এই রাশির জাতকের জীবনে আসবে নতুন সঙ্গী, জেনে নিন কী বলছে এই সপ্তাহের ট্যারট কার্ড

 


ODD বাংলা ডেস্ক: মেষ: ডেথ


গণেশ বলেছেন যে জিনিসগুলি পরিবর্তন হচ্ছে না সেগুলিকে পিছনে ফেলে নতুন জিনিসগুলির জন্য নিজেকে প্রস্তুত করার চেষ্টা করুন। ভয় সৃষ্টিকারী জিনিসগুলির মুখোমুখি হন। বেশিরভাগ জিনিস আপনার পক্ষে চলে আসবে। যাই হোক না কেন জীবনে নতুন সঙ্গীর আগমনের কারণে ইতিবাচকতা বজায় থাকবে। পায়ের ব্যথা এবং হাঁটু ব্যথা উপেক্ষা করবেন না।


শুভ রং:- সাদা


শুভ সংখ্যা:- ১০


বৃষ: কুইন অফ কাপস


গণেশ বলেছেন মন থেকে নেতিবাচক চিন্তা দূর করার চেষ্টা সফল হবে। আর্থিক ও ব্যক্তিগত জীবনে পরিবর্তন আনার জন্য আপনার প্রচেষ্টা বাড়তে পারে। বর্তমানে নির্জনে কাজ করতে পছন্দ করেন। ক্যারিয়ারকে গুরুত্ব সহকারে নিলে শীঘ্রই উন্নতি এবং খ্যাতি আসবে। এখন সম্পর্কের সাথে সম্পর্কিত বিষয়গুলি নিয়ে আলোচনা করবেন না। পেটের অসুখ উপেক্ষা করবেন না


শুভ রং:- নীল


শুভ সংখ্যা:- ৬


মিথুন: টেন অফ পেন্টাকলস


গণেশ বলেছেন পরিবারের সাথে সময় কাটাতে হবে এবং তাদের সমস্যাগুলিও জানা সম্ভব হতে পারে। যে জিনিসগুলো বেশি খরচ করছে সেগুলোর ওপর নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করতে হবে। ব্যবসায়িক ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সুবিধা পাবেন। পরিবার এবং সঙ্গীর মধ্যে মিলন ঘটাতে আপনার সাহায্যের প্রয়োজন হবে। বয়স্ক ব্যক্তিরা সর্দি-কাশিতে ভুগতে পারেন।


শুভ রং:- জাফরান


শুভ সংখ্যা:- ২


কর্কট: থ্রি অফ ওয়ান্ডস


গণেশ বলেছেন ভ্রমণের বিষয়ে নেওয়া সিদ্ধান্তের কারণে চিন্তার পরিবর্তনও দেখা যেতে পারে। আপনার চারপাশের শক্তি পরিবর্তন হবে যা ইতিবাচকতা বজায় রাখার জন্য নিখুঁত প্রমাণিত হতে পারে। কোন প্রকার পরাজয়ে হতাশ হবেন না। বিদেশ সংক্রান্ত কাজ বাড়ানোর চেষ্টা চালিয়ে যান দেশ বিবাহ সংক্রান্ত সিদ্ধান্ত নিতে কিছুটা সংযম বজায় রাখতে হবে। সেখানে হতে পারে, শরীরে ব্যথা হবে।


শুভ রং:- বেগুনি


শুভ সংখ্যা:-৩


সিংহ রাশি: নাইন অফ কাপস


গণেশ বলেছেন যে আপনি যে নির্দেশনা পাচ্ছেন তা প্রধান উদ্বেগগুলিকে অতিক্রম করা সম্ভব করবে। ব্যক্তিগত জীবনে ইতিবাচকতা থাকবে। যে জিনিসগুলি জীবনে নেতিবাচক প্রভাব ফেলছিল কমতে শুরু করবে। আপনাকে সতর্ক হতে হবে। স্বর্ণ ও রৌপ্য ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা পারেন বিশাল সুবিধা পান। সঙ্গীর কারণে ব্যক্তিগত জীবনে সমস্যার প্রভাব পড়ে কমতে শুরু করবে। ওজন নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।


শুভ রং:- সবুজ


শুভ সংখ্যা:- ৫


কন্যা রাশি: পেজ অফ ওয়ান্ডস


গণেশ বলেছেন যে আপনি অসুবিধার সম্মুখীন হওয়া সত্ত্বেও আপনার সিদ্ধান্তে অটল থাকবেন। আপনি পারেন


মনের মধ্যে উদ্ভূত চিন্তার কারণে সিদ্ধান্ত পরিবর্তন করার চেষ্টা করুন যা আপনাকে অনুশোচনা করবে।


কাজের সাথে সম্পর্কিত মনোযোগ বাড়ানোর প্রয়োজন হবে। উদ্ভূত চিন্তা সঠিকভাবে পর্যবেক্ষণ করুন


