এক মিনিটে ৫৫ মোমবাতি নিভিয়ে রেকর্ড গড়লেন এই ব্যক্তি

 


ODD বাংলা ডেস্ক: আমাদের মধ্যে বেশিরভাগ মানুষেরই জন্মদিনে মোমবাতি নেভানোর অভিজ্ঞতা নিশ্চয় আছে। হাতে গোনা কয়েকটি মোমবাতি নেভাতেই আমাদের শ্বাস ফুলে যায় একজন ব্যক্তি। কিন্তু শুনলে অবাক হবেন যে ইউকেতে টুডুর ফিলিপ্স নামক এক ব্যক্তি মাত্র এক মিনিটে জাম্প হিল ক্লিকের মাধ্যমে ৫৫টি মোমবাতি নিভিয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড জিতে নিয়েছেন।

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডস তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি শেয়ার করেছে। ঐ ব্যক্তি ২০২০ সালে পয়লা মার্চ ইউকের সোয়ানসিতে ন্যাশনাল ওয়াটারফ্রন্ট মিউজিয়ামে রেকর্ড-ব্রেকিং কাজটি করেছিলেন। ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা যায় অনেকগুলো মোমবাতি সারিবদ্ধভাবে এক লাইনে সাজানো আছে। টুডার ফিলিপ্স বলে ঐ ব্যক্তি জাম্প হিল ক্লিক পদ্ধতিতে অর্থাৎ মোমবাতির উপরে ঝাঁপিয়ে হিলের দ্বারা এক এক করে ৫৫টি মোমবাতি মাত্র এক মিনিটে নিভিয়ে দিলেন। 


ওয়েলশ ভাষার টিভি চ্যানেল S4C এই পুরো ঘটনাটিকে রেকর্ড করেছে। ভিডিওটি টুইটারে শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছিল , 'মাত্র এক মিনিটে টুডুর ফিলিপ্স জাম্প হিল ক্লিকের মাধ্যমে ৫৫টি মোমবাতি নেভাতে সক্ষম হয়েছেন।'


ভিডিওটি টুইটারে শেয়ার হওয়ার পর থেকে দুই মিলিয়নেরও বেশি ভিউ এবং ১০৮,০৬০ লাইকস সংগ্রহ করেছে। টুডুর ফিলিপ্সের প্রচেষ্টা তাকে এই স্থান অর্জন করতে সাহায্য করেছে। তবে ভিন্ন নেটিজেনরা ভিন্ন মতামত প্রকাশ করেছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.