গোপনে এই কাজ করেই সাফল্য অর্জন করেছেন সারা আলি খান, আজও ক্ষমা করতে পারেননি নিজেকে


 


ODD বাংলা ডেস্ক: রাতারাতি নেটদুনিয়ার সেনসেশন হয়ে উঠেছেন পতৌদির নাতনি সারা আলি খান। কিন্তু অভিনেত্রী হিসেবে নিজের সেরাটা দিতে পারেননি সারা আলি খান। তবে অতীতের এই ভুলের জন্যও আজও নিজেকে ক্ষমা করতে পারেননি সইফ কন্যা সারা আলি খান।

'কেদারনাথ' ছবি দিয়ে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বলিউডে ডেবিউ করে সকলের নজর কেড়েছিলেন সারা আলি খান। ২০২০ সালে লাভ আজ কাল ছবির জন্য সেভাবে সারা আলি খান দর্শকদের মন জিততে পারেননি সারা আলি খান ।

অতীতের ভুল থেকে অনেকেই শিক্ষা নেন। ঠিক তেমনই সারা আলি খানও নিজের ভুলের কথা স্বীকার করে জানালেন, ‘লাভ আজ কাল’ এবং ‘কুলি নম্বর ১’ ছবি-দুটোতেই দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারেননি সারা আলি খান। দুটো ছবিতেই তার পারফরম্যান্স ভাল হয়নি বলে স্বীকার করেছেন সারাা।

অতীতের ভুল থেকে অনেকেই শিক্ষা নেন। ঠিক তেমনই সারা আলি খানও নিজের ভুলের কথা স্বীকার করে জানালেন,লাভ আজ কাল এবং কুলি নম্বর ১ ছবি-দুটোতেই দর্শকদের প্রত্যাশা পূরণ করতে পারেননি সারা আলি খান। দুটো ছবিতেই তার পারফরম্যান্স ভাল হয়নি বলে স্বীকার করেছেন সারাা।


সারা জানান, মানুষ তাকে ঠিক কেন পছন্দ করছেন, তাতেই বুঝতে ভুল হয়েছিল। এবং নিজেকে আবিস্কার করেও উঠতে পারেননি তখনও। আসলে লোকের মন জুগিয়ে চলায় অনেক বেশি মন দিয়েছিলেন সারা।

সারা আলি খানের মতে, তিনি পর্দায় সাড়া ফেলতে চেয়েছিলেন ঠিকই, তবে যে পদ্ধতি অবলম্বন করলে সাফল্য আসতে পারে সেদিকে তিনি যাননি। আসলে যে কোনও বিষয়ে অকপট হওয়া ও হইহই করে গা ভাসিয়ে দেওয়ার মধ্যে অনেক পার্থক্য রয়েছে। সেই সীমারেখাটা অতিক্রম করে ফেলেন সারা।

সারা আরও বলেন, কাজের সঙ্গে বাস্তবের কোনও সম্পর্ক ছিল না। এমনকী আমার ব্যবহারও ঠিক ছিল না। এই কারণের জন্য নিজেকে আজও ক্ষমা করতে পারেননি সারা আলি খান। ২০২০ সালটা তার জীবনের সবচেয়ে খারাপ সময়। একইসঙ্গে বলেছেন, ২০২০ সাল ক্রমশ খারাপ জিনিস বয়ে এনেছে তার জীবনে।


সারা আলি খান সাক্ষাৎকারে আরও বলেছেন,শুরুতেই ব্রেক আপ দিয়ে শুরু হয়েছিল এবং তারপর একের পর এক খারাপ ঘটনা ঘটতে থাকে। এটি খুবই খারাপ একটা বছর ছিল। ইমতিয়াজ আলির লাভ আজ কাল ছবির জন্য চরম ট্রোলড হয়েছিলেন সারা আলি খান। ট্রোলড হওয়া নিয়ে সারা জানিয়েছেন, কখনও কখনও যখন আপনি জানেন যে ট্রোলিং আপনার প্রাপ্য বা যখন কিছু সত্যিই খারাপ হয়, তখন ইন্টারনেটে তা ভাইরাল হয়।

‘লাভ আজ কাল’ যেদিন মুক্তি পায় তারপর দিন থেকেই আতরাঙ্গি রে ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল । কিন্তু দর্শকদের থেকে খারাপ রিভিউ পেয়ে সারা নিজেই পরিচালককে আতরাঙ্গি রে থেকে তাকে সরিয়ে দিতে বলেন। তবে আনন্দ এল রাই বলেছিলেন, ভয় পাওয়া খারাপ। সারা ভয় পেতে পারে তবে রিঙ্কু ভয় পায় না। তবে তুমি আমার সেই রিঙ্কু।

আগের থেকে এখন অনেক বেশি কনফিডেন্ট সারা আলি খান। হাতে একগুচ্ছ ছবির কাজ রয়েছে সারা আলি খানের। ৩১ মার্চ থেকে ডিজনি প্লাস হটস্টারে ‘গ্যাসলাইট’ ছবিতে দেখা যাবে সারাকে। এছাড়াও কানন আইয়ারের ‘অ্যায় ওয়াতান মেরে ওয়াতান’ ছবিতে দেখা যাবে সারা আলি খানকে। এছাড়াও ‘ড্রিম গার্ল ২’, ‘লুকাছুপি ২’-এর মতো ছবিতে দেখা যাবে সারা আলি খানকে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.