সম্পর্কের বিষয়ে। স্বাস্থ্য ভালো থাকবে।


শুভ রং:- সবুজ


শুভ সংখ্যা:- ১


তুলা রাশি : টেন অফ ওয়ান্ডস


গণেশ বলেছেন কাজের চাপ অনুভূত হতে থাকবে। দায়িত্ব পালন ছাড়াও সঠিকভাবে, আপনি যে ক্রেডিট পাচ্ছেন তার কারণে আপনি মানসিকভাবে দুর্বল বোধ করবেন। বর্তমান সময় মানসিকভাবে আপনার জন্য কঠিন হতে পারে। চাকরি পরিবর্তনের জন্য আপনাকে প্রচেষ্টা বাড়াতে হবে। সম্পর্কের সাথে সম্পর্কিত জিনিসগুলি বোঝা আপনার পক্ষে কঠিন। ফিজিওথেরাপির প্রয়োজন হতে পারে


পিঠের ব্যথার সমস্যা থেকে মুক্তি দেয়।


শুভ রং:- হলুদ


শুভ সংখ্যা:- ৯


বৃশ্চিক: সেভেন অফ পেন্টাকলস


গণেশ বলেছেন যে মনে হচ্ছে আপনার দ্বারা দেখানো সংযমের কারণে দুর্দান্ত ফলাফল অর্জিত হচ্ছে। কেউ শীঘ্রই সেখানে একটি উপহার পাবেন, যা আপনার আর্থিক জন্য একটি ভাল সমাধান হিসাবে প্রমাণিত হবে সমস্যা নতুন ঋণ যাতে আপনার কাছে জমা না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। করার প্রয়োজন আছে ব্যবসা বা চাকরি এবং কাজের একটি একক ক্ষেত্র বেছে নিন। আমার দেওয়া প্রস্তাব গৃহীত হবে শীঘ্রই পা ফুলে যেতে পারে, কারণ জানার চেষ্টা করুন।


শুভ রং:- ধূসর


শুভ সংখ্যা:- ৪


ধনু: দ্য হারমিট


গণেশ বলেছেন যে পুরানো অভ্যাসের কারণে উদ্ভূত সমস্যাগুলি সমাধান করা দরকার। অর্থ সংক্রান্ত কিছু উপেক্ষা করা যাক না. বড় কেনাকাটা করার চিন্তা বর্তমানকে আঘাত করতে পারে। গুরুত্বপূর্ণ বিষয়গুলো আগে খেয়াল রাখতে হবে। শিক্ষার্থীদের ব্যর্থতা ভুলে নতুন করে প্রস্তুতি শুরু করতে হবে। আপনি বুঝতে পারবেন যে আপনার সঙ্গী আপনার সমস্যাগুলি বুঝতে সক্ষম নয়। শারীরিক দুর্বলতার কারণে সমস্যা হতে পারে।


শুভ রং:- লাল


শুভ সংখ্যা:- ৭


মকর: কিং অফ ওয়ান্ডস


গণেশ বলেছেন যে আপনি যে ধরণের অগ্রগতি করেছেন তা ধরে রাখার চেষ্টা চালিয়ে যেতে হবে। আপনি যাদের উপর মনস্তাত্ত্বিকভাবে নির্ভরশীল তারা তাদের কথার কারণে আঘাত বোধ করতে পারে। আপনার সাথে যুক্ত লোকেরা যে অভিজ্ঞতা পাচ্ছেন তার মাধ্যমে তাদের কাজের পরিবর্তন করতে সক্ষম হতে পারে। পরিবারের কোনো সদস্যের বিরুদ্ধে গিয়ে সিদ্ধান্ত নেওয়া সম্পর্ক এখন কঠিন হবে। পেট সংক্রান্ত ব্যাধি বাড়তে পারে।


শুভ রং:- লাল


শুভ সংখ্যা:- ২


কুম্ভ: এস অফ ওয়ান্ডস


গণেশ বলেছেন নতুন সুযোগের কারণে জীবনে অনেক পরিবর্তন দেখা যাচ্ছে। আপনার চিন্তাধারার পরিবর্তনও জীবনের একটি নতুন দিকনির্দেশনা দিতে পারে। পরিবারের সদস্যদের প্রতি হতাশা দূর হতে পারে। কাজ সংক্রান্ত যে টার্গেট রাখা হয়েছে তা দ্রুতই শেষ করা হবে। অংশীদারদের প্রতি আকর্ষণ বাড়বে। পায়ে ব্যথা হতে পারে অস্থিরতা।


শুভ রং:- গোলাপি


শুভ সংখ্যা:- ৪


মীন: সিক্স অফ কাপস


গণেশ বলেছেন দক্ষতা বৃদ্ধি করে নতুন কাজ শিখতে হবে। শুধুমাত্র একটি সীমিত পরিমাণ চেষ্টা প্রত্যাশিত ফলাফল নাও হতে পারে. একটি সফল সম্পত্তি সিদ্ধান্ত নিতে অন্যদের সাহায্য তালিকাভুক্ত করা প্রয়োজন আছে. অংশীদারিত্বে কাজ সম্প্রসারণ করা সম্ভব হবে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে একটি সারপ্রাইজ পেতে পারেন। সর্দি-কাশি যাতে না বাড়ে সেদিকে খেয়াল রাখুন।


শুভ রং:- সবুজ


শুভ সংখ্যা:- ৬

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.