রাগের কারণে সম্পর্কে অবনতি হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা



ODD বাংলা ডেস্ক: সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, আজ দিনের বেশিরভাগ সময় ব্যক্তিগত ও পারিবারিক কাজে ব্যয় হবে। আপনার বন্ধুরা আপনার যে কোনও সমস্যায় আপনাকে সাহায্য করতে প্রস্তুত থাকবে। ব্যবসা সংক্রান্ত অনেক কাজ হবে।


সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, আপনি আপনার মধ্যে শান্তি ও ইতিবাচক শক্তি অনুভব করবেন। বাড়ির সংস্কার ও রক্ষণাবেক্ষণ সংক্রান্ত কাজ হবে। ব্যক্তিগত ব্যস্ততার কারণে কর্মক্ষেত্রে সময় দিতে পারবেন না। স্বামী-স্ত্রী মধ্যে মধুর সম্পর্ক গড়ে উঠবে।


সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, প্রভাবশালী ও অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে দেখা করার সুযোগ আপনার জন্য উপকারী হবে। কেরিয়ার সংক্রান্ত কোনও সমস্যায় শিশুরা বন্ধুদের কাছ থেকে সঠিক পরামর্শ ও সাহায্য পাবেন। ধৈর্য ধরে যে কোনও কাজ করুন।


সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, বাচ্চার ভবিষ্যত সম্পর্কির ভালো তথ্য পেতে পারেন। এতে বাড়িতে সুখের পরিবেশ থাকবে। আপনার কাজগুলো পরিকল্পিতভাবে সম্পাদন করুন। সময় নষ্ট না করে নিজের কাজে মন দিন। আপনার সময় অনুসারে আচরণ ও জীবনধারা পরিবর্তন করা প্রয়োজন।


সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, আপনার বাড়ির অর্ডারটি সুশৃঙ্খল ও চমৎকার করার জন্য আপনার প্রচেষ্টা প্রশংসিত হবে। আমদানি ও রপ্তানির কাজে নতুন চুক্তি হতে পারে। অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে সাক্ষাত লাভজনক হবে। ব্যবসায় নতুন পরিবর্তন আসতে পারে।


সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, বাড়ির সৌন্দর্য বৃদ্ধিতে জিনিস কেনাকাটা হতে পারে। আপনার কাজের ধরন ও পরিকল্পনা সঠিকভাবে সম্পন্ন করুন। কঠোর পরিশ্রমের পুরষ্কার পেতে পারেন অর্থনৈতিক অবস্থা ভালো হবে।


সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, অর্থ সংক্রান্ত কর্মকান্ডে সংগঠিক হবে বিনিয়োগ লাভবান হবে। আজ আদালতের কাজে সফল হবেন। আজ পরিবারের সঙ্গে ভুল বোঋাবুঝি হতে পারে।


সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, আপনার পরিকল্পনাগুলো কাজে পরিণত করার এটাই সঠিক সময়। কর্মক্ষেত্রে সময় ব্য়য় হবে। রাগের কারণে সম্পর্কে অবনতি হতে পারে। নেতিবাচক কাজে যুক্ত হবেন না।


সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, দিনটি অর্থ সংক্রান্ত বিনিয়োগের জন্য ভালো দিন। আর্থিক অবস্থা উন্নত হবে। আবেগ রাখুন নিয়ন্ত্রণে। সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় ভোলা চুক্তি হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.