গুরু-শুক্রের মিলনে এই সপ্তাহে প্রচুর আয় কর্কট-কন্যার, কী আছে বাকিদের ভাগ্য?

 


ODD বাংলা ডেস্ক: বিভিন্ন রাশির জাতকদের অর্থনৈতিক এবং কর্মজীবন সম্পর্কে এই সপ্তাহের রাশিফল বিস্তারিত আলোচনা করা হল এখানে। জেনে নিন এই সপ্তাহটি আর্থিক ভাবে কেমন কাটতে চলেছে রাশিচক্রের প্রতিটি রাশির। ১৯ ফেব্রুয়ারি ২০২৩ থেকে ২৫ ফেব্রুয়ারি ২০২৩ থেকে পর্যন্ত মাসের এই সপ্তাহে, মীন রাশিতে একসঙ্গে অবস্থান করছে শুক্র ও বৃহস্পতি। এই দুই প্রধান গ্রহের যুতিতে সৃষ্টি হয়েছে সঞ্জিবনী যোগ। বিভিন্ন গ্রহের অবস্থানের দিকে তাকালে দেখা যাচ্ছে যে এই সপ্তাহটি কর্মজীবন এবং আর্থিক বিষয়ে কোনও কোনও রাশির জাতকদের জন্য সাফল্য আনতে চলেছে। মেষ ও বৃষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহে আর্থিক লাভের সম্ভাবনা দেখা যাচ্ছে। এর পাশাপাশি কুম্ভ রাশির জাতক জাতিকারা তাঁদের কর্মক্ষেত্রে এই সপ্তাহে নতুন দায়িত্ব দেওয়া পেতে পারেন। জ্যোতিষী নন্দিতা পান্ডের কাছ থেকে জেনে নেওয়া যাক এই সপ্তাহটি মেষ থেকে মীন পর্যন্ত সমস্ত রাশির জন্য আর্থিক ভাবে কেমন কাটতে চলেছে।


মেষ রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল

মেষ রাশির জাতকদের জন্য ফেব্রুয়ারির এই সপ্তাহে, কর্মক্ষেত্রে একটি নতুন প্রকল্প অনুকূল ফলাফল নিয়ে আসবে। আপনার কাজের ক্ষেত্রে কিছু নতুন প্রকল্পও এই সপ্তাহ থেকে আত্মপ্রকাশ করবে এবং আপনি জীবনে একটি নতুন কাজের শৈলির দিকেও যেতে পারেন। আর্থিক লাভ হবে এবং বিনিয়োগের মাধ্যমে এই সপ্তাহ থেকে শুভ সুযোগ খুলবে। ব্যবসায়িক সফরে সাফল্য আসবে। এই সপ্তাহের শেষে আপনার জীবনে শান্তি আসবে।


আর্থিক ভাবে শুভ দিন: ২০, ২১, ২২


বৃষ রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি অর্থ লাভের দিক থেকে খুব ভালো যাচ্ছে। এই সপ্তাহে আপনার সম্পদ বৃদ্ধির জন্য একটি শুভ কাকতালীয় ঘটনা ঘটবে। এ ব্যাপারে রুক্ষ ব্যক্তিত্বের অধিকারী কারও সাহায্য নিতে পারেন। এই সপ্তাহটি ভ্রমণের সময় কিছু নতুনত্ব নিয়ে আসবে যা আপনার যাত্রা সফল করার পথ খুলে দেবে। আপনি একটি নতুন জায়গায় ভ্রমণ করার জন্য আপনার মন তৈরি করতে পারেন।


আর্থিক ভাবে শুভ দিন: ১৯, ২৪


মিথুন রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল

মিথুনের জন্য অর্থনৈতিক ক্ষেত্রে সময় অনুকূল এবং এই সপ্তাহ থেকে অর্থ বৃদ্ধির শুভ কাকতালীয় ঘটনা অব্যাহত থাকবে। এই সপ্তাহে যুবকদের পরামর্শ নিয়ে করা বিনিয়োগ আপনার জন্য শুভ ফল বয়ে আনতে পারে। আর্থিক ক্ষেত্রের যে কোনও নতুন শুরু এখন বিলম্বিত হতে পারে এবং কোনও নতুন প্রকল্পও আপনার মানসিক চাপের কারণ হয়ে উঠতে পারে। এই সপ্তাহে ভ্রমণের কারণে ক্ষতি বেশি হবে এবং সেগুলি এড়ানোর চেষ্টা করুন।


