সঙ্গীকে চুম্বন করার আগে এই প্রশ্নগুলো করুন



 ODD বাংলা ডেস্ক: ভালোবাসা নিখাদ হলে একজন আরেকজনের প্রতি অমোঘ আকর্ষণ অনুভব করেন। চুম্বকের মতো টানে পরস্পরের প্রাণ। প্রেম এই স্তরে পৌঁছে গেলে চুম্বনের মধ্যে দিয়েই প্রকাশ করা যেতে পারে ভালোবাসার গভীরতা। সঙ্গীকে চুমু খাওয়ার আগে এখনো থমকে যান পুরুষেরা। তাদের হৃদকম্পন বেড়ে যায়। মনে থাকে একরাশ কৌতুহল।

চুমু খাওয়ার আগে প্রেমিকাকে কয়েকটি প্রশ্ন করে নেয়া বুদ্ধিমানের কাজ: 


আমরা তৈরি তো: এই প্রশ্নটা সবার আগে করা দরকার। ঠোঁটে ঠোঁট রাখার ইচ্ছে হলে অবশ্যই সঙ্গীকে জিজ্ঞেস করুন তিনি তৈরি কিনা। তার সহমত থাকলে, তবেই পরের পা রাখুন। অন্যথায় আপাতত পাশে বসেই গল্প করুন। 


ভালোবাসা অটুট তো:  একে অপরের প্রতি ভালোবাসা ১০০ শতাংশ থাকলেই ঠোঁটে ঠোঁট রাখার সাহস দেখান। 


তাড়াহুড়া হচ্ছে না তো: এক একজন নারীর মানসিকতা এক একরকম। কারো কাছে এক মাস প্রেম করার পরই চুম্বন সম্ভব, তো কারো কাছে দুই বছর পাশে না থাকলে এসব ভাবাও পাপ। এবার আপনি কোন ধরনের মানসিকতার নারীর সঙ্গে রয়েছেন তা জানা জরুরি। তাই প্রেমিকাকে চুম্বন করার আগে অবশ্যই জিজ্ঞাসা করুন, খুব তাড়াহুড়ো হচ্ছে কী? তার উত্তর শুনে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করুন।


কেমন ‘চুমু’ পছন্দ: গালে চুম, ঠোঁটে চুমু, কপালে চুমু… চুমুর ভাগ নিয়ে কথা বললে পুরো একটা লেখা হয়ে যাবে। তবে আপনার সঙ্গী আবার সবধরনের চুমুতে স্বাচ্ছন্দ নাও হতে পারেন। তাই তার মুখমণ্ডলের কোথায় চুমু খাবেন, এটা একজন বাধ্য প্রেমিকের মতো জিজ্ঞাসা করে নিতেই পারেন। এতে সঙ্গীর মনে আপনার সম্পর্কে ভালো ধারণা তৈরি হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.