স্ত্রীরা জ্যোতিষের এই সহজ নিয়ম মানলেই রাতারাতি ভাগ্য খুলবে স্বামীর

 


ODD বাংলা ডেস্ক: হিন্দু ধর্মে মহিলাদের লক্ষ্মীর রূপ বলে মনে করা হয়। মহিলারা তাঁদের স্বামীদের ভাগ্য খুলতে সাহায্য করতে পারেন বলে মনে করা হয়। তাই স্ত্রীদের হাতেই স্বামীদের ভাগ্য় থাকে বলে জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে। স্বামীর জীবনে সৌভাগ্য নিয়ে আসতে স্ত্রীদের কয়েকটি কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। জেনে নিন স্ত্রীরা কোন কোন কাজ করলে স্বামী ও স্ত্রী, উভয়ের জীবনেই সৌভাগ্যের জোয়ার আসবে।


* আপনার স্বামী যদি চাকরি বা ব্যবসায় ক্ষতির মুখে পড়েন, তাহলে তিনটি নিমপাতা হাতে নিয়ে আপনার পারিবারিক ইষ্টদেবতার নাম ১০৮ বার উচ্চারণ করুন। এরপর ওই দেবতার বিগ্রহের পায়ে ওই নিমপাতা স্পর্শ করে স্বামীর জামার পকেটে রেখে দিন। এর ফলে তাঁর যাবতীয় আর্থিক সমস্যা কেটে যাবে।


* আপনার স্বামী যদি ক্রমাগত অসুখ-বিসুখে ভোগেন, তাহলে শুক্রবারে কূলদেবতার ছবির সামনে একটি ঘি-এর প্রদীপ জ্বালান। এরপর তাঁর মন্ত্র ১০৮ বার জপ করুন ও ধ্যান করুন। এর ফলে স্বামীর স্বাস্থ্যের উন্নতি হবে এবং তাঁর সাফল্যের পথে বাধা কেটে যাবে।


* স্বামী যদি কোনও কারণে অবসাদগ্রস্ত হয়ে পড়েন, তাহলে তাঁর মন ভালো করার জন্য় প্রতিদিন স্নানের পর মূল দরজার চৌকাঠে একটু জল ঢেলে দিন। সম্ভব হলে এই জলে একটু দুধ মিশিয়ে নিন। এর ফলে স্বামীর উপর থেকে সব কুনজর কেটে যাবে।


* আপনার স্বামীর সম্পদ বৃদ্ধি করার জন্য স্ত্রীর উচিত কিছুটা আটার মণ্ড প্রতিদিন অথবা সপ্তাহে অন্তত ২-৩ দিন গরুকে খাওয়াতে। তা না হলে মাসে একদিন কালো গরুকে সাদা জোয়ার খাওয়ানোও অত্যন্ত উপকারী। মনে রাখবেন আপনার যতটা ওজন, তার সমান ওজনের সাদা জোয়ার গরুকে খাওয়াবেন।


* স্বামী-স্ত্রীর সম্পর্কে প্রেম ধরে রাখতে কোনও বিবাহিতা মহিলা আপনার ঘরে এলে তাঁকে অবশ্যই কিছু খেতে দেবেন।


* পরিবারে সুখ ও শান্তি বজায় রাখতে রাতের বেলা এঁটো বাসন রান্নাঘরে ফেলে রাখবেন না। এতে লক্ষ্মী দেবী রুষ্ট হন।


* স্ত্রীদের রাতে কখনোই চুল খুলে শোওয়া উচিত নয়। এর ফলে তাঁদের স্বামীর বড় ক্ষতি হয়ে যেতে পারে। এর ফলে পরিবারে নেগেটিভ এনার্জি দানা বাধে। সংসারে অশান্তির পরিবেশ তৈরি হয় এবং সম্পর্কের মধ্যে তিক্ততা দেখা দেয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.