নিজের বাড়ি তৈরির স্বপ্ন পূরণ হবে, শুধু করুন এই ছোট এবং সহজ প্রতিকার

 


ODD বাংলা ডেস্ক: বাড়ি তৈরির স্বপ্ন এখন পূরণ হবে। আপনার বাড়ি বানানোর স্বপ্ন যদি অপূর্ণ থেকে থাকে, তবে এই স্বপ্ন এবার পূরণ হবে। আপনার বাড়ি বানানোর স্বপ্ন যদি পূরণ না হয়, তাহলে আপনিও করতে পারেন এই ছোট্ট নিশ্চিত সমাধান। মানুষ সারাজীবন পরিশ্রম করে, উপার্জন করে কিন্তু অনেক সময় নিজের ঘর পেতে পারি না। একজন মানুষ কঠোর পরিশ্রম করে, সবকিছু তৈরি করে, একটি গাড়ি কেনে কিন্তু তার বাড়ি তৈরি করতে পারে না, সেই স্বপ্ন অপূর্ণ থেকে যায়। একজন ব্যক্তি কতদিন ভাড়ায় জীবনযাপন করতে পারে?


এমনটা বিশ্বাস করা হয় যে, যাদের কুণ্ডলীতে মঙ্গল ও চন্দ্রের সম্পর্ক নেই, তারা নিজের ঘর তৈরি করতে সক্ষম হয় না। সে পৈত্রিক সম্পত্তি পায়, কিন্তু সে কখনো নিজের বাড়ি কিনতে পারে না, নিজের বাড়িও তৈরি করতে পারে না।


যদি আপনার কুণ্ডলীতে চন্দ্র দুর্বল থাকে, তবে আপনি সম্পত্তি তৈরি করতে পারবেন না, এবং এছাড়াও মঙ্গল যদি আপনার কুণ্ডলীতে দুর্বল থাকে, অর্থাৎ দ্বাদশ বা ষষ্ঠ ঘরে বসে থাকে, তবে এটি কখনই তার সম্পত্তি তৈরি করতে সক্ষম হবে না। নিজের বাড়ি যত টাকাই থাকুক না কেন। যখন মঙ্গল এবং চাঁদ একত্রিত হয়, তখন একজন ব্যক্তির অমূল্য সম্পত্তি থাকে। মানে কিভাবে মঙ্গল গ্রহে চাঁদকে অন্তর্ভুক্ত করা যায়।


একটি নিখুঁত সমাধান বাড়ির স্বপ্ন পূরণ করবে


যাঁর কুণ্ডলীতে এই ধরনের যোগ রয়েছে, তিনি রূপার পেরেক দিয়ে ঘরের স্বপ্ন পূরণ করবেন। একটি নিম গাছে একটি রূপার পেরেক পুঁতে দিন, এটি পুঁতে কাঠ ব্যবহার করুন। নিম গাছ মঙ্গল গ্রহের সঙ্গে সম্পর্কিত। তাই এখানে আমরা মঙ্গল এবং চাঁদকে এক সঙ্গে এনে আমাদের এই ত্রুটি দূর করতে পারি। এই প্রতিকারগুলি যে কোনও তৃতীয়া তিথিতে করা যেতে পারে। এই ছোট পরিমাপের মাধ্যমে, আপনার একটি বাড়ি তৈরির স্বপ্ন পূরণ হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.