পুরুষদের বাঁ হাতের রেখা জানায় গতজন্ম সম্পর্কে! হাত দেখে বোঝা যায় স্ত্রীর স্বভাবও

 


ODD বাংলা ডেস্ক: হস্তরেখাশাস্ত্র অনুসারে আমাদের হাতের রেখা দেখে আমাদের ভূত ও ভবিষ্যত্‍ সম্পর্কে জানা যায়। জাতকের ব্যক্তিত্ব ও স্বভাবও ধরা পড়ে হাতের রেখায়। কিন্তু জানেন কি, আমাদের গতজন্মের কথাও আমাদের হাতের রেখায় ধরা পড়ে? হস্তুরেখাশাস্ত্র অনুসারে জেনে নিন পুরুষদের হাতের রেখা কী বলছে।


পুরুষদের ডান হাতের রেখা


পুরুষের হাতের রেখা দেখে তাঁর ভূত, ভবিষ্যত্‍ ও বর্তমান সম্পর্কে জানা যায়। হস্তরেখাশাস্ত্র বলছে যে পুরুষদের ডান হাত দেখে তাঁদের ব্যক্তিত্ব, চরিত্র, প্রকৃতি, বর্তমান ও ভবিষ্যত্‍ সম্পর্কে জানা যায়। পুরুষের ডান হাত দেখে তাঁর স্ত্রীর স্বভাব কেমন, সেই বিষয়েও নির্ভুল ভাবে গণনা করা যেতে পারে। ওই ব্যক্তি তখনও অবিবাহিত হলে তাঁর ভবিষ্যত্‍ স্ত্রী ঠিক কেমন হবেন, তাও জানা যায়। তাই সাধারণ ভাবে গণত্‍কারেরা একজন পুরুষের ডান হাত দেখে থাকেন।


পুরুষদের বাঁ হাতের রেখা


হস্তরেখাশাস্ত্র বলছে যে একজন পুরুষের বাঁ হাতের রেখা তাঁর অতীত জীবন সম্পর্কে জানায়। আগের জন্মে তিনি কী ছিলেন এবং কী ধরনের কাজ করেছেন, তা ফুটে ওঠে পুরুষের বাঁ হাতের রেখায়। অর্থাত্‍ পুরুষের ক্ষেত্রে তাঁদের ডান হাত বর্তমান ও ভবিষ্যত্‍ জীবন সম্পর্কে জানায় এবং বাঁ হাত অতীত জীবন সম্পর্কে জানায়।


মহিলাদের হাতের রেখা


মহিলাদের ক্ষেত্রে ডান হাত ও বাঁ হাতের এই হিসেব ঠিক পুরুষদের উল্টো। মহিলাদেল ক্ষেত্রে তাঁদের বাঁ হাত সাধারণত দেখা হয়। কারণ মহিলাদের বাঁ হাতে তাঁদের বর্তমান ও ভবিষ্যত্‍ জীবন সম্পর্ক জানা যায়। আবার মহিলাদের অতীত জীবন সম্পর্কে জানা যায় তাঁদের ডান হাতের রেখা গণনা করে। যেমন হাতের বিবাহ রেখা বা ম্যারেজ লাইন দেখে জানা যায় দাম্পত্য জীবন কেমন হতে চলেছে। তবে কোনও কোনও হস্তরেখাবিদের বক্তব্য, পুরুষ ও মহিলা উভয়ের ক্ষেত্রেই বাঁ হাত দেখে অতীত জন্ম সম্পর্কে জানা যেতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.