গ্রহের পরিবর্তন অনুকূল হবে এই তারিখের জাতক-জাতিকার জন্য, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

 


ODD বাংলা ডেস্ক: সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, উপকারী পরিকল্পনা তৈরি ও বাস্তবায়নের জন্য ভালো সময়। এই সময় সাফল্য আসবে। আপনার যোগাযোগ সূত্র শক্তিশালী করুন। নিকটাত্মীয়দের সাথে একটি আনন্দদায়ক সাক্ষাত একটি আনন্দময় পরিবেশ তৈরি করবে। পুরনো সম্পত্তি সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে।


সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, আপনার যোগ্যতা মানুষের সামনে বেরিয়ে আসবে, তাই লোকেদের পাত্তা দেবেন না। আপনার মন অনুযায়ী কাজগুলো মনোযোগ দিন। অহং ও অহংকার আপনাকে আবিষ্ট করতে পারে, অপ্রয়োজনীয় ভ্রমণ স্থগিত করে। আয়ের উপায় উন্নত হতে পারে।


সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। তবে আপনি আপনার বাজেটের ভারসাম্য বজায় রাখতে সফল হবেন। আপনার সামর্থ্যের ওপর আস্থা রেখে এগিয়ে যান। ব্যবসায় কর্মীদের মধ্যে যথাযথ শৃঙ্খলা বজায় রাখুন। ব্যবসায়ির কার্যক্রম সুষ্ঠুভাবে চলবে।


সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, যে কোনও নতুন প্রযুক্তিগত তথ্য পেলে অনেক সমস্যার সমাধান হবে। পারিবারের সদস্যদের সঙ্গে আরামের জন্য কেনাকাটায় সময় কাটবে। শিশুদের বিনোদনের পাশাপাশি তাদের পড়াশোনায় নজর দিন। অংশীদারিত্বের পরিকল্পনা করতে পারেন।


সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, দিনটি বাড়ির রক্ষণাবেক্ষণ ও আরাম আয়েশ সংক্রান্ত জিনিসপত্র কেনার জন্য দিন কাটবে। শিক্ষার্থীরা তাদের পড়াশোনার সঙ্গে সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ সাফল্য পাবেন। অহংবোধকে আপনার প্রকৃতিতে প্রবেশ করতে দেবেন না।


সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, আত্মদর্শনে দিন কাটবে। আপনার দক্ষতা ও প্রজ্ঞার মাধ্যমে আপনি কাজের সেরা ফলাফল পাবেন। গ্রহের অবস্থান আপনাকে পরিস্থিতি সমাধানের শক্তি দেবে। গুরুত্বপূর্ণ কোনও চুক্তি হবে মন খুশি হবে।


সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, ঘনিষ্ঠ আত্মীয়দের বাড়িতে আগমন হবে ও বাড়ির পরিবেশ আনন্দময় হবে। আপনার মনে নতুন পরিকল্পনা তৈরি হবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। পারিবারিক কাজে সহযোগিতায় পারস্পরিক সম্পর্ক মধুর হবে।


সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, সঠিক রুটিন তৈরি করুন। আজ যে কোনও কাজটি সহজ হবে। আপনার জীবনযাপন ও অন্যদের সঙ্গে কথা বলার পদ্ধতি আপনাকে আকৃষ্ট করবে। আর্থিক বিষয়ে আরও মনোযোগ ও চিন্তা প্রয়োজন। তবে, ক্ষেত্রে আপনার প্রভাব ও আধিপত্য বজায় থাকবে।


সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, গ্রহের পরিবর্তন আপনার জন্য চমৎকার পরিস্থিতি তৈরি করছে। আপনার ইতিবাচক ও ভারসাম্যপূর্ণ চিন্তা পরিকল্পিতভাবে কাজ সম্পন্ন করবে। আয়ের তুলনায় ব্যয়ের পরিস্থিতি বেশি হওয়ার মন কিছুটা বিক্ষিপ্ত হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.