জীবনে আসছে বড় বদল, এপ্রিলেই সৌভাগ্যের শিখরে এই ৫ রাশি



 ODD বাংলা ডেস্ক: ২০২৩ সালের এপ্রিল মাস শুরু হতে আর দিন ১৫ বাকি। জ্যোতিষশাস্ত্রের দিক থেকে এপ্রিল মাস অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ সামনের মাসে বিভিন্ন গ্রহের অবস্থান পরিবর্তন হবে। আর তার প্রভাব পড়বে বিভিন্ন রাশির জাতকদের উপরে। গ্রহের অবস্থানের বিচারে ১২ রাশির জাতকদের উপরেই বড় পরিবর্তন নিয়ে আসতে চলেছে এপ্রিল মাস। এপ্রিল মাসের মাঝামাঝি মেষ রাশিতে যুতি ঘটবে রাহু, বুধ ও সূর্যের। তার কয়েক দিন পরে এপ্রিলেই মেষ রাশিতে রাহু ও বৃহস্পতির মিলনে তৈরি হবে গুরুচণ্ডাল যোগ। জ্যোতিষ গণনা বলছে যে আগামী মাসে পাঁচ রাশির জাতকদের সৌভাগ্যের দরজা খুলতে চলেছে। জেনে নিন কোন কোন রাশির জাতকরা এপ্রিল মাসে ভাগ্যলক্ষ্মীর কৃপাদৃষ্টি লাভ করবেন।


​মেষ রাশি​

এপ্রিল মাসে আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন মেষ রাশির জাতকরা। ২২ এপ্রিল থেকে মেষ রাশিতেই অবস্থান করবে বৃহস্পতি। তার সঙ্গে মেষের সপ্তম ঘরে থাকবে রাহু ও কেতু। রাহু ও কেতুর মিলিত প্রভাবে উন্নতির পথে কিছু বাধা পাবেন মেষের জাতকরা। তবে মঙ্গল এদের খুবই শুভ স্থানে অবস্থান করবে। কেরিয়ারে উন্নতি হবে। আর্থিক ভাবেও এপ্রিল মাসে লাভ করবেন মেষের জাতকরা। শনির শুভদৃষ্টির প্রভাবে সমৃদ্ধিও আসবে জীবনে।


​মিথুন রাশি​

১৫ এপ্রিলের পর সৌভাগ্যের শিখরে উঠবেন মিথুন রাশির জাতকরা। কারণ এপ্রিল মাসের ১৫ তারিখের পর সূর্য, শুক্র এবং বুধ মিথুন রাশির জন্মছকে একাদশ ঘরে শুভ স্থানে থাকবে। তার সঙ্গে নবম ঘরে থাকবে শনি। এর প্রভাবে এপ্রিল মাসে প্রচুর আয় করবেন মিথুন রাশির জাতকরা। একাদশ ঘরে থাকা রাহুর প্রভাবে অপ্রত্যাশিত ভাবে কিছু লাভ করতে পারেন। কেরিয়ারে চ্যালেঞ্জ আসলেও ভালো ভাবে তার মোকাবিলা করবেন।


​কর্কট রাশি​

এপ্রিল মাসে কেরিয়ারে নতুন উন্নতির শিখরে উঠবেন কর্কট রাশির জাতকরা। সামনের মাসে আর্থিক ভাবে শক্তিশালী হবে আপনার পরিস্থিতি। স্বাস্থ্যও ভালো থাকবে কর্কট রাশির জাতকদের। কর্কট রাশির কোষ্ঠীর দশম ঘরে বৃহস্পতির উপস্থিতির প্রভাবে এপ্রিল মাসে নতুন চাকরি পেতে পারেন কর্কট রাশির জাতকরা। শনি এবং বুধের শুভদৃষ্টিও এই সময় থাকবে কর্কটের জাতকদের উপর। সম্পর্কের মধ্যে প্রেম ও পারস্পরিক বোঝাপড়া বাড়বে।


​তুলা রাশি​

তুলা রাশির কোষ্ঠীর প্রথম ঘরে রাহু এবং সপ্তম ঘরে কেতু উপস্থিত থাকবে এপ্রিল মাসে। এর সঙ্গে সপ্তম ঘরে থাকবে বৃহস্পতি। প্রেম সম্পর্কের দিক থেকে এপ্রিল মাস খুব ভালো কাটবে তুলা রাশির জাতকদের। পরিবারে আগামী মাসে কোনও শুভ অনুষ্ঠান হতে পারে। বৃহস্পতির শুভ প্রভাবে কেরিয়ারে উল্লেখজনক অগ্রগতি হওয়ার সম্ভাবনা আছে। নতুন চাকরিও এই সময় পেতে পারেন। ব্যবসাতেও এপ্রিল মাসে লাভ বাড়বে তুলা রাশির জাতকদের।


​ধনু রাশি​

আর্থিক উন্নতির দিক থেকে এপ্রিল মাস দারুণ ভালো কাটবে ধনু রাশির জাতকদের। তার সঙ্গে আগামী মাসে আধ্যাত্মিক চেতনা জাগ্রত হবে আপনার। কেরিয়ারেও উন্নতি হওয়ার যোগ আছে। মাসের দ্বিতীয়ার্ধে কোথাও ভ্রমণ করে আপনার মনে আনন্দ থাকবে। ধনু রাশির ছকের তৃতীয় ঘরে শনির সুনজর বজায় থাকবে এপ্রিল মাসে। কোনও বিদেশির সঙ্গে আগামী মাসে ভালো সম্পর্ক তৈরি হবে আপনার।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.