শরীরের টানেই প্রাক্তন প্রেমীর কাছে ফিরে যায় এই ৪ রাশি, জানাচ্ছে জ্যোতিষ

 


ODD বাংলা ডেস্ক: পুরনো প্রেম ভোলা সহজ নয়। সম্পর্ক ভাঙার পর অনেকে জীবনে এগিয়ে যাওয়ার জন্য কঠিন সংঘর্ষ করতে থাকেন। এমন পরিস্থিতি প্রথম প্রেমিক বা প্রেমিকা চোখের সামনে এলেও, তাঁরা চোখ মেলাতে পারেন না, কথা বলতেও দ্বিধা বোধ করেন। এর বিপরীতে এমন কিছু জাতক-জাতিকা রয়েছেন, যাঁরা সম্পর্ক ভেঙে বেরিয়ে আসার পরও পুরনো প্রেমীর কাছে ফিরে যাওয়ার চেষ্টা চালিয়ে যান। অনেক ক্ষেত্রে এর পিছনে ভালোবাসা কাজ করতে পারে। কিন্তু কিছু কিছু ক্ষেত্রে কাজ শুধুমাত্র যৌন লালসা। এমন জাতক-জাতিকারা বিভ্রান্ত থাকেন। শুধুমাত্র ফ্লার্ট করার জন্য বা ক্যাসুয়াল সম্পর্ক স্থাপনের জন্য এমনটি করে থাকেন। এঁদের কাছে নিজের লালসা চরিতার্থ করা অধিক জরুরি। এ কারণে পুরনো প্রেমের দোহাই দিয়ে নিজেদের রসায়নকে আরও গাঢ় করার চেষ্টা করেন। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এমন কিছু রাশি রয়েছে যাঁরা নিজের যৌন চাহিদা পূরণের জন্য পুরনো প্রেমীর কাছে ফিরে যেতে চান। কোন কোন রাশি এই তালিকায় জেনে নিন।


বৃষ রাশি 


অত্যন্ত জেদি বৃষ রাশির জাতকরা। অতীত সম্পর্কের জাল থেকে বেরিয়ে জীবনে এগিয়ে যাওয়া এই জাতকদের পক্ষে অত্যন্ত কঠিন। এঁদের দৃঢ়চেতা ব্যক্তিত্ব প্রাক্তন প্রেমীর স্মৃতিতে থেকে মুক্ত হতে দেয় না। যে কারণে এঁরা নিজের অতীত সম্পর্ককে পুরোপুরি ভুলে যেতে পারেন না। এর ফলে তাঁরা প্রাক্তন সঙ্গীর সঙ্গে যৌন সম্পর্কে আবদ্ধ হয়ে পড়েন। সেনসুয়াল বৃষ জাতকরা স্বচ্ছন্দ, স্বস্তি ও উষ্ণতার খোঁজে থাকেন। প্রাক্তন প্রেমীর কাছ থেকে তাঁরা এই সন্তুষ্টি লাভ করতে পারেন। পাশাপাশি একে অপরের পছন্দ-অপছন্দ ভালো ভাবে জানেন বলে, সম্পর্কে পুরনো উষ্ণতা ফিরিয়ে আনতেও বৃশ্চিক জাতকদের খুব বেশি দেরি হয় না।


কর্কট রাশি 


কর্কট রাশির জাতকদের আবেগপ্রবণ দিকটি অত্যন্ত স্বচ্ছ। এঁরা কারও সঙ্গে এতটাই জড়িয়ে পড়েন যে সম্পর্ক ভাঙার পরও তাঁদের স্মৃতি মুছে ফেলতে পারেন না। তাই পুরনো প্রেমীকে ভোলাও এঁদের পক্ষে কঠিন। প্রাক্তন প্রেমীর সঙ্গে যোগাযোগ স্থাপন করার জন্য তাঁরা বার বার ছুটে যান। যার ফলে এই জাতকরা ক্রমশ যৌন সম্পর্ক স্থাপনের দিকে অগ্রসর হন। স্মৃতিমেদুর হলেই কর্কট জাতক-জাতিকাদের আবেগপ্রবণতা বৃদ্ধি পায়। এই স্মৃতি রোমন্থন করতে গিয়ে তাঁরা প্রাক্তন প্রেমীর সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে তোলেন।


তুলা রাশি 


নিরাপত্তা ও স্বচ্ছন্দ ভালোবাসেন তুলা রাশির জাতকরা। প্রাক্তন প্রেমীর স্বভাব, ব্যক্তিত্ব ভালোভাবে জানেন এঁরা, পাশাপাশি এ-ও বিশ্বাস করেন যে, তাঁদের কাছে গেলেই কাঙ্খিত নিরাপত্তা ও স্বাচ্ছন্দ্য লাভ করা যাবে। বায়ু চিহ্নের রাশি হওয়ায় তুলা রাশির জাতকরা এক ঝটকায় প্রেম সম্পর্ক গড়ে তুলতে পারেন এবং পরক্ষণেই তা ভেঙেও ফেলতে পারেন। দীর্ঘমেয়াদি সম্পর্কের প্রতি বিশেষ টান অনুভব করেন না তুলা রাশির জাতকরা। পরিবর্তে তাঁরা প্রাক্তন প্রেমিকের সঙ্গে ক্যাসুয়াল রিলেশনশিপে থেকে যৌন সম্পর্ক স্থাপনে অনেক বেশি ইচ্ছুক হন।


মীন রাশি 


এই রাশির জাতকরা অত্যন্ত আবেগপ্রবণ ও রোম্যান্টিক। মধুর প্রাক্তন সম্পর্ককে কখনও ভুলতে চান না এই রাশির জাতকরা, বরং তা আঁকড়ে ধরে রাখেন। অতীত সম্পর্কের স্মৃতি থেকে বেরিয়ে আসা এক্কেবারে অপছন্দ করেন এঁরা। এ কারণে প্রাক্তন প্রেমীর সঙ্গে পুনরায় যোগাযোগ স্থাপন করেন এবং যৌন সম্পর্কে লিপ্ত হন। এ ভাবেই তাঁরা নিজের সম্পর্ক বজায় রাখতে চান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.