একটি সম্পর্ক ভাঙার কিছুদিনের মধ্যে নতুন সম্পর্কে জড়ান, প্রাক্তনকে ভুলতে তেমন সময় লাগে না এদের

 


ODD বাংলা ডেস্ক: প্রেম নিয়ে সকলের মানসিকতা ভিন্ন। কেউ দ্রুত প্রেমে পড়েন তো কেউ দীর্ঘ সময় নিয়ে থাকেন। তেমনই কারও প্রেম গড়ে ওঠে সহজে আবার কারও সময় লাগে বেশ কিছুদিন। সম্পর্কে কেউ দুজনের কথার সমান গুরুত্ব দিয়ে থাকেন তো কেউ নিজের ইচ্ছা সঙ্গীর ওপর চাপিয়ে দিয়ে থাকেন। আজ রইল এমন চার ব্যক্তির কথা। প্রেম নিয়ে এদের মানসিকতা ভিন্ন। একটি সম্পর্ক ভাঙার কিছুদিনের মধ্যে নতুন সম্পর্কে জড়ান, প্রাক্তনকে ভুলতে তেমন সময় লাগে না এদের। দেখে নিন তালিকায় কে কে আছেন।


মেষ রাশি


রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এদের প্রেম জীবন হয় জটিল। সম্পর্কে খুব বেশিদিন টেকে না। তবে, প্রেম ভাঙলে এরা মোটেও দুঃখ পান না। বরং প্রেম ভাঙলে এরা আবার নতুন সম্পর্কে জড়িয়ে থাকেন। প্রাক্তনকে ভুলতে তেমন সময় লাগে না এদের।


সিংহ রাশি


রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। প্রাক্তনকে ভুলতে তেমন সময় লাগে না এদের। সম্পর্কে সমস্যা দেখা দিতে তার থেকে দ্রুত বেরিয়ে আসেন এরা। এরা পুরনো প্রেম ভুলতে তেমন সময় নেন না। তেমনই দ্রুত নতুন সম্পর্কে জড়ান এই রাশির ছেলে মেয়েরা।


ধনু রাশি


রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এদের প্রেম যত তাড়াতাড়ি তৈরি হয় তত তাড়াতাড়ি প্রেম ভাঙে। এই রাশি ছেলে মেয়েরা পুরনো প্রেম ভুলতে তেমন সময় নেন না। এরা সহজে নতুন সম্পর্কে জড়িয়ে যান। সে কারণে এদের জীবনে একাধিক প্রেম আসে।


কুম্ভ রাশি


রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এই রাশির ছেলে মেয়েরাও এমন স্বভাবের হয়ে থাকেন। এরাও সম্পর্কের ক্ষেত্রে প্রায়শই ভুল সিদ্ধান্ত নিয়ে থাকেন। এই কারণে এদের জীবনে দেখা দেয় নানান সমস্যা।


বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। স্বভাব থেকে আচরণ, কথা বলার ধরন থেকে মনের ভাবনা- সর্বত্র রয়েছে বিস্তর তফাত। তেমনই কেউ শান্ত। তেমনই পার্থক্য আমাদের প্রেম জীবনে। সেই অনুসারে এরা সকলের থেকে আলাদা হয়ে থাকে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.