কলকাতায় নিউ মার্কেটের সামনে ‘লায়লা ম্যায় লায়লা’ গানে তুমুল নাচ সহেলির, ভাইরাল ভিডিও-ও ঘিরে কারও ছিঃ ছিঃ, কারও আবার প্রশংসা



 ODD বাংলা ডেস্ক: প্রচারের আলোয় আসতে চান সকলে। সোশ্যাল মিডিয়া এই সুযোগ করে দিয়েছে ঠিকই। কিন্তু, এর অপব্যবহার যে প্রতিমুহূর্তে হয়ে চলছে তা বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি ধর্মতলায় জনাকীর্ণ রাস্তায় ‘লায়লা ম্যায় লায়লা’ গানে নাচতে দেখা গেল এক তরুণীকে। তাঁর এই নাচের দক্ষতা দেখে প্রশংসা নয় বরং জুটল নিন্দা।


সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, ধর্মতলার নিউমার্কেটের সামনে ভিড়ের মধ্যে নিজের জন্য জায়গা বের করে নিয়েছেন এর তরুণী। পরনে জিন্স, কাটো টি শার্ট আর সাদা স্নিকার্স। চুলের স্টাইল টপ নট। ভিডিও-তে দেখা যাচ্ছে সে ভিড় রাস্তায় হঠাৎ করে ‘লায়লা ম্যায় লায়লা’ গানে নাচতে শুরু করে দিয়েছে। তাঁর নাচের ভঙ্গি আকর্ষণ করেছে সকলকে। কারণে, নাচের সব কয়টি স্টেপ ছিল খানিকটা অদ্ভুত গোছের। আর এই কয়েক মিনিটের ভিডিও পোস্ট করা মাত্র তা ভাইরাল হয়ে গিয়েছে। লাইক, শেয়ার থেকে কমেন্ট কিছুই বাদ যায়নি।


ভিডিও নির্মাতা ও নৃত্যশিল্পীর নাম সহেলী রুদ্র। সোশ্যাল মিডিয়ায় তিনি পরিচিত মুখ। কারণে প্রায়শই নিজের এমন অদ্ভুত নাচের ভিডিও পোস্ট করেন তিনি। তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্ডে ৭০৩ হাজার অনুরাগী ও ৩ হাজারের বেশি পোস্ট আছে। এবার সে ‘লায়লা ম্যায় লায়লা’ গাছের ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘প্রতিক্রিয়া দেখুন সকলে।’


আর এই ভিডিও-টি পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়। আর এতে বয়ে যায় কমেন্টের বন্যা। প্রশংসা থেকে বিরুপ মন্তব্যই নজর কেড়েছে সকলের। ১.২ মিলিয়নের বেশি ভিউ আর ৬৭ হাজার লাইক ও ২ হাজারের বেশি কমেন্ট পড়েছে ভিডিও-তে। তার মধ্যে প্রশংসা নয় বরং, মিলেছে নিন্দা।


একজন লিখেছেন, শিক্ষা গুরুত্বপূর্ণ। একজল লিখেছেন, বিখ্যাত হওয়র জন্য বা অনুরাগী পাওয়ার জন্য যা কিছু আপলোড করবেন? যদি তোমার মধ্যে নাচের প্রতিভা থাকে তাহলে তা সঠিক ভাবে উপস্থাপন করুন। একজন লিখেছেন, ঘরের মধ্যে ভালোভাবে রিল বানালেও বিখ্যাত হওয়া যায়।... ভগবান যাতে এদের রক্ষা করে এমন কথা লিখেছেন তিনি কমেন্টে।


তবে, এ একা নয়। এমন বহু মানুষ দেখা যায় যারা শুধু প্রচারের জন্য এমন অদ্ভুত অদ্ভুত ভিডিও তৈরি করেন। একাধিক লোকের থেকে সমালোচনা শুনেও নিজের আচরণে বদল আনেন না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.