লক্ষ্মী, সরস্বতীর আশীর্বাদ ৪ রাশির মেয়েদের ওপর, ঘর-অফিসে এঁদেরই রাজত্ব!

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কোনও জাতক বা জাতিকার রাশিতে শুভ গ্রহের দৃষ্টি থাকলে এবং কোষ্ঠীতে গ্রহের অবস্থানের ফলে শুভ যোগ তৈরি হলে তাঁরা জীবনে অফুরন্ত সাফল্য লাভ করেন। বৈদিক জ্যোতিষের ব্যাখ্যা অনুযায়ী রাশি ব্যক্তির স্বভাব, ভূত, বর্তমান ও ভবিষ্যৎ সম্পর্কে জানিয়ে থাকেন। এমন কিছু রাশির উল্লেখ রয়েছে, যার জাতিকাদের ওপর লক্ষ্মী ও সরস্বতীর উভয়ের আশীর্বাদ থাকে। যার ফলে এই রাশির মেয়েরা পড়াশোনায় তুখর হন, পাশাপাশি কর্মক্ষেত্রেও প্রচুর খ্যাতি অর্জন করেন, এঁদের জীবনে কখনও অর্থাভাব থাকে না। কোন কোন রাশির জাতিকারা এই তালিকায় এবং কী তাদের বৈশিষ্ট্য, জেনে নিন।


কন্যা রাশি 


এই রাশির মেয়েরা অত্যন্ত উৎসাহের সঙ্গে সমস্ত কাজ করেন। অন্যের চেয়ে দ্বিগুণ দ্রুততার সঙ্গে কাজ করেন এই রাশির মেয়েরা। এ কারণে সময়ের মধ্যে লক্ষ্য পূরণ করতে পারেন কন্যা রাশির জাতিকারা। পরিকল্পনা তৈরি করে কাজ করতে ওস্তাদ হন এঁরা। বাড়ি থেকে শুরু করে অফিসের সমস্ত দায়িত্ব এঁরা সহজেই পালন করতে পারেন। সরস্বতী ও লক্ষ্মীর আশীর্বাদে এই মেয়েরা পরিশ্রম ও যোগ্যতার জোরে নিজের স্বপ্ন সত্যি করতে পারেন। জীবনে সমস্ত ধরনের সুখ-সুবিধা লাভ করতে পারেন এঁরা। তবে কন্যা জাতিকাদের রাগ ও অহংকার এড়িয়ে যাওয়া উচিত। তা না-হলে লোকসান হতে পারে।


বৃশ্চিক রাশি 


জ্যোতিষ বলছে এই রাশির জাতিকারা লক্ষ্মী-সরস্বতীর বিশেষ আশীর্বাদ প্রাপ্ত। জীবনে সমস্ত ক্ষেত্রে ভারসাম্য বজায় রেখে চলেন। পাশাপাশি যে কোনও পরিস্থিতির মোকাবিলায় পটু হন এই জাতিকারা। বাড়ি, অফিস, স্বামী, সন্তান-- সকলের যত্ন নিতে পারেন এঁরা। অসাফল্যকে ভয় পান না এই রাশির জাতিকারা। সহজে হার মানেন না। চাকরি ও ব্যবসায় বিশেষ সাফল্য লাভ করেন বৃশ্চিক রাশির জাতিকারা। পরিবারের দায়িত্ব পালনের এঁদের খুঁত ধরা মুশকিল। প্রচুর পরিশ্রম করে জীবনে একটি পদ লাভ করেন এই জাতিকারা। এই রাশির মেয়েরা ভালো টিম লিডার হতে পারেন। তবে অন্যের ওপর শীঘ্র বিশ্বাস করার স্বভাব এঁদের ত্যাগ করা উচিত। আবার কোনও কাজ পূর্ণ হওয়ার আগেই নিজের পরিকল্পনা সকলের সঙ্গে ভাগ করে নেবেন না।


ধনু রাশি 

এই রাশির জাতিকারা সমস্ত কাজে গাম্ভীর্য বজায় রাখেন। গভীর ভাবে চিন্তাভাবনা করে সমস্ত কাজ করেন এঁরা। ভুল না-করার চেষ্টায় থাকেন এঁরা। ভবিষ্যতের কোনও সমস্যার বিষয়েও এঁদের মনে আগাম অনুভূতি জন্ম নেয়। যার ফলে এঁরা সেই অনুযায় নিজের রণনীতিতে প্রয়োজনীয় পরিবর্তন করে ফেলেন। বাড়ি ও অফিস-- দুই ক্ষেত্রেই জয়ী হন ধনু রাশির জাতিকারা। পরিকল্পনা তৈরি করে কাজ করতে ভালোবাসেন এঁরা। সকলকে একসঙ্গে নিয়ে এগিয়ে যাওয়ায় বিশ্বাসী ধনু জাতিকারা। বিনম্র স্বভাবের জন্য শত্রুরাও এই জাতিকাদের প্রশংসা করেন।


কুম্ভ রাশি 


জ্যোতিষ বলছে এই রাশির জাতিকারা খুব সহজে নিজের সমস্ত কাজ পূরণ করে নেন। এঁরা সময় নিয়ে কাজ করেন, কিন্তু সরস্বতীর আশীর্বাদে একবার কোনও কাজ করে দিলে, তাতে খুঁত বার করতে পারবেন না কেউ। জীবনে সমস্ত ধরনের সুখ-সুবিধা লাভ করেন এই রাশির জাতিকারা। সহজে হার মানেন না। জ্যোতিষ বলছে রাগ ও অহংকার দূরে সরিয়ে রাখা উচিত কুম্ভ রাশির জাতিকাদের। তা না-হলে লোকসান হতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.