শীঘ্র তৈরি হবে গজকেশরী যোগ, বাঁধ ভাঙা সাফল্য পাবে ৫ রাশি



 ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্রে গ্রহের রাশি পরিবর্তন ও যুতিকে অত্যন্ত গুরুত্ব সহকারে বিবেচনা করা হয়। কারণ গ্রহগতি ব্যক্তির ভাগ্য পাল্টে ফেলতে পারে। কোনও শুভ যোগ সৃষ্টি হলে ব্যক্তি জীবনে উন্নতি করে। খুব শীঘ্র এমনই একটি শুভ যোগ তৈরি হতে চলেছে। বাসন্তী দুর্গা পুজোর প্রতিপদ তিথিতে অর্থাৎ ২২ মার্চ গজকেশরী যোগ নির্মিত হবে। বৃহস্পতি ও চন্দ্র এদিন একই রাশিতে বিচরণ করবে, যার ফলে এই শুভ যোগ তৈরি হবে। জ্যোতিষ অনুযায়ী সমস্ত রাশির ওপর গজকেশরী যোগের প্রভাব পড়বে। কিন্তু কিছু কিছু রাশির জাতকরা এর দ্বারা বিশেষ ভাবে লাভবান হবেন। তাঁদের জীবনে ভালো কিছু ঘটতে চলেছে। কোন রাশির জন্য এই যোগ শুভ ফলাফল নিয়ে আসছে জেনে নিন।


​মেষ রাশি 

এই রাশির জাতকদের জন্য গজকেশরী রাজযোগ শুভ প্রমাণিত হবে। বিদেশ থেকে লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। বিদেশি ব্যবসার সঙ্গে জড়িত জাতকরা লাভ অর্জন করতে পারেন। আবার বিদেশে গিয়ে পড়াশোনার ইচ্ছা রয়েছে যে ছাত্র-ছাত্রীদের, তাঁদের স্বপ্নও এ সময়ে পূরণ হতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য লাভ করতে পারেন। আবার এই রাশির ব্যবসায়ীদের আকস্মিক ধন লাভের যোগ রয়েছে। তবে মন কোনও কারণে ব্যাকুল থাকবে।


​মিথুন রাশি 

এই রাশির জাতকদের ভালো দিন শুরু হতে চলেছে। আপনার রাশির কর্মস্থানে এই যোগ নির্মিত হচ্ছে। তাই এই সময়কালে যে কাজ করবেন, তাতেই ,ফল হবেন। কর্মক্ষেত্রে আপনাদের মান-সম্মান বৃদ্ধি পাবে। এই রাশির শিক্ষক, ধর্মগুরু ও বিচারকদের জন্য সময় অসাধারণ। গাড়ি-বাড়ি কেনার প্রবল সম্ভাবনা রয়েছে। বাবার সঙ্গে আপনাদের সম্পর্ক মজবুত হবে। সময়ের সদ্ব্যবহার করুন। জীবনে উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।


​কর্কট রাশি 

আপনার রাশির ভাগ্য ও বিদেশ যাত্রার স্থানে এই রাজযোগ নির্মিত হচ্ছে। কর্কট রাশির জাতকদের জন্য এই যোগ শুভ প্রমাণিত হবে। বিদেশ যাত্রার সম্ভাবনা তৈরি হচ্ছে। আবার ছাত্র-ছাত্রী ও প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন যাঁরা তাঁরাও ভাগ্যের সঙ্গ পাবেন। আবার কর্কট জাতকদের কোনও কাজ দীর্ঘদিন ধরে আটকে থাকলে তা পূর্ণ করতে সফল হবেন কর্কট রাশির জাতক।


​ধনু রাশি 

ধনু রাশির জাতকদের জন্য গজকেশরী যোগ অত্যন্ত লাভজনক। অর্থ ও বাণীর স্থানে এই যোগের নির্মাণ হচ্ছে। এই রাশির জাতকরা আকস্মিক অর্থ লাভ করতে পারবেন। চাকরি ও ব্যবসার মাধ্যমে মুনাফা হতে পারে এই রাশির জাতকদের। কোনও নতুন ব্যবসার কথা চিন্তাভাবনা করে থাকলে তার দ্বারাও লাভান্বিত হবেন এই রাশির জাতক। চাকরির ক্ষেত্রে কোনও চুক্তির পরিকল্পনা করে থাকলে তার জন্য সময় ভালো। মিডিয়া, চলচ্চিত্র, মার্কেটিংয়ের সঙ্গে যুক্ত ব্যক্তিদের লাভ হবে।


​মীন রাশি 

মীন রাশির জাতকদের জন্য গজকেশরী রাজযোগ অত্যন্ত শুভ। এই রাশির লগ্ন স্থানে গজকেশরী যোগ তৈরি হবে। তাই মীন রাশির জাতকরা এই যোগের সর্বাধিক শুভ ফলাফল লাভ করবে। এ সময়ে মীন জাতকদের আত্মবিশ্বাস বাড়বে। নতুন কাজের পথ প্রশস্ত হবে। নতুন চাকরিতে যোগ দিতে পারেন। আবার স্টার্টআপের জন্যও সময় অত্যন্ত অনুকূল। এই কাজে অবশ্যই সাফল্য লাভ করবেন মীন জাতকরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.