এক গ্লাস জল আপনার জীবনের সব সমস্যা দূর করতে পারে! জানুন কী ভাবে

 


ODD বাংলা ডেস্ক:  সমস্যা আমাদের সবার জীবনেই থাকে। ব্যক্তিগত জীবন থেকে, কর্মক্ষেত্র সমস্যা কিছু না কিছু থেকেই যায়। তবে কারোর কারোর জীবনে সমস্যা বেশি, আবার কারোর কারোর জীবনে সমস্যা কম। জ্যোতিষশাস্ত্র অনুসারে কিছু সাধারণ টোটকা ব্যবহার করে অনেক সমস্যা থেকে মুক্তি পাওয়া সম্ভব। আপনার জীবনে যদি নানা ধরনের টেনশন থাকে, তাহলে এই আর্টিকল আপনার জন্যই। মাত্র এক গ্লাস জলের সাহায্যে কী ভাবে চট জলদি সব সমস্যা সমাধান করা যায়, তার উপায় বলে দিচ্ছি আমরা।


* জ্যোতিষশাস্ত্র অনুসারে কেউ যদি মানসিক অসুস্থতার ভোগেন, বা কোনও কাজ করার ইচ্ছে বোধ না করেন তাহলে রাতে শোওয়ার একটা গ্লাসে জল ভর্তি করে নিন। তারপর খাটের নীচে এই জল ভর্তি গ্লাসটা রেখে দিন। সকালে উঠে এই গ্লাসের জল টয়লেটে বা নর্দমায় ফেলে দিন। টানা সাত দিন এই কাজ করুন। মনে করা হয় এর ফলে সব নেগেটিভ এনার্জি দূরে সরে যাবে। আপনার মধ্যে থেকে নেগেটিভ এনার্জি সরে যাওয়ায় মানসিক অসুস্থতাও ধীরে ধীরে কেটে যাবে।


* বিবাহিত দম্পতির সম্পর্কে যদি তিক্ততার সৃষ্টি হয়, তাহলে এই সমস্যা দূর করতে জলের টোটকা ব্যবহার করা যায়। যখনই বৃষ্টি পড়বে, একটা গ্লাস বৃষ্টির জলে ভরে নিন। এরপর এই গ্লাস শোওয়ার ঘরে রাখুন। এরপর স্বামী স্ত্রীর মধ্যে সম্পর্ক থেকে যাবতীয় তিক্ততা ও ভুল বোঝাবুঝি দূর করার জন্য আবেদন করুন। মনে করা হয় এমন করলে বিবাহিত সম্পর্ক সুখ ও ভালোবাসা বাড়বে।


* পরিবারের নানা সমস্যা কিছুতেই পিছু ছাড়ছে না? হাজার চেষ্টা করেও পরিবারের সদস্যদের মধ্যে ভুল বোঝাবুঝি মেটাতে পারছেন না? ঘরের বিভিন্ন সমস্যায় জেরবার হয়ে যাচ্ছেন? তাহলে সকালে ঘুম থেকে প্রাতঃকৃত্য সেরে, পরিষ্কার পরিচ্ছন্ন হয়ে একটা গ্লাসের মধ্যে গঙ্গাজল ভরে নিন। এরপর ২৪ বার গায়ত্রী মন্ত্র জপ করুন। এরপর এই জল গোটা বাড়িতে ভালো করে ছড়িয়ে দিন। টানা সাত দিন এই কাজ করুন। প্রচলিত বিশ্বাস অনুসারে মনে করা হয় যে এর ফলে পরিবারের সমস্ত সমস্যা ধীরে ধীরে সমাধান হয়ে যাবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.