মাধ্যমিক পাশ যারা মিস করবেন না, ২২ মার্চ থেকে জেলা-ব্লক স্তরে নিরাপত্তাকর্মী ও সুপারভাইজার নিয়োগ শিবির শুরু হয়েছে

 


ODD বাংলা ডেস্ক: যারা দশম পাস এবং চাকরি খুঁজছেন, তাদের জন্য এটি একটি ভাল সুযোগ। প্রকৃতপক্ষে, গ্রামীণ ও শহরের বেকার যুবকদের কর্মসংস্থানের জন্য নিয়োগ শিবিরের আয়োজন করা হচ্ছে। এর আওতায় নিরাপত্তা কর্মী ও নিরাপত্তা তত্ত্বাবধায়ক হিসেবে নিয়োগের জন্য ২২ মার্চ, ২০২৩ থেকে নিয়োগ শিবিরের আয়োজন করা হচ্ছে। এই নিয়োগ শিবিরগুলি জেলা সদর এবং ব্লক স্তরে আয়োজিত হচ্ছে। প্রথমে এই শিবির শুরু হবে রাজস্থানে। এই নিয়োগ শিবির সম্পর্কিত সমস্ত গুরুত্বপূর্ণ বিবরণ এখানে দেওয়া হচ্ছে। আগ্রহী প্রার্থীরা এতে অংশ নিতে পারেন।


বয়সসীমা:


নিরাপত্তা কর্মী এবং নিরাপত্তা তত্ত্বাবধায়কের জন্য আয়োজিত নিয়োগ শিবিরে অংশগ্রহণকারী প্রার্থীদের বয়স ২১ বছর থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে।


প্রয়োজনীয় যোগ্যতা:


এই নিয়োগ শিবিরে অংশগ্রহণের জন্য প্রার্থীকে অবশ্যই দশম পাস হতে হবে এবং শারীরিকভাবে সুস্থ ও ফিট হতে হবে।


ক্যাডেটদের উচ্চতা - ১৬৮ সেমি


ওজন - ৫৬ থেকে ৯০ কেজি


বুকের ছাতির মাপ - ৮০ থেকে ৮৫ সেমি অপরিহার্য


কোথায় কখন ক্যাম্প হবে জেনে নিন-


সকাল ১১টা থেকে ক্যাম্পের আয়োজন করা হবে।


পঞ্চায়েত সমিতি মাসুদা, ভিনয় এবং শ্রীনগরের জন্য - ২২ মার্চ,


পিসাঙ্গান, জাওয়াজা এবং আরাইয়ের জন্য - ২৩ মার্চ,


আজমির গ্রামীণ এবং সিলোরা - ২৪ মার্চ,


নাসিরাবাদ, কেকরি এবং সারওয়াদের জন্য - ২৫ মার্চ,


বাকি প্রার্থীদের জন্য ক্যাম্প ২৬ মার্চের আয়োজন করা হবে।


বেতন


নিরাপত্তা জওয়ানদের বেতন হিসাবে ১০,০০০ থেকে ১৬,০০০ টাকা এবং নিরাপত্তা সুপারভাইজারকে ১৪,০০০ থেকে ২০,০০০ টাকা প্রতি মাসে দেওয়া হবে। PF, ESIC, বোনাস, চিকিৎসা সুবিধা, বীমা, বার্ষিক ইনক্রিমেন্ট, দুর্ঘটনা বীমা, বাসস্থান এবং মেস ইত্যাদি সুবিধাও নির্বাচিত কর্মীদের দেওয়া হবে।


নিয়োগের তথ্য অনুসারে, ভারতীয় নিরাপত্তা স্কোয়াড কাউন্সিল, নয়াদিল্লি এবং গ্লোবাল ইন্ডিয়া স্কিল ডেভেলপমেন্টের যৌথ উদ্যোগে, কেন্দ্রীয় সরকারের পাসরা আইন 2005 এর অধীনে, গ্রামীণ ও শহরাঞ্চল থেকে বেকার যুবকদের নিরাপত্তার পদে নিয়োগের জন্য একটি শিবিরের আয়োজন করা হয়েছিল। গার্ড এবং সিকিউরিটি সুপারভাইজার আজমীরে করা হচ্ছে।


যোগাযোগ নম্বর


আগ্রহী প্রার্থীদের তাদের আসল নথি সহ সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নির্ধারিত তারিখে উপস্থিত হতে হবে। আরও তথ্যের জন্য আপনি মোবাইল নম্বর 8619863856 বা 9587638624 নম্বরে যোগাযোগ করতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.