দাম্পত্য জীবনে ফাটল দেখা দিতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা


 

ODD বাংলা ডেস্ক: সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান ইতিবাচক হবে। গুরুত্বপূর্ণ কাজে মন দিন। ভাইদের সাহায্যে কোনও লক্ষ্য অর্জনে সফল হবেন। ধৈর্য ও সংযম থাকলে যে কোনও সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। দাম্পত্য সুখ বজায় থাকবে। সারাদিনের মানসিক চাপ থেকে মুক্তি পাবেন। 

 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন আপনি ইচ্ছা অনুসারে দিন কাটাকে সক্ষম হবেন। সন্তান সংক্রান্ত সমস্যা সমাধান হবে। হুট কপে ভুল সিদ্ধান্ত নিতে পারেন। কর্মচারী বা সহকর্মীকে আজ বিশ্বাস করবেন না। প্রেমের ক্ষেত্রে হতাশা দেখা দিতে পারে।  

 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার ব্যক্তিত্বের উন্নতির জন্য কঠোর পরিশ্রম করতে হতে পারে। আজ তার ফল পাবেন। আজ ব্যবসায় আয় ভালো হবে। বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। বন্ধুর সঙ্গে সাক্ষাতে পুরনো স্মৃতি তাজা হবে।  

 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে সাক্ষাতের সুযোগ পাবেন। চিন্তাধারা ও রুটিনে ইতিবাচক পরিবর্তন আনুন। কোনও অংশীদারিত্বের কাজে পুরনো নেতিবাচক দিকগুলো আপনার ভালো হতে দেবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে চমৎকার সম্প্রীতি বজায় থাকবে।  

 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার কাজের নীতি ও দক্ষতার প্রশংসা করা হবে। বাড়ির সিনিয়র সদস্যদের আশীর্বাদ ও স্নেহ আপনার সঙ্গে থাকবে। অতীতের নেতিবাচক কোনও ঘটনা বর্তমানে প্রাধান্য দেবেন না। দম্পত্য জীবনে আজ মতবিরোধ হতে পারে।


সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। বাড়ির পরিবেশ সুশৃঙ্খল হবে। অকেজো আগ্রহী হবেন না। আপনার মন কিছু বিষয় বিক্ষিপ্ত হতে পারে। পারিবারিক জীবন নেতিবাচক ভাবে প্রভাবিত হবে। সাফল্যের সম্ভাবনা আছে। দাম্পত্য জীবন সুখের হবে।  

 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ভাগ্য ও কর্ম উভয় আপনার পক্ষে থাকবে। সম্পত্তি সংক্রান্ত বিষয় কাজ সম্পন্ন হবে। পারিবারিক কোনও সমস্যা শান্তপূর্ণ হবে। পরিবারের সঙ্গে বিনোদন সংক্রান্ত অনুষ্ঠানে যেতে পারেন। গ্যাস ও বদহজমের সমস্যার কারণে পেট ব্যথা হতে পারে।   


সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার গ্রহের অবস্থান খুবই অনুকূল। সকল গুরুত্বপূর্ণ কাজ সহজে সম্পন্ন হবে। বাড়ি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই যথাযথ সম্প্রীতি বজায় থাকবে। রাগ রাখুন নিয়ন্ত্রণে। প্রেমে আরও ঘনিষ্ঠতা থাকবে।  


সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, নতুন পরিকল্পনাকে রূপ দিতে কিছু লোকের সমর্থন পাবেন। এই সময় আত্ম বিশ্লেষণের মাধ্যমে আপনার ব্যক্তিত্বকে আরও পরিমার্জিত করার চেষ্টা করুন। দাম্পত্য জীবনে ফাটল দেখা দিতে পারে। কাশি, সর্দির মতো সমস্যা দেখা দেবে।  

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.