প্রথম ডেটিং নিয়ে পুঙ্খানুপুঙ্খ বিচার করেন এরা, এই চার রাশির প্রেম জীবন হয় কঠিন





 ODD বাংলা ডেস্ক: সকলেই চান যেন তার প্রেমের সম্পর্ক সুন্দর হয়। কিন্তু, সেই সম্পর্ক সুন্দর করার পিছনে সকলের ভূমিকা থাকে ভিন্ন। কেউ সম্পর্কে জড়ানোর আগে বিস্তারিত ভাবনা চিন্তা করেন। তেমনই কেউ সম্পর্কে সঙ্গীর প্রতি পদক্ষেপে খেয়াল রাখেন। তেমনই কেউ বা প্রেম গাঢ় করতে সারাক্ষণ পরিশ্রম করে চলেছেন তো কেউ ভালোবাসার মানুষকে তেমন গুরুত্ব দেন না। কেউ পার্টনারকে ভালো রাখার জন্য কঠিন পরিশ্রম করেন তো কেউ নিজের ইচ্ছা তার ওপর চাপিয়ে দেন। কেউ সম্পর্ক সুন্দর করতে নানান ত্যাগ করে থাকেন তো কেউ নয়। আজ রইল চার রাশির কথা। সম্পর্ক নিয়ে অধিক সিরিয়াস হন এরা। প্রথম ডেটিং নিয়ে পুঙ্খানুপুঙ্খ বিবেচনা করেন, এই চার রাশির প্রেম জীবন হয় কঠিন। এদের ভুলেই এদের প্রেম জীবনে দেখা দেয় নানান জটিলতা।


মেষ রাশি


রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। প্রথম সাক্ষাৎ সব থেকে বেশি গুরুত্ব পায় এদের কাছে। First impression is last impression-এই ধারণায় বিশ্বাসী এরা। এরা প্রথম দেখায় মানুষকে খুব জাজ করে থাকেন।


মিথুন রাশি


রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। জাজমেন্টাল স্বভাবের হন এরা। বিশেষ করে প্রথম সাক্ষাতে সকলকে অধিক জাজ করেন। এই কারণে এদের প্রেম জীবন হয় জটিল। প্রথম ডেটিং নিয়ে পুঙ্খানুপুঙ্খ বিবেচনা করেন এরা।


বৃশ্চিক রাশি


রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। বৃশ্চিক রাশির ছেলে মেয়েরা হয় সকলে থেকে আলাদা। এদের সঙ্গে এই দুই রাশির বিস্তর মিল। এরাও জাজামেন্টাল স্বভাবের। প্রথম সাক্ষাৎকারে কাউকে কেমন লাগল সেই দিয়ে বিচার করেন পুরো সম্পর্ক। বৃশ্চিক রাশির ছেলে মেয়েদের মানসিকতা এমনই হয়।


কুম্ভ রাশি


রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এই রাশির ছেলে মেয়েরাও এমন স্বভাবের। এরা কারও সঙ্গে মেলামেশা করার আগেই তার প্রসঙ্গে নানান ধারণা তৈরি করে নিয়ে থাকেন। যে কারণে এদের প্রেম জীবন হয় জটিল। অধিকাংশ সময় ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলেন এরা। প্রথম ডেটিং নিয়ে পুঙ্খানুপুঙ্খ বিবেচনা করেন এই রাশির ছেলে মেয়েরা। এই করতে গিয়ে অধিকাংশ নেতিবাচক চিন্তা আসে এদের মনে। মেনে চলুন শাস্ত্র মত। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.