সেক্সুয়াল ফ্যান্টাসি পূরণের জেদ মারাত্মক এই পাঁচ রাশির!

 


ODD বাংলা ডেস্ক: প্রত্য়েকের মনেই কোনও না কোনও ধরনের সেক্সুয়াল ফ্যান্টাসি থাকে। কেউ কেউ আবার নিজের এই ফ্যান্টাসিকে কার্যকরী করার চেষ্টা করেন। নিজের যৌন অভিজ্ঞতাকে আরও জোরদার করতে অনেকেই সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার সময় এই ফ্যান্টাসিগুলি বাস্তবায়িত করে থাকেন। এমনকি একাত্ম হওয়ার সময়ে এঁদের কল্পনাও চরমে থাকে। এর ফলে তাঁরা খুব সহজে নিজের মনের কথা সঙ্গীকে জানাতে পারেন। এর ফলে সঙ্গীর সঙ্গে এঁদের সম্পর্ক আরও মজবুত হয়। জ্যোতিষে এমন কয়েকটি রাশির উল্লেখ করা হয়েছে যাঁরা নিজের সেক্সুয়াল ফ্যান্টাসিকে বাস্তবে পরিণত করতে মরিয়া হয়ে থাকেন। কোন কোন রাশি এই তালিকায় নাম লিখিয়েছে জেনে নিন।


মেষ রাশি 

এই রাশির জাতকরা সঙ্গীর সঙ্গে একাত্ম হওয়ার সময়ে রোমাঞ্চকর যৌন অভিজ্ঞতা অর্জন করতে চান। তাই যৌন সম্পর্কের বিষয়ে নিজের মনে যে স্বপ্নের জাল বুনে থাকেন, তা বাস্তবে পরিণত করতে সচেষ্ট হন। এ ক্ষেত্রে মেষ রাশির জাতক-জাতিকাদের মনে একটি পৃথক মাত্রার উচ্ছ্বাস থাকে। সঙ্গীর সঙ্গে কাটানো সেই মুহূর্তগুলি মেষ জাতকদের মনে অবিস্মরণীয় হয়ে থাকে। এঁরা নিজের সঙ্গীর ওপর নিয়ন্ত্রণ স্থাপন করতে সচেষ্ট থাকেন। আবার সঙ্গীর সঙ্গে একাত্ম হওয়ার সময় এঁদের যৌন ইচ্ছা চরমে থাকে। সে সময় নিজের ফ্যান্টাসিকে বাস্তবায়িত করতে বিন্দুমাত্র লজ্জা বোধ করেন না এই রাশির জাতকরা।


মিথুন রাশি 

মিথুন রাশির জাতকরা বহির্মুখী ও কৌতূহলপূর্ণ। নিজের যৌন আকাঙ্খাগুলিকে সঙ্গীর সামনে উজাড় করে দিতে প্রস্তুত থাকেন এই রাশির জাতকরা। এঁরা সবসময় নতুন কিছু করতে ও জানতে চান। সঙ্গীর সঙ্গে বিছানাতেও তাঁদের এই স্বভাবের অন্যথা ঘটে না। নতুন পজিশান চেষ্টা করা থেকে শুরু করে নিজের সমস্ত ধরনের কল্পনা পূরণ করেন তাঁরা। কোনও সিনেমায় দেখা রোম্যান্টিক, বিশেষ মুহূর্তকে হুবহু বাস্তব জীবনে নামিয়ে আনতে পারেন এই রাশির জাতকরা। শুধু তাই নয় সেক্সুয়াল ফ্যান্টাসিকে বাস্তবায়িত করার সময়ে যাতে কোনও খামতি না-থাকে, তার জন্য নিজের মনে মনে একটি চিত্রনাট্যও লিখে রাখেন এঁরা। সেই অনুযায়ীই ধাপে ধাপে নিজের কল্পনা বাস্তবায়িত করেন এই রাশির জাতকরা।



সিংহ রাশি 

এই রাশির কামুকতা অসাধারণ। সঙ্গীর সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের সময়ে এঁরা অত্যন্ত সক্রিয় থাকেন। এঁদের সেক্সুয়াল ফ্যান্টাসিতেও ঠিক এমনই সক্রিয়তা লক্ষ্য করা যায়। আর ঠিক এ কারণে এই রাশির জাতকরা নিজের সঙ্গীর যৌন আকাঙ্খা পূরণে কোনও ত্রুটি রাখেন না। সিংহ জাতক-জাতিকারা নিজেকে রাজা বা রানি মনে করেন। এ কারণে সঙ্গীর আদেশ অনুযায়ী চলতে ভালোবাসেন না এরা। যৌন ইচ্ছাপূরণের ক্ষেত্রেও সিংহ জাতকদের মধ্যে এই স্বভাবই লক্ষ্য করা যায়। বিছানাতেও নিজের হাতে লাগাম রেখেই উভয়ের আকাঙ্খা পূরণ করেন সিংহ রাশির জাতকরা।


বৃশ্চিক রাশি 

এই রাশির জাতকদের যৌন কল্পনা মারাত্মক হতে পারে। এঁরা যা কল্পনা করবেন, তা অন্য কারও পক্ষে ভাবা সম্ভব নয়। সেক্সুয়াল ফ্যান্টাসি পূরণের ক্ষেত্রেও এঁদের মনে অ্যাডভেঞ্চর কাজ করে। অধিকাংশ সময়েই কিছু না-কিছু নতুন করতে ভালোবাসেন এই রাশির জাতকরা। বিছানায় অত্যন্ত উগ্র হয়ে পড়েন এঁরা। এমনকি সঙ্গীকেও ঘণ্টার পর ঘণ্টা ধরে মাতিয়ে রাখতে পারেন।


ধনু রাশি 

এই রাশির জাতকরা অ্যাডভেঞ্চর প্রেমী। সেক্সুয়াল ফ্যান্টাসির ক্ষেত্রেও এঁদের অ্যাডভেঞ্চর প্রেম লক্ষ্য করা যায়। নিজের উন্মাদনা ভরা সেক্সুয়াল ফ্যান্টাসিকে বাস্তবায়িত করতে প্রস্তুত থাকেন ধনু জাতকরা। এই রাশির জাতকরা ডিমান্ডিং ও বোল্ড। সঙ্গীর সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের ক্ষেত্রেও এঁদের এই স্বভাবই প্রকাশ পায়। প্রিয় মানুষের সঙ্গে একাত্ম হওয়ার আগে তাঁদের সঙ্গে নিজের যৌন ইচ্ছা ভাগ করে নেন। যাতে সঙ্গীর মনে কোনও নিরাপত্তাহীনতা বোধ না-থাকে এবং তাঁরাও এ ক্ষেত্রে তাঁদের সাহায্য করতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.