৪. বৃহস্পতিবার কলা গাছের শিকড় হলুদ কাপড়ে বেঁধে নিজের বাহুতে বেঁধে নিন। এর ফলে আর্থিক সমস্যা দূর হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.