রুষ্ট হয়ে আপনাকে ছেড়ে যাচ্ছেন মা লক্ষ্মী! এই ঘটনাগুলো দেয় তারই ইঙ্গিত

 


ODD বাংলা ডেস্ক:  জ্যোতিষশাস্ত্র অনুসারে আমাদের সঙ্গে প্রতিদিন যে সব ঘটনা ঘটে, তার কোনওটি শুভ, আবার কোনওটি অশুভ ইঙ্গিত বহন করে। কোনও কোনও ঘটনা আমাদের সঙ্গে শিগগিরই ভালো কিছু ঘটতে চলেছে বলে ইঙ্গিত দেয়। আবার কোনও কোনও ঘটনা যেন অনাগত ভবিষ্যতে সংকটের সতর্কতা বহন করে আনে। আমরা বেশিরভাগ সময় এই সব ঘটনার পেছনের আসল ব্যাখ্যা বুঝতে পারি না বলে আমাদের সঙ্গে কী ঘটতে চলেছে তারও কোনও আন্দাজ পাই না। আজ আমরা দেখে নেব কোন কোন ঘটনা সংসার থেকে দেবী লক্ষ্মীর বিদায় নেওয়ার ইঙ্গিত বহন করে।


হিন্দুধর্মে সুখ, সম্পদ ও সমৃদ্ধির অধিষ্ঠাত্রী দেবী হলেন মা লক্ষ্মী। যে বাড়িতে তাঁর বাস, সেই পরিবারের শ্রীবৃদ্ধি হতে থাকে ক্রমাগত। কিন্তু দেবী হলেন চঞ্চলা, সংসারের কোনও কিছু পছন্দ না হলেই সেই পরিবার থেকে বিদায় নেন তিনি। আর লক্ষ্মী বিদায় নিলে অশান্তি ও আর্থিক সংকটের জেরবার হয় সেই সংসার। কোন কোন ঘটনা ইঙ্গিত দেয় যে আপনার পরিবার থেকে বিদায় নিতে চলেছেন লক্ষ্মী? তা জেনে নিন এবং সাবধান হন।


বারবার টাকা পড়ে যাওয়া


হাত, পকেট বা ব্যাগ থেকে বারবার টাকা পড়ে যাওয়া মোটেও শুভ নয়। এই ঘটনা কিন্তু মা লক্ষ্মীর বিদায় বার্তার ইঙ্গিত দেয় এবং এর ফলে চরম আর্থিক সংকটে পড়তে পারেন আপনি।


দুধ পড়ে যাওয়া


অসাবধানতায় বা অন্য কোনও কারণে যদি মাঝেমাঝেই দুধ পড়ে যায়, তবে আপনার সতর্ক হওয়ার সময় এসেছে। বারবার দুধ পড়ে গেলে কিন্তু মা লক্ষ্মী অত্যন্ত রুষ্ট হয়ে বিদায় নিতে পারেন। এরকম ঘটলে শুক্রবারে দেবীর আরাধনা করে তাঁর কাছে ক্ষমা প্রার্থনা করে নিন এবং লক্ষ্মীকে ক্ষীর নিবেদন করুন।


কল থেকে জল পড়ে যাওয়া


কলের মুখ যদি ঠিকমতো বন্ধ না করা যায়, তবে সেখান টপটপ করে জল পড়তেই থাকে। আমরা অনেকেই এই ঘটনাকে হালকা ভাবে নিই। কিন্তু জলের অপচয় হলে সংসার ছেড়ে চলে যেতে পারেন মা লক্ষ্মী। কল থেকে শুধু শুধু জল পড়ে গেলে আপনি ঋণের জালে জড়িয়ে পড়তে পারেন।



মানি প্ল্যান্ট শুকিয়ে যাওয়া


বাস্তুমতে বাড়িতে মানি প্ল্যান্ট থাকা শুভ। কিন্তু কোনও কারণ ছাড়াই মানি প্ল্যান্ট শুকিয়ে গেলে বুঝতে হবে আপনার বাড়িতে নেগেটিভ এনার্জি রয়েছে। এর ফলে সেই সংসার ছেড়ে বিদায় নেন লক্ষ্মী। নিকট ভবিষ্যতে প্রচুর আর্থিক ক্ষতি হতে পারে আপনার।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.