এপ্রিলে চার দিক দিয়ে সমস্যায় মেষ রাশি, বিপর্যস্ত হবে কেরিয়ার-পরিবার!

 


ODD বাংলা ডেস্ক: মাসিক রাশিফল অনুযায়ী মেষ রাশির জাতকদের জন্য এই মাস ঠিকঠাক থাকবে। ২২ এপ্রিল থেকে মেষ রাশিতে বৃহস্পতির অবস্থান ও সপ্তম স্থানে রাহু ও কেতুর অবস্থানের কারণে একাধিক সমস্যার মুখে পড়তে পারেন এই রাশির জাতক। তবে একাদশ স্থানে উপস্থিত শনির পরিস্থিতি ভালো ফল দেবে। তবে জাতক ধীরগতিতে এর লাভ অর্জন করতে পারবে। আপনার রাশির অধিপতি মিথুন তৃতীয় স্থানে অবস্থিত। এই অবস্থান আপনাদের জন্য অত্যন্ত ফলদায়ী। মঙ্গল চন্দ্র রাশির তৃতীয় স্থানে অবস্থান করে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি করবে।


মাসিক রাশিফল অনুযায়ী মেষ রাশির জাতকরা এপ্রিলের ১৫ তারিখ পর্যন্ত সন্তোষজনক পরিণাম লাভ করবেন। এর পর সূর্য পঞ্চম স্থানে বিরাজ করছে। ২২ এপ্রিল বৃহস্পতি পঞ্চম স্থানে গোচর করবে। এই কক্ষে বৃহস্পতির আগমনের ফলে জীবনে আনন্দ, ভালোবাসা, সৃজনশীলতা বৃদ্ধি পাবে। মাসের মাঝামাঝি সময়ে কেরিয়ার অর্থ লাভ হবে। শনি চন্দ্র রাশির থেকে একাদশ স্থানে থাকবে। এর ফলে মেষ জাতকরা অতিশুভ ফল লাভ করতে পারবেন।


এ ছাড়াও এই মাসে বৃহস্পতি প্রথম স্থানে রাহুর সঙ্গে অবস্থান করবে। এর ফলে মেষ জাতকদের পেট ব্যথা, মাথা ব্যথার মতো সমস্যা হতে পারে। তাই এই মাসে নিজের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। এপ্রিল মাসটি মেষ রাশির কেরিয়ার, আর্থিক অবস্থা, পরিবার, স্বাস্থ্যের জন্য কেমন থাকবে জেনে নেওয়া যাক।


​কেরিয়ার 

কেরিয়ারের দিক দিয়ে এই মাসে মিশ্র ফলাফল লাভ করবেন মেষ রাশির জাতকরা। রাহুর স্থানে বৃহস্পতি প্রথম কক্ষে অবস্থান করবে। যা মেষ জাতককে কেরিয়ারে বিশেষ প্রদর্শন করা থেকে বিরত রাখতে পারে। এই মাসে আপনার ওপর কাজের চাপ থাকবে। তবে লক্ষ্যে স্থির থাকুন। নিজের বিচার ধারা শান্ত রাখবেন। পরবর্তী কালে কেরিয়ারে ধীরগতিতে উন্নতি দেখা দেবে। শনির প্রভাবে ইতিবাচক ফলাফল পাবেন এবং কেরিয়ারের ক্ষেত্রে আগত সমস্ত সমস্যা ও চ্যালেঞ্জ সহজে পুরো করে নেবেন। এর পাশাপাশি জাতক নিজের যোগ্যতা প্রমাণ করতে পারবে। মাসের মাঝামাঝি সময় থেকে কেরিয়ারে উন্নতি করতে পারবেন মেষ রাশির জাতকরা। অন্য দিকে এই রাশির ব্যবসায়ী জাতকরা মাসের শুরুতে সমস্যায় পড়তে পারেন। তবে ১৫ তারিখের পর ব্যবসায় উন্নতি হবে।



