পার্টনারের সঙ্গে বন্ধুর মতো আচরণ করেন এই চার রাশি, দেখে নিন তালিকায় কে কে আছেন



 ODD বাংলা ডেস্ক: স্বভাব থেকে আচরণ, কথা বলার ধরন থেকে মনের ভাবনা- সর্বত্র রয়েছে বিস্তর তফাত। বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। এই কারণে কেউ শান্ত স্বভাবের। কেউ কঠোর স্বভাবের। তেমনই কেউ চঞ্চল তো কেউ ধূর্ত। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা পার্টনারের সঙ্গে বন্ধুর মতো আচরণ করেন। দেখে নিন তালিকায় কে কে আছেন।


ধনু রাশি


রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা পার্টনারের সঙ্গে সব সময় বন্ধুত্বপূর্ণ আচরণ করে। এরা পার্টনারের সঙ্গে সব সময় মজা করেন। এই রাশির ছেলে মেয়েরা পার্টনারের সঙ্গে মজা করেন।


মিথুন রাশি


রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। নমনীয় স্বভাবের হয়ে থাকেন এরা। এরা জীবনসঙ্গীর সঙ্গে বন্ধুর মতো আচরণ করেন।


মেষ রাশি


রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরাও জীবনসঙ্গীর সঙ্গে বন্ধুর মতো আচরণ করেন। পার্টনারের সঙ্গে বন্ধুর মতো সম্পর্ক হয় এদের।


তুলা রাশি


রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। জীবনসঙ্গী এদের সব থেকে ভালো বন্ধু। পার্টনারের সঙ্গে সব সময় এমন আচরণ করনে। এদের কাছে বন্ধুত্বটা সব থেকে বেশি গুরুত্ব পায়। এদের দাম্পত্য সম্পর্কে হয় সকলের থেকে ভিন্ন।


দাম্পত্য বা প্রেম নিয়ে সকলের মানসিকতা ভিন্ন। কেউ দ্রুত প্রেমে পড়েন তো কেউ দীর্ঘ সময় নিয়ে থাকেন। তেমনই কারও প্রেম গড়ে ওঠে সহজে আবার কারও সময় লাগে বেশ কিছুদিন। সম্পর্কে কেউ দুজনের কথার সমান গুরুত্ব দিয়ে থাকেন তো কেউ নিজের ইচ্ছা সঙ্গীর ওপর চাপিয়ে দিয়ে থাকেন। তবে, সকলের থেকে আলাদা হন এই চার রাশি। এই চার রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। পার্টনারের সঙ্গে বন্ধুর মতো আচরণ করেন এরা। সকলের সঙ্গে আনন্দ করে থাকেন। পার্টনার এদের প্রিয় বন্ধুর জায়গাতেও স্থান পায়। এদের প্রেম কিংবা দাম্পত্য সম্পর্ক হয় সকলের থেকে আলাদা। এদের সঙ্গে সম্পর্কে জড়ালে সম্পর্ক উপভোগ করে থাকেন সকলে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.