ভাইবোনের সঙ্গে মতবিরোধ হতে পারে এই তারিকের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা



 ODD বাংলা ডেস্ক: সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি আপনার মধ্যে একটি আশ্চর্যজনক শক্তি ও উদ্দীপনা অনুভব করবেন। আপনি এটি গুরুত্বপূর্ণ সুযোগ পেতে পারেন। আজ আপনি অনেক দিন ধরে আটকে থাকা টাকা ফেরত পাবেন। আজ চ্যালেঞ্জের মুখোমুখি হন।  


সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ দিনটি আর্থিক অবস্থা উন্নতিতে ব্যয় করুন। আজ পরিবারে আনন্দ ও আনন্দের পরিবেশ বজায় থাকবে। যে কোনও ভ্রমণ এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে আজ কম সময় ব্যয় হবে।  

 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়িতে অতিথি সমাগম হবে। প্রতিদিনের কর্মসূচীর পরিবর্তন করতে পারেন। আজ কারও সমালোচনা করবেন না। অশুভ সংবাদ পেতে পারেন। আর্থিক বিষয় সতর্কতা অবলম্বন করুন। অংশীদারিত্ব সংক্রান্ত ব্যবসায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। 

 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আত্মবিশ্বাস ও দৃঢ়তার মাধ্যমে নতুন সাফল্য পেতে পারেন। বিনোদন সংক্রান্ত কাজে বেশি থরচ হতে পারে। বাজেট স্থির করে নিন। ব্যবসায় নতুন চুক্তি সাক্ষর করতে পারেন। আজ কারও বিরোধ করবেন না। প্রভাশালী ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হবে আজ। 


সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি সম্পদ পেতে পারেন। আপনার কাছে কাউকে সাহায্য করে আপনি সুখ অনুভব করবেন। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক কাজে সফল হবেন। অংশীদারিত্ব সম্পর্কিত ব্যবসায় সফল হবেন। জীবনসঙ্গীর সঙ্গে মতোবিরোধ হতে পারে।  


সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ জ্ঞান বৃদ্ধি পেতে পারে। আজ অনুপ্রেরণাদায়ক ব্যক্তির সঙ্গে দেখা হবে। আজ দৈনন্দিন কাজ একই ভাবে চলবে। মানসিক সমর্থন ও প্রয়োজন হবে। সরকার বিষয় ঝামেলা দেখা দিতে পারে।  


সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি আপনার পরিকল্পনা শুরু করবেন। যার মধ্যে সৃজনশীল কাজে পরিকল্পনা করতে পারেন। বাড়ির প্রবীণদের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়বে। ব্যবসায় কিছু বৃদ্ধির বিষয় পরিকল্পনা করতে পারেন। পরিবারের সদস্যদের জন্য আজ সমস্যা তৈরি হতে পারে। 

 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ধর্মীয় ও আধ্যাত্মিত কাজে আগ্রহ বাড়বে। আপনি মনস্থির করা কাজটি পূর্ণ করতে সক্ষম হবেন। উদ্যমী বোধ করবেন। নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকুন। কথাবার্তা ও রাগের ওপর নিয়ন্ত্রণ রাখুন। আশ্চর্যজনক সাফল্য পেতে পারেন।


সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের দিনটি শুভ। সময় আনন্দে কাটবে। আপনার সম্পর্ক আজ মজবুত হবে। অন্যের চোখে আপনার সম্মান বাড়বে। রাগের ওপর নিয়ন্ত্রণ রাখুন। ভাইবোনের সঙ্গে মতবিরোধ হতে পারে।  

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.