আর্থিক 

জ্যোতিষ গণনা অনুযায়ী এই মাসে মেষ রাশির জাতকরা ধন লাভের সুযোগ পাবেন। তবে এর পাশাপাশি আপনাদের ব্যয় বাড়তে থাকবে। নিজের একাধিক শখ-আহ্লাদ পূর্ণ করবেন এই রাশির জাতক। যার ফলে ঋণ পর্যন্ত নিতে হতে পারে। রাহুর সঙ্গে প্রথম স্থানে উপস্থিত বৃহস্পতি এই পরিস্থিতি সৃষ্টি করছে। তবে একাদশে উপস্থিত শনির প্রভাবে জাতক প্রচুর অর্থ সঞ্চয় করবে এবং ভবিষ্যতের জন্য অর্থ সঞ্চয় করতে পারবে। অন্য দিকে ব্যবসায়ীরা আর্থিক জীবনে মিশ্র ফলাফল পাবেন। এই মাসে ব্যবসায়িক প্রতিযোগিতা বৃদ্ধি পাবে।


​স্বাস্থ্য 

মাসিক রাশিফল অনুযায়ী এপ্রিল মাসে মেষ রাশির জাতকদের নিজের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। পঞ্চম স্থানে উপস্থিত বৃহস্পতি জাতককে স্বাস্থ্যে ভালো ফলাফল প্রদান করবে। কিন্তু প্রথম কক্ষে উপস্থিত রাহু এবং সপ্তমে উপস্থিত কেতুর কারণে কিছুটা স্বাস্থ্য সমস্যা বাড়তে পারে। এই মাসে পেট ব্যথা বা মাথা ব্যথার সম্ভাবনা রয়েছে, তাই নিজের যত্ন নিন।


​প্রেম ও দাম্পত্য 

প্রেম জীবনের জন্য এপ্রিল মাসটি ঠিকঠাক। মাসের শুরুতে প্রেমিক-প্রেমিকার মধ্যে কোনও কারণে বিবাদ বাঁধতে পারে। পাশাপাশি একে অপরের কাছ থেকে ঠিকঠাক সময় না-ও পেতে পারেন। তাই এ সময় সংযম বজায় রাখুন। বিয়ের কথা চিন্তাভাবনা করলে সময় অনুকূল নয়। বিবাহ সংক্রান্ত একাধিক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত বাতিল করে দেওয়াই শ্রেয়। শান্ত মাথায় কোনও সিদ্ধান্ত নিলে সুফল পাবেন। সপ্তম স্থানে উপস্থিত কেতুর কারণে প্রেম জীবনে সমস্যা দেখা দিতে পারে। ১৫ তারিখের পর জাতকের জন্য সময় অনুকূল। প্রেম বিবাহের ইচ্ছা থাকলে ভালোভাবে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নেবেন।


​পারিবারিক 

এপ্রিল মাসে মেষ রাশির জাতকদের পারিবারিক জীবন অগোছাল থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে বিবাদ, কলহ দেখা দিতে পারে। মাসের শুরুতেই পারিবারিক সমস্যা চরমে থাকবে। আবার আত্মীয় ও বন্ধুবান্ধবদের কারণে পরিবারে কলহ বাড়তে পারে। মোটের ওপর এই মাসে পারিবারিক সমস্যায় জেরবার থাকবেন এই রাশির জাতক। তাই আপনারা পরিবারের সদস্যদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। ভুল বোঝাবুঝির কারণে প্রিয় মানুষের সঙ্গে ঝগড়া হতে পারে।


​প্রতিকার​

১. প্রতিদিন ১০৮ বার ওম রাহবে নমঃ মন্ত্র জপ করুন।


২. প্রতিদিন ওম কেতবে নমঃ মন্ত্র জপ করবেন। এই মন্ত্রটিও ১০৮ বার জপ করবেন।


৩. বৃহস্পতিকে মজবুত করার জন্য বৃহস্পতিবার যজ্ঞ করান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.