বাবা হতে চেয়ে তান্ত্রিকের নির্দেশেই নরবলি! তিলজলায় শিশু খুন নিয়ে বিস্ফোরক দাবি ধৃতের

ODD বাংলা ডেস্ক: নবরাত্রির মধ্যে নরবলি দিলে সন্তানধারণ করবেন স্ত্রী। তান্ত্রিকের আশ্বাসে তিলজলাতে শিশুকন্যাকে অপহরণ করে নৃশংসভাবে খুন।পুলিশ সূত্রের খবর, জেরায় এমনই বিস্ফোরক দাবি করেছে ধৃত। তবে তার বয়ান আদৌ সত্যি কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। খোঁজ শুরু হয়েছে তান্ত্রিকেরও।ধৃত অলোক কুমার, বিহারের সমস্তিপুরের বাসিন্দা। কলকাতায় একাই থাকত সে। স্ত্রী থাকেন বিহারে। বেশ কয়েক বছর আগে বিয়ে হয় তার। বারবার সন্তানধারণে চেষ্টা সত্ত্বেও ফল না মেলায় পারিবারিক অশান্তি লেগেই থাকত। সন্তানের আশায় তান্ত্রিকের কাছে গিয়েছিল অলোক কুমার। তান্ত্রিক পরামর্শ দেয়, নবরাত্রির মধ্যে বছর সাত-আটেকের কোনও শিশুকে বলি দিলেই সমস্যা মিটবে। সন্তানধারণ করবেন তার স্ত্রী। তান্ত্রিকের কথামতো তিলজলায় শিশুকন্যাকে অপহরণ করে খুন বলেই জেরায় চাঞ্চল্যকর দাবি অভিযুক্তের।

উল্লেখ্য, রবিবার সকাল থেকে সাত বছরের ওই শিশুকন্যাকে খুঁজে না পাওয়ায় পরিবার ও প্রতিবেশীরা সব জায়গায় খুঁজতে শুরু করেন। কোথাও না পেয়ে দুপুর ১২টা নাগাদ থানায় যান। পুলিশ অপহরণের মামলা দায়ের করে তদন্ত শুরু করে। এলাকার বাসিন্দাদের দাবিতে ওই অঞ্চলের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করতে গিয়েই দেখা যায়, বাড়ির ভিতর প্রবেশ করছে শিশুকন্যা।

পুলিশ ওই বহুতলের প্রত্যেকটি ফ্ল্যাটে চিরুনি তল্লাশি চালায়। তিনতলায় অলোক কুমারের ফ্ল্যাটে একটি বস্তা পড়ে থাকতে দেখা যায়। যুবক প্রথমে বলার চেষ্টা করে সেখানে নিজস্ব জিনিসপত্র রয়েছে। কিন্তু বস্তায় হাত দিয়েই নরম কিছু অনুভব করেন পুলিশকর্মীরা। তার উপর বস্তাটি ভিজে দেখেও তাদের সন্দেহ হয়। তড়িঘড়ি সেটি খুলতেই বেরিয়ে পড়ে শিশুকন্যার দেহ। খুনের আগে ওই শিশুকন্যার উপর যৌন নির্যাতন করা হয়েছিল কিনা, সেই ব্যাপারে নিশ্চিত হতে ধৃতকে জেরা করা হচ্ছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.