কনম্যান সুকেশের কালো দিক এবার রূপোলি পর্দায়, রঙিন জীবনের সঙ্গী জ্যাকলিন-নোরার চরিত্রে কারা?

 


ODD বাংলা ডেস্ক: ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। দিল্লির তিহার জেলে বন্দি রয়েছেন সুকেশ। এবার রূপোলি পর্দায় আসতে চলেছে সুকেশের জীবন।


প্রতারক সুকেশ হিরো না ভিলেন,তা ঠিক করবে দর্শক। ফিল্মমেকার আনন্দ কুমার কনম্যান সুকেশ চন্দ্রশেখরের জীবনী আনতে চলেছেন বড়পর্দায়। সেই খবরে শিলমোহরও দিয়েছেন পরিচালক।


ইতিমধ্যেই তিহার জেলে গিয়েছিলেন পরিচালক। সেখানে গিয়ে এএসপি দীপক শর্মা সঙ্গে তিনি দেখা করেন। পরিচালক জানান,ছবির কাজ এই মুহূর্তে একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছে। এবং শর্মার সঙ্গে এটাই আমার প্রথম দেখা। 


পরিচালক আনন্দ কুমার জানিয়েছেন, কনম্যানকে নিয়ে যে ধরনের তথ্য সংগ্রহ হবে তার উপর নির্ভর করেই সিদ্ধান্ত নেওয়া হবে যে এটি সিনেমা বানানো হবে নাকি ওয়েব সিরিজ। ছবির লেখকরাও আগামী মাসে দিল্লিতে থাকবেন এবং তদন্তকারী দলের সঙ্গে কথা বলার চেষ্টা করবেন।


সুকেশের জীবনের উপর ভিত্তি করেই তৈরি করা হবে এই বায়োপিক। তবে এটিকে বায়োপিক আখ্যা দিতে রাজি নন আনন্দ কুমার। তিনি জানান, বায়োপিক মহান লোকেদের উপর তৈরি হয়। কারণ আমার ওকে অমর করার কোনও শখ নেই। 


সূত্র থেকে আরও জানা যাচ্ছে, সুকেশের ব্যক্তিগত জীবন, প্রতারণা, অর্থ পাচারের মামলায় পাশাপাশি নায়িকা জ্যাকলিন  ও নোরার সঙ্গে সম্পর্ক পুরোটাই দেখা হবে রূপোলি পর্দায়। তবে নোরা ও জ্যাকলিনের চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে জল্পনা চলছে।

 

ঠকবাজ সুকেশের সঙ্গে জ্যাকলিনের অন্তরঙ্গতার কথা নতুন নয়। ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ছড়িয়ে পড়ার পর থেকেই সুকেশকে নিয় চর্চায় রয়েছেন জ্যাকলিন। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্ডেজের। গত প্রায় এক বছর ধরে এই মামলায় নাম জড়িয়েছে জ্যাকলিনের। 


সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের একাধিক ছবি সেশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেও খুব বেশি সময় লাগেনি। কখনও বাথরুমে সেলফি পোজ তো কখনও গলায় লাভ বাইট,নিজেদের ঘনিষ্ঠ ছবি নেটদুনিয়ায় ফাঁস হকেই মিডিয়াকে অনুরোধ করেছিলেন এই ছবি যেন তারা প্রকাশ না করে। 


তবে কনম্যানকে কেন বাছলেন আনন্দ কুমার। সেই প্রসঙ্গে আনন্দ জানান, লোকটা ১০-১২ রকমের ভাষা জানে, হয়তো বা আরও বেশি। যে কোনও মানুষকে বোঝানোর স্টাইল,এবং ঠিক কীভাবে প্রতারণা করতেন সবটা তুলে ধরতে চাই সাধারণ মানুষের সামনে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.