জীবনের তিন পুরুষের সঙ্গে ছবি দিলেন করিনা, সইফিনার আফ্রিকা ট্রিপের ছবি প্রকাশ্যে

 


ODD বাংলা ডেস্ক: বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল সইফ আলি খান ও করিনা কাপুর খান। বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন সইফিনা জুটি। দীর্ঘদিনের প্রেম পরিণতি পায় ২০১২ সালে। তারপর থেকে দীর্ঘ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল করিনা-সইফ। ৫০ বছরে ফের সন্তানের বাবা হয়েছেন সইফ। এখন ৩ থেকে ৪ সইফিনা। পতৌদির নবাব যেন বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান। ৪ সন্তানের বাবা হওয়ার পরও নিজেকে যেন কঠোর ভাবে ধরে রেখেছেন সইফ। বলিউডে প্রায় তিন দশকের দীর্ঘ কেরিয়ার, পতৌদির নবাব সইফ আলি খান বলিউডের অ্যাংরি ইয়াং ম্যান।


সপরিবারে আফ্রিকায় ছুটি কাটাতে গিয়েছেন সইফ আলি খান। এই মুহূর্তে দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে আফ্রিকার জঙ্গলে ঘুরে বেড়াচ্ছেন সইফ আলি খান। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বেড়াতে যাওয়ার একগুচ্ছ ছবি শেয়ার করেছেন করিনা কাপুর। দক্ষিণ আফ্রিকাতে গিয়ে চুটিয়ে ঘুরছেন সইফ ও করিনা। সেই ট্রিপের ছবিতে জীবনের তিন পুরুষ সইফ, তৈমুর, জেহর সঙ্গে ছবি শেয়ার করেছেন করিনা কাপুর খান, দেখে নিন ছবিগুলি।


করিনার পোস্ট করা ছবি দেখেই বোঝা যাচ্ছে, দক্ষিণ আফ্রিকা ট্রিপে দেদার ফোটোশ্যুটে ব্যস্ত সকলেই। জিপের মধ্য়ে বসে রয়েছেন তৈমুর এবং তার পাশেই হেলান দিয়ে দাঁড়িয়ে রয়েছেন সইফ আলি খান। বাবা ও ছেলের এই মিষ্টি মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সইফ ও করিনা দুজনেই ঘুরতে ভালবাসেন। দুজনেই অ্যাডভেঞ্চারে যেতে পছন্দ করেন। এবং ছোট থেকেই ছেলেদেরও সেইভাবে তৈরি করছেন। তবে তৈমুরও যে খানিকটা সেই ধাঁচের তা ছবিতেই স্পষ্ট। বলিউডে খানদের মধ্যে নবাব কিন্তু এই একজনই। বলি অভিনেতা সইফ আলি খান শুধু পতৌদির নবাব নন, বলিউডেরও নবাব বলা হয় থাকে। একাধিক ছবিতে অভিনয়ের পাশাপাশি বহু বিজ্ঞাপনেরও জনপ্রিয় মুখ সইফ আলি খান। অন্য়দিকে দুই পুত্রকে নিয়ে দিনভর ব্যস্ত রয়েছেন করিনা কাপুর খান। ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান বরাবরই গতে বাঁধা ছক ভেঙে তিনি বাঁচেন নিজের শর্তে। কেরিয়ার-ব্যক্তিগত জীবন সব মিলিয়েই পেজ-থ্রির শিরোনামে থাকেন বলিউডের নবাব পত্নী করিনা কাপুর খান। ওয়ার্কফ্রন্টের কথা বলতে গেলে করিনা কাপুরকে শেষবারের মতো দেখা গিয়েছে লাল সিং চাড্ডা সিনেমায়। এবার বাঙালি পরিচালক সুজয় ঘোষের ওয়েব সিরিজে দিয়ে ওটিটিতে ডেবিউ করতে চলেছেন করিনা কাপুর খান। ২০২৩ সালেই নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার কথা করিনার এই সিরিজ। এবং সইফ আলি খানকে শেষবারের মতো বিক্রম বেদা ছবিতে দেখা গিয়েছে। আমকামিং ছবি আদিপুরুষ-এ দেখা যাবে সইফ আলি খানকে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.