ভালো ইনক্রিমেন্ট চান, তবে জ্যোতিষ মতে করুন এই প্রতিকার, না চাইতেই মিলবে প্রমোশন

 


ODD বাংলা ডেস্ক: মার্চ-এপ্রিল মাস আর্থিক বর্ষশেষের মাস। সারা বছর কাজ করার পর এই মাসে মানুষ পদোন্নতি পায়, বেতন বাড়ে। কিন্তু কখনও কখনও যোগ্যতার পরেও কঠোর পরিশ্রমের ফল পাওয়া যায় না। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু ব্যবস্থার কথা বলা হয়েছে, যা আপনাকে উচ্চপদস্থ বা কর্মক্ষেত্রের কর্মকর্তাদের গুড বুকে নিয়ে আসবে এবং আপনাকে প্রমোশন-ইনক্রিমেন্ট দেবে।


শনি দোষের কারণেও অগ্রগতিতে বাধা রয়েছে। এর থেকে পরিত্রাণ পেতে প্রতিদিন সিদ্ধ চাল কাকদের খাওয়ান। এছাড়াও, ৪৩ দিনের জন্য প্রবাহিত জলে কাঠকয়লা ভাসিয়ে রাখুন। এতে কর্মক্ষেত্রে আপনার অবস্থান মজবুত হবে এবং আপনি অগ্রগতি পাবেন। প্রতিদিন কলা খেলেও গুরু শক্তিশালী হয়। এর সঙ্গে বৃহস্পতি শুভ ফল দেবে এবং আপনার বসের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। আপনার পদোন্নতি-বেতন বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে।


দেবগুরু বৃহস্পতি সৌভাগ্য প্রদানকারী গ্রহ। মূল্যায়নের আগে প্রতি বৃহস্পতিবার ব্রত রাখুন। এই দিনে হলুদ কাপড় পরুন। হলুদ, বেসন দিয়ে তৈরি জিনিস খান। এছাড়াও ১০৮ বার 'ওম গ্রান গ্রীন গ্রৌ সঃ গুরভে নমঃ' মন্ত্রটি জপ করুন। বস যদি আপনাকে পছন্দ না করেন, বা ইচ্ছাকৃতভাবে আপনাকে বিরক্ত করেন, তাহলে এই প্রতিকার করতে পারেন। এক্ষেত্রে লাল কিতাবে উল্লেখিত একটি কৌশল করুন। এর জন্য আজ থেকে ৪০ দিন প্রতিদিন একটি করে লবঙ্গ পোড়ান। এতে করে আপনার প্রতি বসের স্বভাব পরিবর্তন হবে এবং আপনি প্রমোশন-ইনক্রিমেন্ট পাবেন।


আপনি যদি পদোন্নতি পেতে চান, তাহলে সূর্য দেবের পূজা করুন এবং ভোগ হিসাবে খীর নিবেদন করুন। তারপর বসকে এই খিরের প্রসাদ খাওয়ান। শিগগিরই মূল্যায়ন করা হবে, পদোন্নতি-ইনক্রিমেন্ট পাওয়া যাবে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ক্যারিয়ারে পদোন্নতি পেতে সূর্যের কৃপা প্রয়োজন। প্রতিদিন আদিত্য হৃদয় স্ত্রোত্র পাঠ করুন, এতে আপনার আত্মবিশ্বাস বাড়বে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.