দুইকাপ কফি খেতে গিয়ে ফাঁকা হয়ে গেল দম্পতির ব্যাংক অ্যাকাউন্ট



 ODD বাংলা ডেস্ক: ওকলাহোমার বাসিন্দা জেসি এবং ডেল। তারা বহু দিন ধরেই একসঙ্গে কফি ডেটে যাওয়ার পরিকল্পনা করছিলেন। কিন্তু দুইজনের সময় না মেলায় হয়ে উঠছিল না। অবশেষে দুইজনেরই একটি ফাঁকা দিন দেখে বাড়ির অদূরে একটি দোকানে যান। কিন্তু এমন অভিজ্ঞতার মুখোমুখি হবেন, তা কল্পনাও করেননি তারা।

চলতি সপ্তাহের এক ছুটির দিনে কফির দোকানে গিয়েছিলেন। ডেল নিজের জন্য ক্যারামেল ক্যাপুচিনো এবং স্ত্রীর জন্য আমেরিকান আইসড কফির অর্ডার করেন। কফি খাওয়ার পর দাম মিটিয়ে চলে যান ঐ দম্পতি। তখন কিছু বুঝতে পারেননি। পরের দিন শপিংমলে কেনাকাটা করে দাম দেওয়ার সময়ে দেখা যায়, অ্যাকাউন্ট পুরো ফাঁকা। কোনো টাকা নেই।


ঐ কফির দোকানে খাবারের দাম অন্য দোকানের চেয়ে খানিকটা বেশি। কিন্তু তা হলেও দুইকাপ কফির দাম ১০ ডলার হওয়ার কথা বড়জোর। যা ভারতীয় টাকায় এক হাজার ১৪৫ টাকা মতো। অথচ দুইকাপ কফির জন্য ঐ দম্পতির ব্যাংক অ্যাকাউন্ট থেকে কেটে নেয়া হয়েছে ৪,৪৫৬.২৭ ডলার। যা ভারতীয় টাকায় চার লাখ ৬৭ হাজার ৭৬৪ টাকা। মাথায় হাত পড়ে দম্পতির। সঙ্গে সঙ্গে তারা ঐ দোকানে যান। কথা বলেন ম্যানেজারের সঙ্গে। পুরো বিষয়টি খতিয়ে দেখে জানা যায়, কফির দাম মেটানোর সময়ে কোনো ভাবে ভুল করে বাড়তি টাকা কেটে নেয়া হয়েছে।


নিজেদের ভুল স্বীকার করে ঐ কফির দোকানটি। পরে কর্তৃপক্ষ চেক পাঠান দম্পতিকে। কিন্তু পর পর দুইবার সেটি বাউন্স করে যায়। এখনও পর্যন্ত টাকা হাতে পাননি দম্পতি। স্টারবাক্স কর্তৃপক্ষ অবশ্য জানিয়েছেন, দেরি হলেও টাকা তারা ফেরত পাবেন। নিশ্চিন্ত থাকার আশ্বাস দিয়েছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.