হোস্টেলে পার্টির আয়োজনের দায়ভার থাকে এদের কাঁধে, কলেজের দিনগুলোতে চুটিয়ে আনন্দ করেন এই চার রাশি

 


ODD বাংলা ডেস্ক: ছোট থেকে কলেজ জীবন নিয়ে অনেকেই নানান স্বপ্ন দেখে। সকলেই আনন্দে কাটাতে চান এই দিনগুলো। একরাশ স্বপ্ন নিয়ে ভর্তি হন কলেজে। এই এই কটা বছর বন্ধুদের সঙ্গে চুটিয়ে আনন্দ করেন, কেউ শুধুই পড়াশোনা করে কাটান। আবার কারও কলেজ জীবন কাটে বোরিং ভাবে। আজ রইল চার রাশির কথা। হোস্টেলে পার্টির আয়োজনের দায়ভার থাকে এদের কাঁধে, কলেজের দিনগুলোতে চুটিয়ে আনন্দ করেন এই চার রাশির ছেলে মেয়েরা। দেখে নিন তালিকায় কে কে আছেন।


কুম্ভ রাশি


রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এদের কলেজ জীবন কাটে খুবই আনন্দে। এরা কলেজে চুটিয়ে মজা করেন। পার্টি করেন। হোস্টেল জীবন কাটানোর সুযোগ পান এরা। সে কারণে এরা বিভিন্ন পার্টি করার সুযোগ পান। আর হোস্টেলে থাকাকালীন সকল পার্টির আয়োজন করে থাকেন।


কর্কট রাশি


রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। হোস্টেলে পার্টির আয়োজনের দায়ভার থাকে এদের কাঁধে, কলেজের দিনগুলোতে চুটিয়ে আনন্দ করেন এরা। এদের কলেজ জীবন কাটে বেশ আনন্দে।


মেষ রাশি


রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। পার্টি করতে খুবই পছন্দ করেন এরা। হোস্টেলে পার্টির আয়োজনের দায়ভার থাকে এদের কাঁধে, কলেজের দিনগুলোতে চুটিয়ে আনন্দ করেন। এদের কলেজ জীবন কাটে আনন্দে। এই কটা বছর খুব আনন্দে কাটান এই মেষরাশির ছেলে মেয়েরা।


সিংহ রাশি


রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। কলেজ জীবনে অনেক বন্ধু তৈরি করেন এই রাশির ছেলে মেয়েরা। এরা হোস্টেলে থাকাকালীন নানান পার্টির আয়োজন করে থাকেন। সুযোগ পেলেই আনন্দে গা ভাসান এরা। এরা কলেজের দিনগুলোতে চুটিয়ে আনন্দ করেন।


বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। স্বভাব থেকে আচরণ, কথা বলার ধরন থেকে মনের ভাবনা- সর্বত্র রয়েছে বিস্তর তফাত। তেমনই কেউ শান্ত। তেমনই কেউ বন্ধু তৈরি করতে পারেন তো কেউ পারেন না। তেমনই কলেজ জীবন কেউ আনন্দে কাটান তো কেউ পারেন না। সেই অনুসারে আলাদা হয় এই চার রাশি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.