বাড়িতে পায়রা আসছে? এটি শুভ না অশুভ সংকেত বহন করে??



 ODD বাংলা ডেস্ক: জ্যোতিষশাস্ত্র অনুসারে কোনও কোনও ঘটনাকে শুভ এবং কোনও কোনও ঘটনাকে অশুভ আখ্যা দেওয়া হয়েছে। শাস্ত্র অনুসারে বিভিন্ন ঘটনা বিভিন্ন সংকেত বহন করে। আমাদের সঙ্গে অদূর ভবিষ্যতে কী ঘটতে চলেছে, সেই বিষয়েই ইঙ্গিত দিয়ে থাকে এই সব ঘটনা। সম্পদ, সম্মান, স্বাস্থ্য, সৌভাগ্য ও দুর্ভাগ্যের বিষয়ে ইঙ্গিত দেয় এই সব ঘটনা।


আমাদের সঙ্গে প্রায় প্রতিদিন সাধারণ ভাবে যে সব ঘটনা ঘটতে থাকে, সেগুলি বিভিন্ন ইঙ্গিত দিয়ে থাকে। এখন দেখে নেওয়া যাক বাড়িতে পায়রার আনাগোনা শুভ না অশুভ, কীসের ইঙ্গিত দিয়ে থাকে।


বাড়িতে পায়রা আসা খুব সাধারণ একটি ব্যাপার। আমাদের অনেকের বাড়িতেই পায়রা থাকে। পোষা পায়রা না থাকলেও অনেক বাড়িতে পায়রা উড়ে এসে বসে। হিন্দুধর্মে আরও অনেক পশু পাখির মতো পায়রারও উল্লেখযোগ্য স্থান আছে। পায়রাকে মা লক্ষ্মীর ভক্ত বলে মনে করা হয়। জেনে নিন বাড়িতে পায়রার আনাগোনা কীসের সংকেত দিয়ে থাকে।


পায়রার শুভ ও অশুভ সংকেত


* শাস্ত্র অনুসারে বাড়িতে পায়রার উড়ে আসা অত্যন্ত শুভ বলেই মনে করা হয়। যদি কোনও পায়রা উড়ে আপনার বাড়ির ছাদ বা বারান্দায় এসে বসে, তাহলে তাকে অবশ্যই খাবার দিন। পাখিকে প্রতিদিনই শস্য খাওয়ানো খুবই শুভ বলে মনে করা হয়। এর ফলে আপনার জীবনে সৌভাগ্যের বর্ষণ হবে এহং সব বাধা ও প্রতিবন্ধকতা দূরে সরে যাবে।


* বাড়িতে যদি পায়রা বাসা বাঁধে, সেটি কিন্তু শুভ সংকেত নয়। অনেক সময় আমাদের বাড়ির ছাদ বা ব্যালকনিতে পায়রা বাসা বাঁধে, এই ঘটনা অশুভ সংকেত বহন করে। এর অর্থ আপনি আর্থিক অনটনের মধ্যে পড়তে চলেছেন। এর পাশাপাশি বাড়িতে পায়রার বাসা থাকলে স্বাস্থ্য নিয়ে সমস্যাতেও ভুগতে পারেন। তাই বাড়িতে পায়রা বাসা বাঁধলে তা ভেঙে দেওয়াই ভালো।


* কোনও পায়রা যদি ছাদ, ব্যালকনি পেরিয়ে একেবারে ঘরের ভেতর ঢুকে আসে, তবে ভুলেও তাকে তাড়াবেন না। এর অর্থ আপনার উপর মা লক্ষ্মীর আশীর্বাদ বর্ষিত হতে চলেছে। অনেক সুখ ও সমৃদ্ধি পেতে চলেছে আপনার গোটা পরিবার। পায়রা আপনার ঘরে এলে তাকে দানা খাওয়ান, কিন্তু তাকে ঘরের ভেতর বাসা বাঁধতে দেবেন না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.