ঠোঁটঠাসা চুম্বন থেকে সঙ্গম করতে হাঁপিয়ে উঠেছেন ইমরান, নতুনের সন্ধান খুঁজছেন বলিউডের সিরিয়াল কিসার

 


ODD বাংলা ডেস্ক: ৪৪-এ পা দিলেন ইমরান হাশমি। রূপোলি পর্দার কিসিং হিরোকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।


বলিউডে সিরিয়াল কিসার বলেই সবার আগে একজনের নাম মনে আসে। তিনি হলেন ইমরান হাশমি। পর্দায় ঘনিষ্ঠ চুম্বনে শিহরণ জাগাতে জুড়ি মেলা ভার বলিউডের সেক্সিয়েস্ট অভিনেতার।


সিরিয়াল কিসার হওয়ার পাশাপাশি যে কোনও ছবিতেই নিজের বেস্টটা উজার করে দিচ্ছেন বলি অভিনেতা ইমরান হাশমি। তারপরেও 'কিসিং কিং'-তকমাটা যেন জুড়ে গেছে তার সঙ্গে।


প্রথমদিকে ছবি যেমন ‘মার্ডার’, ‘জহর’, ‘গ্যাংস্টার’, ‘জন্নত’ প্রতিটি ছবিতেই ইমরানের চুম্বনের দৃশ্য ঝড় তুলেছিল পর্দায়।পরস্ত্রীদের সঙ্গে লিপলক থেকে সঙ্গমের দৃশ্য করতে করতে হাঁপিয়ে উঠেছেন ইমরান হাশমি।


একসময় চুম্বন দৃশ্যে অভিনয় না করার সিদ্ধান্ত বলি কেরিয়ারে খারাপ প্রভাব ফেলেছিল, কীভাবে সিরিয়াল কিসার -এর তকমা ঝেড়ে অভিনেতা ইমরান হয়ে উঠলেন খোদ জানিয়েছেন নিজেই। ইমরান জানিয়েছেন, একসময়ে তার কথা ভেবেই চুম্বনের দৃশ্য তৈরি হতো পর্দায়। এবং শরীরী নেশা জড়ানো সঙ্গম, চুম্বনেই ছিল বক্স অফিসের লক্ষ্মী।


একটানা অন্তরঙ্গ দৃশ্যে কিসিং কিং-এর তকমাটা যেন বড্ড একঘেয়ে হয়ে পড়েছিল ইমরানের জীবনে। এমনকী স্বামী ইমরানকে কখনওই অন্য় মহিলার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে মেনে নিতে পারেননি ইমরান পত্নী পারভিন। তারপরেই অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় না করার সিদ্ধান্ত নিতেই কাজ বন্ধ হল বলিউডে। বেশ কিছুদিন রূপোলি পর্দায় দেখা যায়নি ইমরানকে। তারপরেই আজহার ছবিতে পুরোনো ইমেজ ভেঙে নিজের অভিনয় যোগ্যতা দিয়ে সবটা প্রমাণ করেছেন ইমরান।


অন্য মহিলার সঙ্গে সঙ্গমে লিপ্ত স্বামী। পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে ইমরান হাশমিকে দেখে রীতিমতো হতবাক হয়েছিলেন পারভিন।মার্ডার ছবির প্রিমিয়ারে মল্লিকা শেরওয়াতের সঙ্গে শরীরী মেলামেশা দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি পারভিন। এগুলো কী করছ তুমি, এটা আর যাই হোক বলিউডের ধাঁচ নয়। এখানেই শেষ নয়, ইমরানের হাত আঁচড়ে রক্ত বার করে দিয়েছিলেন স্ত্রী। সেই নখের দাগও দীর্ঘদিন দগদগে ছিল অভিনেতার হাতে।


অন্য মহিলাকে চুমু খাওয়া হোক কিংবা সঙ্গমের ঘনিষ্ঠ দৃশ্য হোক স্বামীকে এভাবে মানিয়ে নিতে অনেকটাই অসুবিধা হয়েছিল পারভিনের। যদিও স্ত্রীকে মানিয়ে নেওয়ার নতুন পদ্ধতি অবলম্বন করে বোঝাপড়াক মাধ্যমেই নিজেদের সম্পর্ক অটুট রেখেছেন ইমরান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.