মার্চ মাসে কয়েকটি গ্রহের গতিবিধির কারণে ৪ রাশি পেতে চলেছে কুবেরের ধন, দেখে নিন সেই তালিকা

 


ODD বাংলা ডেস্ক: প্রতি মাসের মতো মার্চ মাসেও অনেক বড় গ্রহগুলির রাশি পরিবর্তন হতে চলেছে। গ্রহগুলির উত্থানগুলি সমস্ত রাশির জাতকদের জীবনে প্রভাব ফেলবে। তবে এটি কিছু রাশির জন্য অশুভ আবার কারও জন্য শুভ। গ্রহের স্থানান্তর অনুসারে মার্চ মাসটি খুব বিশেষ হতে চলেছে। এবার চারটি বড় গ্রহ রাশি পরিবর্তন হতে চলেছে। মেষ রাশিতে শুক্র, মিথুন রাশিতে মঙ্গল, সূর্য এবং বুধ মনা রাশিতে গমন তিনটি রাশির জাতকদের জন্য খুব শুভ সময় হবে।


জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধ এই সময় দুবার রাশি পরিবর্তনকরবে। প্রথমটি ১৬ মার্চ মীন রাশিতে প্রবেশ করবে, এবং দ্বিতীয় বুধ ৩১ মার্চ মেষ রাশিতে প্রবেশ করবে। এইভাবে, ৪টি গ্রহের স্থানান্তর এই রাশির জাতকদের জন্য বিশেষভাবে শুভ বলে প্রমাণিত হবে। আসুন জেনে নেই এই রাশির জাতকদের সম্পর্কে।


মিথুন রাশি-


জ্যোতিষশাস্ত্র অনুসারে মঙ্গল শুধুমাত্র মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে। এমন পরিস্থিতিতে আপনি সিদ্ধান্তহীনতার পরিস্থিতি থেকে মুক্তি পাবেন। কর্মজীবনের বিষয়ে নেওয়া সিদ্ধান্তগুলি উপকারী হবে। বন্ধুদের সাহায্যে আপনি বড় কোনও কাজে সফলতা পাবেন। যে কোনও কাজ করতে গেলে ঝুঁকি নিয়ে এগিয়ে যাবেন এবং সাফল্যও পাবেন। এমন পরিস্থিতিতে মার্চ মাস আপনার জন্য সুখ বয়ে আনতে চলেছে।


কর্কট রাশি-


জ্যোতিষীদের মতে, এই মাসটি কর্কট রাশির জাতকদের জন্য খুব বিশেষ হবে যারা এই সময়ে কাজ করছেন। এই সময়ের মধ্যে, তারা হঠাৎ নতুন সুযোগ পাবেন। এমতাবস্থায় সময় মতো ধরতে পারলেই সফলতা আসবে। সেই সঙ্গে ব্যবসায়ও লাভ হবে। এই সময়টি মহিলাদের জন্য অত্যন্ত বিশেষ এবং শুভ বলে মনে করা হয়। বিদেশে যোগাযোগ স্থাপন করা হবে, যা ভবিষ্যতে খুব দরকারী হবে।


তুলা রাশি-


তুলা রাশির জাতকরা এই সময়ে দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ পাবেন। অফিস ইত্যাদিতে ভালো কাজের কারণে পদোন্নতি পেতে পারেন। তবে চিন্তা না করে কোনও চুক্তি বা আইনি দলিলে স্বাক্ষর করবেন না। এই সময়টি শিক্ষার্থীদের জন্যও অনুকূল বলে জানা গেছে। একটি নতুন প্রকল্পের সঙ্গে যুক্ত থেকে আর্থিক লাভ হবে।


মীন রাশি-


জ্যোতিষশাস্ত্র অনুসারে মার্চ মাসে ৪টি গ্রহের গমনও মীন রাশির জন্য বিশেষ হবে। এই সময়ে আর্থিক সুবিধা পেতে চলেছে। এই সময়ে, কর্মজীবনে অসাধারণ বৃদ্ধি পাওয়া যায়। অফিসের পরিবেশও এই সময়ে অনুকূল থাকবে। কর্মকর্তাদের পূর্ণ সহযোগিতা পাবেন। বেতন বৃদ্ধি হতে পারে। জীবনসঙ্গীর সাহায্যে বড় কোনও সংকট এড়ানো যাবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.