কখন তৈরি হয় কেনদ্রাম দোষ, কিভাবে ক্ষতি করে এই বিশেষ যোগ- জেনে নিন প্রতিকার

 


ODD বাংলা ডেস্ক: যখন কেউ জন্মগ্রহণ করে তখন তার জন্ম অনুযায়ী তার রাশিফল তৈরি করা হয়। এর মধ্যে বিভিন্ন ধরনের যোগ আছে। ৯ টি গ্রহ সঠিক সময়ে রাশিচক্রে স্থানান্তর করে, অন্যান্য গ্রহের সঙ্গে যোগ তৈরি করে। এই গ্রহের স্থানান্তর এবং গ্রহের যোগগুলি অনেক শুভ ও অশুভ যোগের সৃষ্টি করে। এর ভিত্তিতে মানুষের জীবনযাত্রারও হিসাব করা হয়। এই শুভ ও অশুভের মধ্যে কেনদ্রাম দোষও রয়েছে, যা মানুষের জীবনে নেতিবাচক প্রভাব ফেলে বলে মনে করা হয়। কেমড্রাম যোগের জন্য, বিশেষজ্ঞরা বিশ্বাস করেন যে এটি সর্বদা মানুষকে ভয়ের মধ্যে রাখে এবং মানুষ সবসময় আর্থিকভাবেও চিন্তিত থাকে।


জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ এবং নক্ষত্রগুলি সময়ে সময়ে রাশি পরিবর্তন করে। তাদের প্রভাব পড়ে দেশ, বিশ্ব ও মানব জাতির ওপর। তাদের কৌশল কারও জন্য শুভ পরিবর্তন এবং কারও জন্য অশুভ পরিবর্তন নিয়ে আসে। একই সময়ে, কখনও কখনও বিরল রাজ যোগও গঠিত হয়।


এই দোষ সম্পর্কে বলা হয় যে, যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে কেমদ্রুম থাকে তবে শুভ যোগের ফলও নিষ্ক্রিয় হয়ে যায়। চন্দ্র গ্রহের অশুভ প্রভাবে ব্যক্তির জন্মকুণ্ডলীতে এই যোগ তৈরি হয়। এই যোগের কারণে ব্যক্তি মানসিকভাবে অসুস্থ থাকে এবং অজানাকে ভয় পায়। এর পাশাপাশি তাকে জীবনে বহুবার অর্থনৈতিক সংকটের সম্মুখীন হতে হয়েছে এবং সারা জীবন ভয়ের সম্মুখীন হতে হয়েছে।


কেনদ্রাম যোগ কেন হয়


তথ্য অনুসারে, যদি কোনও ব্যক্তির কুণ্ডলীর কোনও বাড়িতে চন্দ্র একা বসে থাকে এবং কোনও গ্রহ চন্দ্রের দিকে দৃষ্টিপাত না করে তবে কেনদ্রাম যোগ তৈরি হয়। চাঁদ কোন রাশিতে অবস্থিত এবং এর অংশগুলি কী তা দেখা গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। যদি চন্দ্রের মাত্রা দুর্বল হয়, তবে এই অবস্থায় অশুভ যোগ হলেও খুব একটা প্রতিকূল নয়, তবে চন্দ্র শক্তিশালী হলে সমস্যা বাড়তে পারে।


এর প্রধান পার্শ্ব প্রতিক্রিয়া কি কি


জ্যোতিষীরা বিশ্বাস করেন যে এই কেনদ্রাম যোগের কারণে একজন ব্যক্তি মানসিক অসুস্থতার প্রবণতা পান এবং তিনি সর্বদা অস্থির থাকেন। মানুষ কখনই কোন বিষয়ে সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হয় না। এ ছাড়া চন্দ্রের দুর্বলতার কারণে পেট সংক্রান্ত সমস্যা দেখা দেয়। এ কারণে মানুষের স্বভাব খিটখিটে হয়ে যায়।


সোমবার উপবাস রাখুন। পিপল গাছের নিচে সরষের তেলের প্রদীপ জ্বালান।


সোমবার আপনার হাতে একটি রুপোর চুড়ি পরুন।


একটি শুভ সময়ে, পূজার স্থানে কনকধারা যন্ত্র স্থাপন করুন এবং প্রতিদিন কনকধারা স্তোত্র পাঠ করুন।


একাদশীর উপবাস রাখুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.