সকালে উঠেই শরীরের এই অঙ্গগুলি চুলকায়? ব্যাঙ্ক ব্যালেন্স বাড়তে চলেছে আপনার!

 


ODD বাংলা ডেস্ক: হাত চুলকালেই অনেকে মনে করেছেন যে শীঘ্র অর্থ আগমন হতে চলেছে। আবার নির্দিষ্ট কোনও হাত চুলকানোকে শুভ-অশুভ ঘটনার ইঙ্গিত বলে মনে করেন অনেকে। তবে সমুদ্র শাস্ত্র অনুযায়ী শুধু হাতই নয়, বরং শরীর কিছু বিশেষ অংশ চুলকানো সেই ব্যক্তির জন্য শুভ বা অশুভ ইঙ্গিত বহন করে আনতে পারে। সমুদ্র শাস্ত্র অনুযায়ী সকালে ওঠার পর শরীরের নির্দিষ্ট কিছু অংশ চুলকালে তাঁকে অত্যন্ত শুভ মনে করা হয়। কোন অংশে চুলকালে কী ইঙ্গিত বহন করে তা জেনে নিন এখানে।


ঠোঁটের পাশে চুলকালে


সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী সকালে ওঠার পর হঠাৎই ঠোঁটের পাশে চুলকাতে শুরু করলে এটি অত্য়ন্ত শুভ লক্ষণ হিসেবে গণ্য করা হয়। ঠোঁটের পাশে চুলকালে বুঝতে হবে যে, আপনার প্রেম জীবন খুব ভালো থাকবে। পাশাপাশি সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন।


কান চুলকালে


শুধু হাতই নয়, কান চুলকানোও অর্থ আগমনের ইঙ্গিত দেয়। সকালে উঠেই কান চুলকালে বুঝতে হবে যে ব্যক্তি শীঘ্র ধনলাভ করতে চলেছে। সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী এটি উজ্জ্বল ভবিষ্যতের দিকে ইশারা করে। এ ছাড়াও কান চুলকানো কেরিয়ারে উন্নতির সঙ্গেও জড়িত। বুঝতে হবে যে এর ফলে শীঘ্র চাকরিতে উন্নতি পেতে পারেন আপনি।


হাত চুলকালে


সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী মহিলা ও পুরুষের হাত চুলকানো ভিন্ন ভিন্ন ইঙ্গিত দেয়। সকালে উঠে হাত চুলকানোর অর্থ আপনার হাতে শীঘ্র অর্থ আসতে চলেছে। মহিলাদের বাঁ হাত চুলকানো শুভ, অন্য দিকে পুরুষদের ডান হাত শুভ। এই পরিস্থিতি আর্থিক লাভের দিকে ইশারা করে।


বুক চুলকালে


সকাল বেলা মহিলাদের বুক চুলকানোর অর্থ হল যে শীঘ্র তাঁদের এমন কোনও ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে, যাঁদের সঙ্গে তাঁরা দীর্ঘদিন ধরে দেখা করতে চাইছিলেন। অন্য দিকে পুরুষদের বুক চুলকালে বুঝতে হবে যে তাঁরা শীঘ্র আর্থিক বিষয়ে সুসংবাদ পেতে পারেন।


পা চুলকালে


সমুদ্র শাস্ত্র অনুযায়ী সকালে উঠেই কারও পা চুলকালে বুঝতে হবে যে সেই দিনই ব্যক্তিকে কোনও যাত্রায় যেতে হবে। এমন হলে কোথাও ঘুরতে যাওয়ার সুযোগ পেতে পারেন এই জাতকরা। এ ক্ষেত্রে পা চুলকানো শুভ যাত্রার সঙ্গে সঙ্গে সম্পর্কযুক্ত।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.