আর্থিক ভাবে শুভ দিন: ২৪, ২৫


কর্কট রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল

পেশাগত ক্ষেত্রের পুরনো প্রকল্পগুলি আপনার জন্য শুভ ফল বয়ে আনবে। কোর্ট-কাছারি বিষয় আপনার জন্য শুভ ফল বয়ে আনতে পারে। আর্থিক লাভের জন্যও ভালো পরিস্থিতি তৈরি হচ্ছে এবং সৃজনশীল কাজের মাধ্যমে অর্থ উপার্জনের সুযোগ তৈরি হচ্ছে। পরিবারে সুখ ও সমৃদ্ধি থাকবে তবে তা আপনার প্রত্যাশার চেয়ে কম হবে। ব্যবসায়িক ভ্রমণের সময় আপনার নথিগুলি সঠিকভাবে পরীক্ষা করে রাখুন, অন্যথায় সমস্যা হতে পারে। সপ্তাহের শেষে কিছু ভালো খবর পাওয়া যাবে।


আর্থিক ভাবে শুভ দিন: ১৯, ২০, ২১


সিংহ রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল

সিংহ রাশির জাতকদের জন্য এই সপ্তাহে এমন পরিস্থিতি তৈরি হবে যাতে তাঁরা আর্থিক ভাবে লাভ করতে পারেন। বিনিয়োগ থেকেও এই সপ্তাহে লাভবান হবেন সিংহ রাশির জাতকরা। কর্মসূত্রে ভ্রমণ আপনার জন্য লাভজনক হবে। নিজের ভবিষ্যতের কথা ভেবে এই সপ্তাহে কোনও কঠোর সিদ্ধান্ত নিতে পারেন সিংহ রাশির জাতকরা। অফিসের হোয়াটসঅ্যাপ গ্রুপে না পড়ে কোনও মেসেজ ফরওয়ার্ড করবেন না। এর থেকে আপনার সমস্যা হতে পারে।


আর্থিক ভাবে শুভ দিন: ২২


কন্যা রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল

এই সপ্তাহে কন্যা রাশির জাতকদের সামনে উন্নতির নতুন পথ খুলে যাবে। কোনও মহিলার সাহায্যে আর্থিক ভাবে প্রচুর উন্নতি হতে পারে আপনার। এই সপ্তাহে কোনও ব্যবসায়িক সফর থাকলে তা আপাতত স্থগিত রাখাই শ্রেয়। কর্মক্ষেত্রে উন্নতির যোগ আছে। তবে হুট করে মাথা গরম করে কোনও ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলবেন না। নিজের ইগো দূর করলে সপ্তাহের শেষে ভালো ফল পাবেন কন্যা রাশির জাতকরা।


আর্থিক ভাবে শুভ দিন: ২২, ২৩


তুলা রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল

আর্থিক ভাবে এই সপ্তাহটি অত্যন্ত লাভজনক হতে চলেছে তুলা রাশির জাতকদের জন্য। পরিবারে সমৃদ্ধি এসে টোকা মারবে। ঘর বাড়ি সাজানোর জন্য শপিং করতে পারেন। তবে ব্যবসায়িক সফরে এই সপ্তাহে না যাওয়াই ভালো হবে তুলা রাশির জাতকদের জন্য। না হলে আর্থিক ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্রে ইগোর লড়াই এড়িয়ে চলুন। সপ্তাহের শেষটা আপনার জন্য ভালো হবে।


