কোটি কোটি টাকা-সম্পত্তির লোভে রাজকে বিয়ে করেছেন শিল্পা, নোংরা কেচ্ছা ফাঁস অনিলের

 


ODD বাংলা ডেস্ক: 'বাজিগর' চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে ডেবিউ করেন শিল্পা। একাধিক ছবিরও জনপ্রিয় মুখ ছিলেন শিল্পা। একটানা দীর্ঘ বছর বলিউডে রাজ করেছেন অভিনেত্রী। মাঝ বেশ কিছুদিন বিরতি নিলেও ফের নিকম্মা ছবি দিয়ে কামব্যাক করেছেন শিল্পা শেট্টি।

 

২০০৯ সালে ২২ নভেম্বর ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে ফের বিয়ে করেছেন শিল্পা। বিয়ের পর কেটে গিয়েছে অনেকগুলি বছর । ফের আলোচনার শীর্ষে উঠে এসেছেন বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি।

 

 বলিউডের একাধিক হিরোর সঙ্গে সম্পর্কে  জড়িয়েছিলেন শিল্পা, কিন্তু শেষমেষ কারোর গলায় মালা না দিয়ে প্রচুর টাকার মালিক ব্যবসায়ী রাজকে  বিয়ে করেন অভিনেত্রী। যদিও শোনা যায়, তার সম্পত্তির কারণেই নাকি বিয়ে করেছিলেন শিল্পা। 


নিজেকে নিয়ে গড়তে ভাঙতে বেশ সিদ্ধহস্ত শিল্পা শেট্টি। বিগ ব্রাদার জেতার পর আন্তর্জাতিক স্তরেও বেশ জনপ্রিয়তা রয়েছে অভিনেত্রীর। তবে রাজকে বিয়ে করার পর ব্যক্তিগত জীবন নিয়ে নানা সমালোচনার মুখে পড়তে হয়েছে শিল্পাকে।


বলি অভিনেতা অনিল কাপুরও শিল্পা শেট্টিকে ট্রোল করতে ছাড়েননি। তিনিও একবার বলেছিলেন টাকার জন্যই নাকি শিল্পা শিল্পপতি  রাজকে বিয়ে করতে রাজি হয়েছিলেন। যা নিয়ে জোর উত্তাল হয়েছিল নেটদুনিয়া।


ফারহা খান সঞ্চালিত একটি চ্যাট শো-তে ঘটনাটি ঘটেছিল। সেই শো-তে রাজকে বিয়ে করার আসল কারণ জিজ্ঞাসা করেছিলেন ফারহা। তবে প্রশ্ন শুনেই পুরো চুপ ছিলেন শিল্পা আর তখনই মুখ খোলেন অনিল কাপুর।


অনিল কাপুর বলেন, শিল্পার সামনে উনি টাকার বান্ডিল ছড়িয়ে দিয়েছিলেন। যা শুনে সকলে হেসে ওঠে। তারপর শিল্পা মুখ খুলে বলেছিলেন, হাতও ছড়িয়েছিল, ফিল্মি কায়দায়। তবে অনিল তখনও বলেন, সেই হাতে টাকা তো ছিল।  এই চর্চা নিয়ে তীব্র নিন্দাও হয়।

 

যদিও এই ঘটনা বহুদিন আগে, ফের হালফিলে এই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এবং অনিল যেভাবে শিল্পাকে প্রকাশ্যে ট্রোল করেছে তা নিয়ে নেটিজেনদের একাংশ মন্তব্য করেছেন। তবে শিল্পার বিয়ের তর্জাও আবার উঠে এসেছে।


যদিও এই ঘটনা বহুদিন আগে, ফের হালফিলে এই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এবং অনিল যেভাবে শিল্পাকে প্রকাশ্যে ট্রোল করেছে তা নিয়ে নেটিজেনদের একাংশ মন্তব্য করেছেন। তবে শিল্পার বিয়ের তর্জাও আবার উঠে এসেছে।

 

রাজ কুন্দ্রা শিল্পার পারফিউম ব্র্যান্ডের প্রচারে সহায়তা করেছিলেন। রাজের এই স্বভাব শিল্পার মনে ধরেছিল খুব তাড়াতাড়ি। তারপর থেকেই দুজনে ডেটিং করা শুরু করেন।

তবে শিল্পার আগেও ২০০৩ সালে রাজ কুন্দ্রা কবিতার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। যদিও পরে তাদের তালাক হয়ে যায়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.