বিয়ে সেরে হাতে হাত ধরে মুম্বইতে পা সিদ্ধার্থ-কিয়ারার, সংসার পেতেছেন কোটি কোটি টাকার ফ্ল্যাটে

 


ODD বাংলা ডেস্ক: দিল্লি থেকে মুম্বই ফিরলেন সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আডবানি। গত ৭ ফেব্রুয়ারি জয়সালমেরে গাঁটছড়া বাঁধেন তারা। শুরু হয় নতুন এক অধ্যায়। আগামিকাল অর্থাৎ রবিবার তাদের রিসেপশন। তার আগে অবশ্যই এদিন মুম্বইতে পোঁছানোর সঙ্গে সঙ্গে তাঁদের ঘিরে ধরে মিডিয়া। অভিনেতা দম্পতি তাদের মিষ্টিও বিলি করেন।


মুম্বইয়ের কালিনা বিমানবন্দরে সিদ্ধার্থ -কিয়ারা নামেন। সেখানে থেকেই তারা চলে যান মুম্বইয়ে তাদের কেনা নতুন বিলাসবহুল অ্যাপাটমেন্টে। পিঙ্কভিলা ওয়েবপোর্টালের দাবি মুম্বইলে একটি হাইরাইজ বিল্ডিংএর সংসার পাততে চলেছেন অভিনেতা দম্পতি। মাত্র এক সপ্তাহ আগেই কয়েক কোটি টাকা দিয়ে অ্যাপাটমেন্টটি কিনেছিলেন তাঁরা। তবে এই বিষয় নিয়ে তারকা দম্পতি কোনও মন্তব্য করেননি। তাঁরা বিষয়টি মিডিয়ার কাছে এড়িয়ে গিয়েছেন। নায়ার হাউস নাম সিদ্ধার্থ - কিয়ারার নতুন অ্যাপাটমেন্টের।


তবে এদিন দিল্লি থেকে মুম্বইয়ে ফেরার সময়ই কিয়ারা আর সিদ্ধার্থের পোশানে ছিল মনের মতই বসন্তের ছোঁয়া। কারণ কিয়ারার পরনে ছিল কাঁচা হলুদ রঙের লং কুর্তা আর পালাজো। আর সিদ্ধার্থা সাদা পায়জামা আর পাঞ্জাবি। নবদম্পতি মুম্বই এয়ারপোর্ট থেকে বেরিয়েও একবার একে অপরকে ছাড়েননি। তারা হাত ধরাধরি করেই ছিলেন। মিডিয়াকে একাধিক পোজও দেন। কিয়ারার হাতে ছিল একটি হিরের আংটি। যা তারই মত ব্লাস করছিল। সিঁথি ছিল সিঁদুরে লাল। সব মিলিয়ে হ্যাপি ক্যাপেলের ছবি তুলে ধরলেন তাঁরা।


নাচতে নাচতে বিয়ের মন্ডপে ঢুকছেন কিয়ারা। সিদ্ধার্থকে বরমালা পরিয়েই চুম্বন কিয়ারা-র। এই ভিডিও নেট মাধ্যমে এখন ভাইরাল। সিড-কিয়ায়ার রাজকীয় বিয়ের প্রথম ভিডিও প্রকাশ্যে। গোলাপি রঙের লেহেঙ্গায় দ্যুতি যেন ঠিকরে বেরোচ্ছে। বরের পোশাকে সিদ্ধার্থকে দেখে কিয়ারার বাহবা। নিজের বিয়ের ভিডিও প্রকাশ করলেন কিয়ারা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.