স্ল্যাপ থেকে ব্রেকআপ- দেখে নিন অ্যান্টি ভ্যালেন্টাইন্স উইকে রয়েছে কোন কোন দিন, জেনে নিন

ODD বাংলা ডেস্ক: আজ থেকে শুরুল হল অ্যান্টি ভ্যালেন্টাইন্স উইক। কবে কোন দিন পালিত হয় জেনে নিন-

স্ল্যাপ ডে-  ১৫ ফেব্রুয়ারি পালিত হয় স্ল্যাপ ডে। পুরনো সম্পর্কে যদি বিরক্ত হয়ে যান। কিংবা, প্রেমিকের ওপর রাগ জমে থাকে থাকে। তাহলে আজ তাকে একটি থাপ্পড় মারুন। আজ ১৫ ফেব্রুয়ারি থাপ্পড় মারার দিন। থাপ্পড় মেরে পুরনো সম্পর্কে ইতি করুন কিংবা নিজের মনের ক্ষোভ ব্যক্ত করুন। 


কিক ডে- ১৬ ফেব্রুয়ারি পালিত হয় কিক ডে। কিক মানে লাথি মারা। এই দিন লাথি মারার কথা বলা হয়। এই দিন মনের ভাবনা ব্যস্ত করার দিন। প্রেমিকের সঙ্গে সম্পর্ক তিক্ত হয়ে গেলে পুরনো সেই সম্পর্কে ইতি টানুন তাকে কিক করে। 


পারফিউম ডে- ১৭ ফেব্রুয়ারি পালিত হয় পারফিউম ডে হিসেবে। এই দিন ভালোবাসার মিষ্টি গন্ধ ছড়িয়ে দেওয়ার দিন। সম্পর্কে ইতিবাচক অনুভূতি আনার জন্যই পালিত হয় পারফিউম ডে। দিনটি বেশ গুরুত্বপূর্ণ। এই দিন পারফিউম উপহার দিতে পারেন।  


ফ্লার্ট ডে- ১৮ ফেব্রুয়ারি হল ফ্লার্ট ডে। পুরনো সম্পর্ক থেকে বেরিয়ে যেতে চাইলে অবশ্যই পালন করুন এই দিনটি। যারা এখনও সিঙ্গেল, তারাও পালন করতে পারেন। নতুন সম্পর্কে জড়াতে চাইলে পছন্দের মানুষের সঙ্গে ফ্লার্ট করে থাকেন সকলে। সম্পর্কে নতুন মোড় আনতে চাইলে পালন করুন ফ্লার্টিং ডে।  


কনফেশন ডে- ১৯ ফেব্রুয়ারি পালন করতে পারেন কনফেশন ডে। ভালোবাসার প্রকাশ করতে পালন করুন কনেফেশন ডে। এই দিনটি প্রেমের সম্পর্কে বেশ গুরুত্বপূর্ণ। অ্যান্টি ভ্যালেন্টাইন্স ডে-তে পালিত হয় দিনটি। সম্পর্কে অত্যন্ত গুরুত্বপূর্ণ এই দিন।  


মিসিং ডে- সঙ্গীকে মিস করে থাকলে তাকে জানান মনের কথা পালন করুন মিসিং ডে। ২০ ফেব্রুয়ারি পালিত হয় এই দিনটি। সম্পর্কে অত্যন্ত গুরুত্বপূর্ণ এই দিন। সম্পর্কে নতুন মোড় আসতে পারে আপনার মনের কথা ব্যক্ত করলে। তাই যারা এখনও সঙ্গীকে বলতে পারেননি আপনি তাকে মিস করেন তাদের জন্য এই দিনটি।


ব্রেক আপ ডে- অ্যান্টি ভ্যালেন্টাইন্স উইকের শেষ দিন হল ব্রেকআপ ডে। ২১ ফেব্রুয়ারি পালিত হয় দিনটি। সম্পর্কে ইতি টানার দিন এটি। সম্পর্কে শেষ করতে চাইলে বেছে নিন ২১ ফেব্রুয়ারি দিনটি। সম্পর্ক ধীরে ধীরে তিক্ত হয়ে উঠলে বিচ্ছেদ করার সিদ্ধান্ত নিতে থাকেন অনেকে। তারা এই দিনটি পালন করুন। 


গত ৭ তারিখ রোজ ডে দিয়ে শুরু হয়েছে উৎসব। একে একের প্রপোজ ডে, চকোলেট ডে, টেডি ডে, হাড ডে, কিস ডে আর শেষে ভ্যালেন্টাইন্স ডে। সপ্তাহের শেষ দিন হল কিস ডে। এর পরই পালিত হল ভ্যালেন্টাইন্স ডে। গোটা ফেব্রুয়ারি জুড়ে পালিত হয়েছে নানান প্রেমের দিন।। সকলেই নিজের মতো করে পালম করেছেে দিনগুলো।  


তবে, প্রেম সকলের জীবনে সুখ আনবে তা নয়। অনেক সময় তা দুঃখের কারণ হতে পারে। অনেকের জীবনেই রয়েছে প্রেম নিয়ে নানান খারাপ অভিজ্ঞতা। এখন চলতে সেই সকল মানুষের সময়। চলছে অ্যান্টি ভ্যালেন্টাইন্স উইক।


প্রেম সপ্তাহের পরের সপ্তাহ হল অ্যান্টি ভ্যালেন্টাইন্স উইক। অর্থাৎ, সম্পর্কে যারা জড়ালে এবার তাদের বিচ্ছেদের পালা। এই সপ্তাহে, স্ল্যাপ থেকে ব্রেকআপ- অ্যান্টি ভ্যালেন্টাইন্স ইউকে রয়েছে এমন নানান দিন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.