নখে কালো দাগ? জীবনে ঘনাবে নানান সমস্যা! জানাচ্ছে সমুদ্র শাস্ত্র

 


ODD বাংলা ডেস্ক: নখে অনেক সময় সাদা-কালো দাগ দেখা যায়। তবে এই দাগগুলি শুভ না-অশুভ সে বিষয়েই বিশেষ মাথা ঘামান না কেউই। কিন্তু জ্যোতিষ শাস্ত্র মতে এই দাগগুলি ব্যক্তির জীবনে শুভ-অশুভ প্রভাব বিস্তার করতে পারে। সমুদ্র শাস্ত্রে এই দাগের প্রভাব সম্পর্কে বিস্তারিত জানানো হয়েছে। আবার আঙুল ভেদে এই দাগগুলি পৃথক পৃথক ফলাফল দিয়ে থাকে। যেমন অনামিকায় সাদা বা কালো দাগ থাকলে তার ফল পৃথক হয়, আবার কনিষ্ঠায় এই দাগ ব্যক্তির জীবনে ভিন্ন প্রভাব বিস্তার করে থাকে। কোন আঙুলের সাদা-কালো দাগের কী অর্থ, তা এখানে ব্যাখ্যা করা হল।


কনিষ্ঠার নখে দাগ


সমুদ্র শাস্ত্র মতে কনিষ্ঠা আঙুলে সাদা রঙের ছোপ থাকলে শাস্ত্রে তা শুভ মনে করা হয়। কেরিয়ারে উন্নতি লাভ করতে পারে সেই ব্যক্তি। কিন্তু এই আঙুলে কালো ছোপ থাকলে বুঝতে হবে যে, ব্যক্তি চাকরি ও ব্যবসায় অসফল থেকে যাবেন।


মধ্যমার নখে দাগ


সমুদ্র শাস্ত্র অনুযায়ী মধ্যমা আঙুলের নখে কালো রঙের ছোপ অশুভ ঘটনার দিকে ইশারা করে। আবার এই আঙুলে সাদা ছোপ থাকলে, সেটি আনন্দদায়ক যাত্রার কথা জানান দেয়।


তর্জনীর নখে দাগ



যে জাতকদের তর্জনীতে সাদা রঙের দাগ থাকে, তাঁরা ব্যবসায় প্রচুর মুনাফা অর্জন করতে পারেন। এই জাতকরা সুখে জীবনযাপন করেন। কিন্তু কালো দাগ ভবিষ্যতের কোনও বড়সড় বিপর্যয়ের ইঙ্গিত বহন করে। এমন দাগ থাকলে ব্যক্তিকে সতর্ক হওয়া উচিত। যে কোনও ধরনের গাফিলতি সমস্যা বাড়াতে পারে।


অনামিকার নখে দাগ


অনামিকায় কালো রঙের ছোপ দেখা দিলে সেটি অপযশের দিকে ইশারা করে। এমন দাগ রয়েছে যে ব্যক্তির অনামিকায়, তাঁদের বদনাম হওয়ার সম্ভাবনা বেড়ে যায়। কিন্তু অনামিকায় সাদা দাগ সুখ, ঐশ্বর্য, ভোগ-বিলাসিতার ইঙ্গিত বাহক। এমন ব্যক্তি জীবনে প্রচুর ধন-সম্পত্তি উপার্জন করতে পারেন।


বৃদ্ধাঙ্গুষ্ঠের নখে দাগ



হাতের বৃদ্ধাঙ্গুষ্ঠে কালো দাগ অশুভ ঘটনার প্রতীক। সমুদ্র শাস্ত্র অনুযায়ী যে ব্যক্তির বৃদ্ধাঙ্গুষ্ঠে কালো ছোপ থাকে, তাঁরা অত্যন্ত রাগী হন। তাঁদের মধ্যে অপরাধপ্রবণতা লক্ষ্য করা যায়। আবার সাদা রঙের ছোপকে শুভ মনে করা হয়। ব্যক্তির বুড়ো আঙুলে এই ছোপ থাকলে বুঝতে হবে যে, তাঁরা ভালো ভাবে সম্পর্ক পালন করতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.