বিবেচনা না করে টাকা ধার দিতে গিয়ে পড়তে পারেন বিপদে, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

 


ODD বাংলা ডেস্ক: সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার অর্থ বৃদ্ধি পাবে। আজ সামাজিক সমাবেশে আকর্ষণের কেন্দ্র বিন্দু হয়ে উঠতে পারেন। স্ত্রীর কাছ থেকে যোগাযোগের বার্তা পেতে পারেন। আজ সময় ভালো কাটবে। মনে আজ উদ্বেগ থাকতে পারে।  

 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আজ ধর্মীয় কাজে অর্থ ব্যয় করতে পারেন। মানসিক শান্তি ও স্থিতিশীলতা লাভ করবেন। প্রিয়জনের সঙ্গে ঘুরতে গিয়ে সময় উপভোগ করুন। পরিবর্তনশীল সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলুন।  

 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আজ আর্থিক লাভের সম্ভাবনা আছে। আপনার পরিবারের সদস্যদের প্রতি আধিপত্যশীল মনোভাব প্রকাশ করতে পারেন। আজ নিজের সকল কাজ শেষ করার পরিকল্পনা করুন। অতীতের সম্পূর্ণ কাজ আজ শেষ করার পরিকল্পনা করতে পারেন।      

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আধ্যাত্মিক কাজের পাশাপাশি ধ্যান ও যোহা করুন। আজ আর্থিক অবস্থা হবে উন্নত। বন্ধুদের সঙ্গে সময় কাটান। সঙ্গীর সঙ্গে রোম্যান্টিক ভাবে দিন কাটবে। হঠাৎ করে আজ আত্মীয়ের সঙ্গে সাক্ষাত হতে পারে। দিনটি সঠিক কাজে ব্যয় করুন। 


সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

শারীরিক অসুস্থতা থেকে আরোগ্য লাভের সম্ভাবনা রয়েছে। আজ প্রতীযোগিতায় অংশ নিতে পারেন। নিজের জন্য সময় বের করে নিন। দ্রুত অর্থ উপার্জনের ইচ্ছা পোষণ করবেন। দিনের বেশিরভাগ সময় আজ বিশ্রামে কাটবে। সন্ধ্যার সময় আপনি কোনও কাজের গুরুত্ব বুঝতে পারবেন।   

 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি কিছু ক্রীড়া সংক্রান্ত কাজ উপভোগ করতে পারেন। শারীরিক সুস্থতা বজায় থাকবে। আপনার মা বা বাবার স্বাস্থ্যের জটিলতার কারণে অধিক অর্থ ব্যয় হবে। আজ দুঃখ অনুভব করতে পারবেন। 

 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনটি উপকারী। আজ দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। পারিবারিক উত্তেজনা আপনাপ মনোযোগ অন্য দিকে যাতে সরিয়ে না দেয় সেদিকে খেয়াল রাখুন। আজ সঙ্গীর সঙ্গে সময় কাটানোর সুযোগ আসবে।  


সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার কাজে মনোনিবেশ করা কঠিন হবে। আর্থিক উন্নতি ঘটবে। সুখ শান্তিতে সময় কাটবে। আজ প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে পারেন। পরিবারে ও বন্ধুদের সঙ্গে সময় কাটতে পারে আজ। 

 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার হাস্যরস অনুভূতি কাউকে এই দক্ষতা বিকাশে নিজেকে উৎসাহিত করতে সাহায্য করবে। আজ বিবেচনা না করে কাউকে ধার দেবেন না। আপনি যে কোনও গেমস খেলতে পারেন আজ। মা-বাবা ও বন্ধুদের সঙ্গে দিন কাটবে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.