মন নয়, শরীরের লোভে সম্পর্কে জড়ায় এই ৬ রাশি, আপনার সঙ্গেও তাই হচ্ছে?



 ODD বাংলা ডেস্ক: অনেককেই আছেন যাঁরা শুধুমাত্র অন্যের ফিগার, আকৃতি ভালোবাসেন, তাঁদের হৃদয়কে নয়। কারও সুঠাম শারীরিক গঠনই এঁদের কাছে সঙ্গী নির্বাচনের মাপকাঠি। তাঁদের মন বা হৃদয় কেমন তাতে তাঁদের কিছুই যায় আসে না। কাউকে ডেট করার জন্য হোক বা সম্পর্কে আবদ্ধ হওয়ার জন্য হোক, এমনকি বন্ধুত্ব পাতানোর ক্ষেত্রেও শরীরের গঠনকেই প্রাধান্য দেন এই জাতকরা। যাঁরা সুন্দর, সুঠাম শরীরের অধিকারী শুধু তাঁদেরই নিজের বন্ধু বা জীবনসঙ্গী হিসেবে দেখতে চান তাঁরা। জীবনে অন্য কোনও কিছুর চেয়ে বেশি শারীরিক ঘনিষ্ঠতাকে গুরুত্ব দেন এই রাশির জাতকরা। আবেগপ্রবণতা, সহানুভূতি এঁদের তালিকায় প্রায় নেই বললেই চলে। এঁদের সামনে ভালোবাসার কথা বললে এঁরা তাকে খুব একটা গুরুত্বই দেবেন না। জ্যোতিষেও এমন কয়েকটি রাশির উল্লেখ পাওয়া যায় যাঁরা কারও মন দেখে তাঁদের ভালোবাসার পরিবর্তে শরীরের প্রতি আকৃষ্ট হয়ে সম্পর্ক গড়ে তুলতে চায়। কোন কোন রাশির কথা বলা হচ্ছে জেনে নেওয়া যাক।


​মেষ রাশি 

একজনের সঙ্গে থাকতে থাকতে একঘেয়ে হয়ে যান মেষ রাশির জাতকরা। এ কারণে তাঁরা অসাধারণ লাস্যময়ী শরীরের অধিকারী জাতিকাদের সংস্পর্শে থেকে নিজেকে তৃপ্ত করে যান। নিজের সেক্স ড্রাইভের জন্য সবসময় লাইমলাইটে থাকেন এঁরা। ভালোবাসার চেয়ে বেশি শারীরিক ঘনিষ্ঠতাকে গুরুত্ব দেন এঁরা। কারও সঙ্গে শারীরিক ঘনিষ্ঠতায় জড়াতে খুব বেশি দেরি করেন না এবং এই সময়টিকে রোমাঞ্চকর করে তোলায় কোনও খামতি রাখেন না। এই রাশির জাতকরা খুব বেশি আবেগপ্রবণ বা সহানুভূতিশীল হন না।


​বৃষ রাশি 

এই রাশির জাতক-জাতিকারা যৌনতা সংক্রান্ত ফ্যান্টাসিতেই সময় কাটিয়ে যান। লম্বা, সুঠাম শরীরের সঙ্গী কামনা করেন এঁরা। সঙ্গীর পছন্দ-অপছন্দ জানার বিন্দুমাত্র চেষ্টা করেন না এঁরা। কারও সঙ্গে সম্পর্কে জড়ালে এঁরা শুধুমাত্র নিজের শারীরিক চাহিদা ও ফ্যান্টাসি পূরণ করতে ব্যস্ত থাকেন। সঙ্গীর সঙ্গে মানসিক ভালোবাসার বন্ধনে আবদ্ধ হওয়ায় এঁদের কোনও রুচি নেই। বিভিন্ন ধরনের তৃপ্তি লাভে সচেষ্ট থাকেন বৃষ রাশির জাতকরা। নিত্য নতুন পন্থা অবলম্বনে সচেষ্ট থাকেন এঁরা। সম্পর্কে জড়ালে আবেগকে সবার শেষে স্থান দেন এঁরা।


​সিংহ রাশি 

এই রাশির জাতকরা বিছানায় সঙ্গীর ওপর আধিপত্য বিস্তার করতে ভালোবাসেন। জ্যোতিষ মতে সিংহ রাশির জাতকদের কাছে আবেগ, স্নেহের চেয়ে বেশি শারীরিক চাহিদা মেটানো গুরুত্বপূর্ণ। তাই তো একবার শারীরিক সম্পর্কে লিপ্ত হলেই এঁরা নিজের আবেগ সরিয়ে রাখেন। তখন শুধুই ঘনিষ্ঠতাকেই গুরুত্ব দেন এবং এক সঙ্গে ভালো সময় কাটানোর ওপর জোর দেন।


​বৃশ্চিক রাশি 

নিজের কামুক স্বভাব ও প্রকৃতির জন্য বৃশ্চিক রাশির জাতকরা সকলের কাছে পরিচিত। এঁদের কাছে শারীরিক ঘনিষ্ঠতাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। অসাধারণ ফিগার যাঁদের শুধু তাঁদের সঙ্গেই মেলামেশা করতে ভালোবাসেন এঁরা। আবেগের বিশেষ দাম দেন না এঁরা। বাছাই করে সঙ্গী নির্বাচন করেন এঁরা। সুন্দর ফিগারের জীবনসঙ্গী খোঁজার জন্য যে কোনও সীমা অতিক্রম করতে পারেন। শুধুমাত্র নিজের শারীরিক চাহিদা মেটানোর জন্য সম্পর্ক গড়ে তুলতেও দ্বিধা করেন না বৃশ্চিক জাতকরা। আবেগের সম্পর্ক এঁদের জীবনে গৌণ।


​ধনু রাশি 

অ্যাডভেঞ্চার প্রেমী হন ধনু রাশির জাতকরা। এক জায়গায় টিকে থাকতে পারেন না। তাই এক জন মানুষ ও দায়িত্বের সঙ্গে বাঁধা পড়ে জীবন কাটিয়ে দেওয়া এই জাতকদের পক্ষে সম্ভব হয় না। ধনু রাশির জাতকরা শারীরিক ঘনিষ্ঠতাকে ভালোবাসার ঊর্ধ্বে স্থান দেন। কোনও সম্পর্কের প্রতি গভীর থাকেন না এঁরা, কারও মনের সঙ্গে ছিনিমিনি খেলা এঁদের কাছে খুব সহজ বিষয়। ফ্লার্ট করে যান। অগ্নি চিহ্নের এই রাশিটি নিজেকে তৃপ্ত করার জন্য কামুক, লাস্যময়ী শারীরিক গঠন রয়েছে এমন জাতক-জাতিকাদের সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। প্রয়োজন মিটে গেলে এঁদের চাহিদাও পাল্টে যায়।


​কুম্ভ রাশি 

জ্যোতিষ মতে উপরিউক্ত রাশির মতোই কুম্ভ রাশির জাতকরাও আবেগের ভালোবাসার চেয়ে বেশি শারীরিক ঘনিষ্ঠতাকে অধিক গুরুত্ব দিয়ে থাকেন। এঁরা সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার সময় নিজের ইচ্ছাকে সবার আগে রাখেন এবং সেই অনুযায়ী নেতৃত্ব দেন। শারীরিক সম্পর্কে জড়ানোর জন্য খুব বেশি দিনের চেনাজানার প্রয়োজন হয় না এঁদের। বরং কিছু দিনের আলাপেই এঁরা ঘনিষ্ঠ হওয়ার জন্য প্রস্তুত থাকেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.