আর্থিক ভাবে শুভ দিন: ২২, ২৫



বৃশ্চিক রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল

এই সপ্তাহে কর্মেক্ষেত্রে বৃশ্চিক রাশির জাতকদের উন্নতির যোগ আছে। দুটি প্রকল্প আপনার অনুকূলে ফলাফল দেবে। বিনিয়োগ থেকে আর্থিক ভাবে লাভবান হবেন বৃশ্চিক রাশির জাতকরা। কর্মসূত্রে ভ্রমণ থাকলে তাকে হালকা ভাবে নেবেন না। তাহলে এই ভ্রমণ থেকে লাভ করতে পারবেন। কর্মক্ষেত্রে আপনার কাজে অন্য কেউ নাক গলাতে পারে। এর ফলে আপনার কিছু সমস্যা দেখা দিতে পারে।


আর্থিক ভাবে শুভ দিন: ২০, ২৫


ধনু রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল

আর্থিক লাভের জন্য শুভ পরিস্থিতি তৈরি হচ্ছে এবং বিনিয়োগের মাধ্যমে শুভ ফল পাওয়া যাবে। আপনি যদি কর্মক্ষেত্রে আপনার মতামত উন্মুক্ত রাখেন এবং আপনি যা পছন্দ করেন না সে সম্পর্কে আপনার মতামত তুলে ধরেন তবে আরও ভালো সময় আসবে। পরিবারে একটি আনন্দদায়ক সময় কাটবে। এই সপ্তাহে করা ব্যবসায়িক ভ্রমণগুলি থেকে ধীরে ধীরে উন্নতি দেখাচ্ছে। আপনাকেও ধীরে ধীরে আপনার ভ্রমণের ধরণ পরিবর্তন করতে দেখা যায়। সপ্তাহের শেষে সাধারণ সময় কাটবে।


আর্থিক ভাবে শুভ দিন: ২১, ২২, ২৩,২৪


মকর রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল

মকর রাশির জন্য, এই সময়টি আর্থিক বিষয়ে অনুকূল এবং দুটির বেশি বিনিয়োগ আপনার জন্য অর্থের আগমনের জন্য শুভ কাকতালীয় ঘটনা তৈরি করবে। এই সপ্তাহে করা যাত্রার মাধ্যমে আপনার জন্য শুভ ফল আসবে। আপনার ভ্রমণ সফল করার জন্য আপনি এই সপ্তাহে অনেক সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে, আপনি আপনার কঠোর পরিশ্রমের জোরে এগিয়ে যেতে সক্ষম হবেন। সপ্তাহের শেষে আপনার প্রচেষ্টা আপনাকে শুভ ফল বয়ে আনতে পারে।


আর্থিক ভাবে শুভ দিন: ২০, ২২, ২৩


কুম্ভ রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল

এই সপ্তাহে আর্থিক পরিস্থিতি লাভজনক হবে এবং বিনিয়োগের ক্ষেত্রে খুব ব্যস্ত থাকবেন। আপনার জন্য আয়ের নতুন উৎস খুলছে। কর্মক্ষেত্রে সংযম বজায় রাখতে হবে, অন্যথায় ঝামেলা বাড়তে পারে। প্রেমের জীবনে একটি আনন্দদায়ক সময় কাটবে এবং পারস্পরিক ভালবাসা দৃঢ় হবে। এই সপ্তাহে ব্যবসায়িক ভ্রমণ এড়িয়ে চলাই ভালো হবে।


আর্থিক ভাবে শুভ তারিখ: ১৯, ২১, ২৫


মীন রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল

মীন রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি সুখ ও সম্প্রীতির হবে। আপনি আপনার কৌশলে আপনার পরিবারে সুখ ও সমৃদ্ধি বাড়াতে সক্ষম হবেন। শুধু তাই নয়, এই সপ্তাহে সফরের মাধ্যমেও সাফল্য অর্জিত হবে। এই সপ্তাহে আর্থিক ব্যয়ও বেশি হতে পারে এবং দ্রুত সিদ্ধান্ত নেওয়ার অভ্যাস আছে এমন কারও কারণে বেশি খরচ হতে পারে। সপ্তাহের শেষে, জীবনে সুখ এবং সম্প্রীতি থাকবে এবং আপনার জীবনযাত্রায় অনেক পরিবর্তন দেখা যাবে।


আর্থিক ভাবে শুভ দিন: ২৩, ২৪, ২৫

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.