দারিদ্রতা কাটিয়ে কীভাবে কোটি কোটি টাকার মালিক হলেন মোনালিসা, ছবি পিছু আয় কত জানেন?



ODD বাংলা ডেস্ক: ভোজপুরী অভিনেত্রী অন্তরা বিশ্বাস থুড়ি মোনালিসা ঠাকুরপোদের নয়নের মণি। বোল্ড ফোটোশ্যুট থেকে ভিডিও শরীরী শিহরণে রাতের ঘুম কাড়তে জুড়ি মেলা ভার নায়িকার।


নেটদুনিয়ার হট সেনসেশন সর্বদাই হট ফোটোশ্যুটে ভক্তদের পাগল করে দেন মোনালিসা। যত দিন যাচ্ছে ততই যেন জনপ্রিয়তা বাড়ছে মোনালিসার। সেক্সি ফিগারের হট লুকে পুরুষদের রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত ঝুমা বৌদি।


ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা মোনালিসা বলেই সকলের কাছে পরিচিত। মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তবে অন্তরা নয় বরং মোনালিসা হিসেবেই জনপ্রিয়তা অর্জন করেছেন ঝুমা বউদি।


বিগ বসে আসার পর থেকে তার জনপ্রিয়তাও একলাফে বেড়ে যায়। নিজের সাহসীকতার জন্যও আলাদা একটি ফ্যানবেস তৈরি করেছেন মোনালিসা। আজ তিনি চূড়ান্ত সাফল্যের শিখরে পৌঁছে গিয়েছেন।


বর্তমানে কোটি কোটি টাকার মালিক এই সুন্দরীকে মাত্র ১৫ বছর বয়সেই সংসারের দায়িত্ব কাঁধে তুলে নিতে হয়েছিল। বাবার ব্যবসার মন্দার কারণেই ওই ছোট বয়সেই কাজ করতে হয় মোনালিসাকে। চরম দারিদ্রের মধ্যে দিন কাটত তাদের।


সংসার চালানোর জন্য কাজ করতে হয় মোনালিসাকে। একটি হোটেলে রিসেপশনিস্টের কাজ পান অভিনেত্রী। সারাদিনে মাত্র ১২০ টাকার বিনিময়ে এই কাজ করতেন মোনালিসা। তবে নিজের অদম্য জেদ ও ইচ্ছার জোরেই আজ তিনি সকলের প্রিয় ঝুমা বউদি।


১৯৯৭ সালে প্রথম অভিনয়ের সুযোগ পান মোনালিসা। 'জয়তে' -ছবি দিয়েই কেরিয়ারের শুরু। নাচ ও অভিনয় করতে ছোট থেকেই ভালবাসতেন মোনালিসা। 


তবে হিন্দি ছবিতে জায়গা করতে পারছিলেন না মোনালিসা। তারপরই ভোজপুরী ছবি দিয়ে কেরিয়ারের মোড় ঘুরে যায় ঝুমা বউদির। সেখান থেকেই অন্তরা বিশ্বাস হয়ে ওঠেন মোনালিসা।


ভোজপুরী ছবিতে বিরাট সাফল্যের পর তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী একের পর এক কাজ পেতে থাকে। এবং তারপরই হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ 'দুপুর ঠাকুরপো-তে ঝুমা বউদির জনপ্রিয়তা পান মোনালিসা।


বর্তমানে তার আয় শুনলে অনেকেই ভিড়মি খাবেন। একটা সময়ে যিনি কিনা মাত্র ৩৬০০ টাকা উপার্জন করতেন। আজ তিনি ছবি পিছু ৫-৭ লক্ষ টাকা পারিশ্রমিক নেন। টিভি-শোয়ের জন্য ৫০-৭০ হাজার টাকা নেন। মোনালিসার আয় এখন ৮-১০ কোটির টাকার কম নয়।


এক কামরার ঘর থেকে মুম্বইয়ের বিলাসবহুল এলাকায় অভিজাত ফ্ল্যাটের মালকিন মোনালিসা। ২০১৪ সালে একটি অ্যাপার্টমেন্ট কিনেছিলেন। এমনকী বেশ কিছু বিলাসবহুল গাড়িও রয়েছে মোনালিসার।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.